More
    Homeঅনান্যএক টোটো চালকের রক্তাক্ত মৃতদেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়ালো।

    এক টোটো চালকের রক্তাক্ত মৃতদেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়ালো।

    মালদা:-  এক টোটো চালকের রক্তাক্ত মৃতদেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়ালো শুক্রবার রাতে মালদা জেলার ইংরেজ বাজার থানা কাঞ্চনটার এলাকায়। মৃত টোটো চালকের নাম সুবর্ণ মন্ডল বয়স (৪০)বছর। বাড়ি মোথাবাড়ি থানার রামনাথপুর এলাকায়। পরিবারে রয়েছে স্ত্রী তাপসী মন্ডল ও পাঁচ মেয়ে। পরিবার ও পুলিশ সূত্রে জানা যায় প্রত্যেক দিনের মতো গতকাল দুপুরে খাওয়া-দাওয়া করে বাড়ি থেকে বেরিয়ে যায় টোটো নিয়ে ভাড়া মারতে। এরপর রাত্রি এগারোটা নাগাদ পরিবারের কাছে ফোন যায় যে কাঞ্চন টার এলাকায় তার রক্তাক্ত মৃতদেহ পড়ে রয়েছে। খবর পেয়ে পরিবারের সদস্যরা ছুটে যায় ঘটনাস্থলে। খবর দেওয়া হয় ইংরেজবাজার থানার পুলিশ কে। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে আনে।

    মৃত টোটো চালকের ভাই জানান যে গত কালকে দুপুরে খাওয়া-দাওয়া করে তার দাদা বাড়ি থেকে বেরিয়ে যায়। এরপর রাত্রি ১১ নাগাদ জানতে পারে তার দাদার মৃতদেহ পড়ে রয়েছে কাঞ্চন টার এলাকায়। তিনি আরো জানান তার দাদার বুকে কে বা কারা চাকু মেরে খুন করেছে। যারা তার দাদাকে এই  ভাবে খুন করেছে তাদের অবিলম্বে শাস্তির ব্যবস্থা করুক পুলিশ প্রশাসন। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

    এক টোটো চালকের রক্তাক্ত মৃতদেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়ালো।

    MORE NEWS – Accident শান্তিপুর ৩৪ নম্বর জাতীয় সড়কে আবারো ভয়াভহ পথ দুর্ঘটনার শিকার দুই বাইক আরোহী।

    Today Kolkata:- রাস্তা বেহাল অবস্থা থাকার কারণে আবারো ভয়াভহ পথ দুর্ঘটনার (Accident) শিকার দুই বাইক আরোহী। একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় শক্তিনগর জেলা হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনাটি শান্তিপুর ঘোড়ালিয়া বাইপাস ৩৪ নম্বর জাতীয় সড়কে। জানা যায়, সোমবার বেলা এগারোটা নাগাদ শান্তিপুর ফুলিয়া থেকে দুই যুবক একটি বাইকে করে ঘোড়ালিয়ার দিকে আসছিল, তখনই রাস্তার বেহাল অবস্থা থাকার কারণে স্লিপ কেটে পড়ে যায়। এরপরে ছিটকে গিয়ে সামনের দিক দিয়ে আসা একটি লরির চাকার তলে পড়ে যাই। যদিও অল্পের জন্য প্রাণে বেঁচে গেলও দুই যুবকের মধ্যে এক যুবক গুরুতর জখম হয়, অন্য এক যুবকের শরীরের বিভিন্ন অংশে চোট লাগে। CONTINUE READING

    Kamtapur people’s party ফের পথে নেমে বিক্ষোভ মিছিলে শামিল হলেন কামতাপুর পিপলস পার্টি।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments