More
    Homeসিনে দুনিয়াএবার করোনায় আক্রান্ত সুপারস্টার মহেশ বাবু, কেমন আছেন অভিনেতা?

    এবার করোনায় আক্রান্ত সুপারস্টার মহেশ বাবু, কেমন আছেন অভিনেতা?

    করোনা ভাইরাস নিয়ে ত্রাহি ত্রাহি রব মুম্বইতে। তৃতীয় ঢেউ প্রায় এসেই গিয়েছে। প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা।

    সাধারণ মানুষ থেকে বি-টাউন, দক্ষিণের একাধিক তারকারা করোনায় আক্রান্ত। এবার করোনায় আক্রান্ত হলেন সুপারস্টার মহেশ বাবু। নিজের সোশ্যাল মিডিয়াতেই কোভিড পজিটিভ হওয়ার খবর দিয়েছেন মহেশ বাবু।

    কোভিডে পজিটিভ হওয়ার পর নিজেই সেই খবর ভক্তদের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন মহেশ বাবু। নিজের ইনস্টাগ্রামে আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে মহেশ জানিয়েছেন, ‘সমস্ত রকমের সতর্কতা নেওয়ার পরও আমি কোভিড পজিটিভ। তবে আমি ভাল আছি। চিকিত্‍সকের পরামর্শ মতোই চিকিত্‍সা চলছে। এবং কোভিডের সমস্ত প্রোটোকল মেনে চলছি। তবে যারা আমার সংস্পর্শে এসেছেন গত কয়েক দিনে তারা সকলেই যত তাড়াতাড়ি সম্ভব করোনা পরীক্ষা করানোর অনুরোধ জানাচ্ছি’। একতার এই পোস্ট দেখা মাত্রই অনুরাগী থেকে সেলেব মহলের একাংশ অভিনেতার আরোগ্য কামনা করেছেন।

     

     

    দুবাইতে ছিলেন অভিনেতা মহেশ বাবু। সম্প্রতি দেশে ফিরে কোভিড পরীক্ষার করার পর রিপোর্ট পজিটিভ আসে মহেশের। পরিবারের সঙ্গে নিউ ইয়ার সেলিব্রেশনে দুবাইতে উড়ে গিয়েছিলেন মহেশ বাবু। তবে সুপারস্টার মহেশ কোভিড পজিট্ভ হলেও স্ত্রী নম্রতা ও সন্তানদের রিপোর্ট এখনও আসেনি। বি-টাউনের একাধিক সেলেবও করোনায় আক্রান্ত। করোনায় আক্রান্ত বর্ষীয়ান অভিনেতা প্রেম চোপড়া ও তার স্ত্রী উমা চোপড়া। কোভিড পজিটিভ হওয়ার পরই মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছে অভিনেতাকে। সূত্রের খবর, করোনায় আক্রান্ত হওয়ার পরই প্রেম চোপড়া ও তার স্ত্রীকে মনোক্লোনাল অ্যান্টিবডি দেওয়া হয়েছে। এবং তারা অনেকটাই তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠছেন। মনে করা হচ্ছে,খুব বেশিদিন নয়, বরং এর মধ্যেই ছেড়ে দেওয়া হবে বর্ষীয়ান অভিনেতা প্রেম চোপড়া ও তার স্ত্রীকে। ডাক্তার জলিল পার্কারের তত্ত্বাবধানে চলছে অভিনেতার চিকিত্‍সা। গত বছর শেষের থেকেই বি-টাউনে করোনা আক্রান্ত খবর বেড়েই চলেছে।

    করোনায় আক্রান্ত হয়েছেন বলিউডের প্রযোজক পরিচালক একতা কাপুর। ইতিমধ্যেই নিজের সোশ্যাল মিডিয়ায় অফিসিয়াল বিবৃতিতে করোনা পজিটিভ হওয়ার খবর দিয়েছেন জিতেন্দ্র কন্যা একতা কাপুর। কোভিড পজিটিভ হওয়ার কথা জানিয়েছিলেন জন আব্রাহাম । তবে তিনি একা নন, করোনায় আক্রান্ত তার স্ত্রী প্রিয়া রুঞ্চাল। নিজের ইনস্টাগ্রামে আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে জন জানান, ‘তিনদিন আগে আমি একজনের সঙ্গে দেখা করি, এবং তারপরই আমি এবং আমার স্ত্রী করোনা পরীক্ষা করাই এবং আমাদের দুজনেরই রিপোর্ট পজিটিভ এসেছে। এবং তারপর থেকে আমরা দুজনেই হোম আইসোলেশনে রয়েছি। এবং কারোর সংস্পর্শেও আসিনি। আমরা দুজনেই পুরোপুরি ভ্যকসিনেটেড এবং তারপরেই করোনায় আক্রান্ত হয়েছি আমরা। খুবই সামান্য উপসর্গ রয়েছে কোভিডের। সকলে মাস্ক পরুন এবং সুস্থ থাকুন।’

     

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments