More
    Homeখবরউন্নততর পৌরসভা গড়তে এবং দুর্নীতি মুক্ত ও স্বচ্ছ পৌরসভা গড়তে রাজ্য...

    উন্নততর পৌরসভা গড়তে এবং দুর্নীতি মুক্ত ও স্বচ্ছ পৌরসভা গড়তে রাজ্য সরকারের বিরুদ্ধে সোচ্চার হন

    ডানকুনি,হুগলী :- উন্নততর পৌরসভা গড়তে এবং দুর্নীতি মুক্ত ও স্বচ্ছ পৌরসভা গড়তে, উন্নত নাগরিক পরিষেবা সুনিশ্চিত করতে, ত্রাণ বিতরণে স্বজনপোষণের প্রতিবাদে, বেকার যুবকদের কর্মসংস্থানের দাবীতে, উন্নতমানের ড্রেনেজ ব্যাবস্থা ও বাস টার্মিনাল চালু করার দাবি এবং ২৪ ঘন্টা পানীয় জলের সরবরাহ করার দাবী সহ একাধিক দাবিতে আসন্ন ডানকুনি পৌরসভার নির্বাচনে ডানকুনি পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে বামফ্রন্ট মনোনীত C P I (M) প্রার্থীদের কাস্তে হাতুড়ি তারা চিহ্নে ও বামফ্রন্ট সমর্থিত প্রার্থীদের ভোট দিয়ে বিপুল ভোটে জয়যুক্ত করার আহ্বান জানিয়ে , আজ সকালে ডানকুনি বন্দেরবিল থেকে কালীপুর মোড় পর্যন্ত মহামিছিলের আয়োজন করেছিলো ।

    ডানকুনি বামফ্রন্ট,আজকের এই মিছিলে উপস্থিত ছিলেন CPIM হুগলী জেলার সম্পাদক তথা CPIM রাজ্য কমিটির সদস্য ও হুগলী জেলার বামফ্রন্টের আহ্বায়ক কমরেড দেবব্রত ঘোষ, এছাড়াও এই মিছিলে উপস্থিত ছিলেন ডানকুনি পৌরসভার বামফ্রন্টের প্রার্থীরা । উক্ত মিছিলে মানুষের উপস্থিতি ছিলো চোখে পড়ার মতো । আজকের এই মিছিলের CPIM-এর ছাত্র সংগঠন SFI-এর কর্মীরা প্রতিবাদী ছাত্র নেতা আনিস খানের খুনের বিরুদ্ধে রাজ্যের শাসক দল তৃনমুল তথা রাজ্য সরকারের বিরুদ্ধে সোচ্চার হন ।

    উন্নততর পৌরসভা গড়তে এবং দুর্নীতি মুক্ত ও স্বচ্ছ পৌরসভা গড়তে রাজ্য সরকারের বিরুদ্ধে সোচ্চার হন

    MORE NEWS – সোনারপুরে আসামী ধরতে এসে আক্রান্ত উত্তর প্রদেশের পুলিশ,এবং সোনারপুরের পুলিশ।

    সোনারপুরে আসামি ধরতে এসে আক্রান্ত হলেন উত্তর প্রদেশের পুলিশ, হামলা চালানো হয় ঘটনাস্থলে থাকা সোনারপুর থানার পুলিশ কর্মীদের উপরেও। ঘটনায় আহত বেশ কয়েকজন পুলিশ কর্মী। ২০২১ সালের ১৭ই জুলাই কমলানগর পুলিশ ষ্টেশন এলাকায় সোনা বন্ধক রেখে লোন প্রদানকারী সংস্থার অফিস থেকে ১৯ কেজি সোনা লুঠের সাথে যুক্ত ছিল দুই ভাই নরেন্দ্র যাদব ও অরুন যাদব। ঘটনার পর থেকে পলাতক ছিল তারা। মাস চারেক আগে রাজপুর সোনারপুর পুরসভার ২১ নম্বর ওয়ার্ডে বাড়িভাড়া নেয় তারা। তাদের সাথেই থাকত তাদের মা রাজকুমারী যাদব (৬৫)। সোনারপুর থানার পুলিশকে নিয়ে উত্তরপ্রদেশ পুলিশ অভিযুক্তদের ধরতে গেলে তাদের উপর হামলা চালানো হয়।

    ধৃতদের নামে উত্তরপ্রদেশের বিভিন্ন থানায় ৩০টির মত লুঠ, খুন, গুলি চালানোর মামলা আছে বলে জানা গিয়েছে পুলিশ সুত্রে। এদের কাছ থেকে সাড়ে তিনকেজি সোনা উদ্ধার করেছে পুলিশ। এদের আজ বারুইপুর আদালতে পেশ করা হলে ধৃতদের তিনদিনের ট্রানজিট রিমান্ডের নির্দেশ দেয় বারুইপুর আদালত।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments