More
    Homeখবরএবার পেতে চলেছে আধুনিক মানের সিনেমা হল বাঁকুড়া

    এবার পেতে চলেছে আধুনিক মানের সিনেমা হল বাঁকুড়া

    Today Kolkata:- এবার পেতে চলেছে আধুনিক মানের সিনেমা হল বাঁকুড়া । সিনেমা হল শূন্য বাঁকুড়া এবার পেতে চলেছে আধুনিক মানের সিনেমা হল। ম্যাটিনিতে হাউস ফুল,ইভিনিংয়ের-এর লম্বা লাইন,চা ওয়ালাদের কলরব সবকিছুই বন্ধ গিয়েছিল বাঁকুড়ার সিনেমা পাড়ায়। পুরো বাঁকুড়া জেলা কার্যত সিনেমা হল শূন্য হয়ে গেছিল। সপ্তাহের ছুটিতে প্রিয়জনদের সঙ্গে সিনেমা দেখে একটু আনন্দ উপভোগ করতে বাঁকুড়ার মানুষকে ছুটে যেতে হতো হয় দুর্গাপুর কিংবা সুদূর কলকাতায়।

     

    অনেকদিন ধরে বাঁকুড়ার মানুষের দাবি ছিল আধুনিক যুগের সঙ্গে সামঞ্জস্য রেখে একটা সিনেমা হলের। অবশেষে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বাঁকুড়া সফরে এসে জেলা রবীন্দ্রভবনে একটি সিনেমা হল তৈরি করার প্রস্তাব দিয়ে গেছেন। আধুনিক যুগের সঙ্গে সামঞ্জস্য রেখে বাঁকুড়ার রবীন্দ্র ভবনের শুরু হচ্ছে সিনেমা হল। আধুনিক স্ক্রিনে দেখানো হবে সিনেমা। কলকাতার বিখ্যাত সিনেমা হল নন্দনের সঙ্গে যৌথ উদ্যোগে এই হল তৈরি হবে বলে প্রশাসনিক সূত্রে জানা গেছে। নন্দনের বিশেষজ্ঞ দল ইতিমধ্যেই রবীন্দ্র ভবন পরিদর্শন করে গেছেন। খুব শীঘ্রই এর কাজ শুরু হবে বলে প্রশাসন সূত্রে জানা গিয়েছে। তারপরই বাঁকুড়ার মানুষ সিনেমা উপভোগ করতে পারবে। মুখ্যমন্ত্রীর এই উদ্যোগে বেজায় খুশি আপামোর বাঁকুড়ারবাসী।

    আরও পড়ুন – West Bengal Chief Minister মুখ্যমন্ত্রীর সভায় পড়ুয়ারা পেল পচা বিরিয়ানি! মুখ্যমন্ত্রীর নির্দেশে খাবারের ব্যবস্থা।

    উল্লেখ্য, এবার পেতে চলেছে আধুনিক মানের সিনেমা হল বাঁকুড়া । সিনেমা হল শূন্য বাঁকুড়া এবার পেতে চলেছে আধুনিক মানের সিনেমা হল। ম্যাটিনিতে হাউস ফুল,ইভিনিংয়ের-এর লম্বা লাইন,চা ওয়ালাদের কলরব সবকিছুই বন্ধ গিয়েছিল বাঁকুড়ার সিনেমা পাড়ায়। পুরো বাঁকুড়া জেলা কার্যত সিনেমা হল শূন্য হয়ে গেছিল। সপ্তাহের ছুটিতে প্রিয়জনদের সঙ্গে সিনেমা দেখে একটু আনন্দ উপভোগ করতে বাঁকুড়ার মানুষকে ছুটে যেতে হতো হয় দুর্গাপুর কিংবা সুদূর কলকাতায়। অনেকদিন ধরে বাঁকুড়ার মানুষের দাবি ছিল আধুনিক যুগের সঙ্গে সামঞ্জস্য রেখে একটা সিনেমা হলের।

     

    অবশেষে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বাঁকুড়া সফরে এসে জেলা রবীন্দ্রভবনে একটি সিনেমা হল তৈরি করার প্রস্তাব দিয়ে গেছেন। আধুনিক যুগের সঙ্গে সামঞ্জস্য রেখে বাঁকুড়ার রবীন্দ্র ভবনের শুরু হচ্ছে সিনেমা হল। আধুনিক স্ক্রিনে দেখানো হবে সিনেমা। কলকাতার বিখ্যাত সিনেমা হল নন্দনের সঙ্গে যৌথ উদ্যোগে এই হল তৈরি হবে বলে প্রশাসনিক সূত্রে জানা গেছে। নন্দনের বিশেষজ্ঞ দল ইতিমধ্যেই রবীন্দ্র ভবন পরিদর্শন করে গেছেন। খুব শীঘ্রই এর কাজ শুরু হবে বলে প্রশাসন সূত্রে জানা গিয়েছে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments