More
    Homeজাতীয়এবার করোনায় আক্রান্ত অরিজিত্‍ সিং

    এবার করোনায় আক্রান্ত অরিজিত্‍ সিং

    বছর ঘুরতেই ভয়ানক ছবি ধরা পড়ছে করোনার (COVID 19) । একের পর এক সেলেব করোনায় আক্রান্ত হওয়ার খবর আসছে সামনে। হয়ে গিয়েছে দ্বিতীয় ভ্যাকশিন, তবুও করোনায় আক্রান্তের বারবারন্ত চোখে পড়ছে সর্বত্র, কোথাও অসচেতনতার ছবি, কোথাও আবার কাজের সূত্রে বা পার্টি, জমায়েত ঘিরে বাড়ছে জল্পনা, এবার তেমনই ছবি বিটাউনে, একের পর এক করোনায় আক্রান্তের (COVID 19 Positive) খবর সামনে এলেও কোথাও গিয়ে যেন এখনও স্থগিত হচ্ছে না কাজ, সচেতনতা মেনেই চলছে শ্যুটিং, তার জেরেই এবার একে একে করোনায় সংক্রমণের ঝড়।

     

    এবার করোনায় আক্রান্ত হলেন গায়ক অরিজিত্‍ সিং (Arijit Singh)। সোশ্যাল মিডিয়ায় (Viral Post) তিনি জানালেন, তিনি ও তাঁর স্ত্রী দুজনেই করোনায় আক্রান্ত, পাশাপাশি তিনি জানান যে তাঁরা এখন সুস্থই আছেন, নিজেদের কোয়ারেন্টাইন করে রেখেছেন। এই পোস্ট দেখা মাত্রই সেলেবের দ্রুত আরোগ্য কামনায় একের পর এক কমেন্ট বক্স ভরে উঠতে থাকে। সেলেব মহলে বর্তমানে ছেয়ে গিয়েছে করোনা (Covid 19)। নিত্য মিলছে একের পর এক সেলেবদের করোনায় আক্রান্ত হওয়ার খবর। বর্তমানে একাধিক স্টার করোনায় আক্রান্ত, করোনা প্রাণ কেড়েছে বিশাল দাদলানির বাবার, করোনায় আক্রান্ত মধুর ভান্ডারকরও।

     

     

    ২০২১-এর শেষ থেকেই আবারও জাঁকিয়ে বসেছে করোনা (COVID 19), ঝড়ে গতিতে বেড়ে চলেছে সংক্রমণ। সেলেব দুনিয়া (Cine World) থেকে শুরু করে সাধারণ মানুষ, আক্রান্তের সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। এরই মাঝে একের পর এক সেলিব্রিটিদের করোনা পজিটিভ (Corona Positive) খবর নেট দুনিয়ার পাতায় উঠে আসতে দেখা যাচ্ছে। সিনে দুনিয়াকে ছন্দে ফেরাতে মরিয়া সেলেবমহল এবার একের পর এক করোনার জেরে গৃহবন্দি, বাড়ছে সংক্রমণ, একের পর এক একের পর এক সেলেব করোনায় আক্রান্ত হওয়ার পরই ঝড়ের গতীতে ভাইরাল হয়ে ওঠে সেই খবর, সংক্রমণের মাত্রা এতটাই দ্রুততার সঙ্গে ছড়াচ্ছে যে কোথাও গিয়ে ধীরে ধীরে বন্ধ হচ্ছে একের পর এক ছবির কাজ, পিছিয়ে যাচ্ছে ছবির মুক্তিও, বেশ কিছু ছবি পাইপলাইনে থাকলেও, বর্তমানে আবারও অনিশ্চিত সিনেদুনিয়ার ভাগ্য।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments