More
    Homeখবরএবার ইডির হাতে গ্রেপ্তার দিল্লির প্রাক্তন উপমুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়া

    এবার ইডির হাতে গ্রেপ্তার দিল্লির প্রাক্তন উপমুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়া

    Today Kolkata:-  এবার ইডির হাতে গ্রেপ্তার দিল্লির প্রাক্তন উপমুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়া। বৃহস্পতিবার ইডি আধিকারিকরা তিহাড় জেলে যান সিসোদিয়াকে জিজ্ঞাসাবাদ করার জন্য। এরপরই মদ কেলেঙ্কারি মামলায় সিসোদিয়াকে গ্রেপ্তার করা হয়। প্রসঙ্গত শুক্রবারই মনীশ সিসোদিয়ার জামিনের শুনানি হওয়ার কথা। তার একদিন আগেই ইডির হাতে গ্রেপ্তার হতে হল তাঁকে। প্রসঙ্গত গত ২৬ ফেব্রুয়ারি দিল্লির মদ কেলেঙ্কারি মামলায় গ্রেপ্তার করা হয় সিসোদিয়াকে।

     

    ২০ মার্চ পর্যন্ত তিহাড় জেলেই থাকতে হবে তাঁকে। যদিও তার আগে ১০ মার্চ অর্থাৎ শুক্রবার তাঁর জামিনের আবেদন নিয়ে শুনানি হওয়ার কথা রয়েছে। তার আগের দিনই ওই মদ কেলেঙ্কারি মামলাতেই ইডি গ্রেপ্তার করল সিসোদিয়াকে। সিবিআইয়ের হাতে গ্রেপ্তার হওয়ার পর প্রথমে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার হেফাজতে ছিলেন তিনি। কিন্তু পরবর্তীতে সিবিআই তাঁকে হেফাজতে রাখতে না চাওয়ায় আপাতত তিহাড় জেলে বন্দি তিনি। এরই মধ্যে বৃহস্পতিবার ইডি গ্রেপ্তার করল তাঁকে। জানা গেছে ইডি শুক্রবারই কোর্টে তুলতে পারে তাঁকে। জোড়া গ্রেপ্তারিতে বেশ চাপে আপ নেতা।

    Birbhum Zilla উড়ছে গেরুয়া আবির , কেষ্টর দিল্লি যাত্রা উদযাপনে বীরভূম জেলা বিজেপির অভিনব উদ্যোগ।

    উল্লেখ্য, বৃহস্পতিবার ইডি আধিকারিকরা তিহাড় জেলে যান সিসোদিয়াকে জিজ্ঞাসাবাদ করার জন্য। এরপরই মদ কেলেঙ্কারি মামলায় সিসোদিয়াকে গ্রেপ্তার করা হয়। প্রসঙ্গত শুক্রবারই মনীশ সিসোদিয়ার জামিনের শুনানি হওয়ার কথা। তার একদিন আগেই ইডির হাতে গ্রেপ্তার হতে হল তাঁকে। প্রসঙ্গত গত ২৬ ফেব্রুয়ারি দিল্লির মদ কেলেঙ্কারি মামলায় গ্রেপ্তার করা হয় সিসোদিয়াকে।

     

    ২০ মার্চ পর্যন্ত তিহাড় জেলেই থাকতে হবে তাঁকে। যদিও তার আগে ১০ মার্চ অর্থাৎ শুক্রবার তাঁর জামিনের আবেদন নিয়ে শুনানি হওয়ার কথা রয়েছে। তার আগের দিনই ওই মদ কেলেঙ্কারি মামলাতেই ইডি গ্রেপ্তার করল সিসোদিয়াকে। সিবিআইয়ের হাতে গ্রেপ্তার হওয়ার পর প্রথমে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার হেফাজতে ছিলেন তিনি। কিন্তু পরবর্তীতে সিবিআই তাঁকে হেফাজতে রাখতে না চাওয়ায় আপাতত তিহাড় জেলে বন্দি তিনি। এরই মধ্যে বৃহস্পতিবার ইডি গ্রেপ্তার করল তাঁকে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments