More
    Homeপশ্চিমবঙ্গএবার রাজ্যে ভুয়ো ডাক্তার! কোচবিহারে আটক মুন্নাভাই MBBS

    এবার রাজ্যে ভুয়ো ডাক্তার! কোচবিহারে আটক মুন্নাভাই MBBS

    মাধমিক পাশ করে চুটিয়ে রোগী দেখছিলেন এক ব্যক্তি। হাবেভাবে একেবারে পুরোদস্তুর ডাক্তারবাবু। কিন্তু তার কোনও ডাক্তারি ডিগ্রি নেই বলে অভিযোগ। তবে পসার ক্রমে জমে উঠেছিল। প্রত্যন্ত গ্রাম থেকে একেবারে রোগীর লাইন পড়ে যেত চেম্বারে। ভুয়ো ডাক্তারি করার অভিযোগে বুধবার তাকে আটক করেছে পুলিশ।

    এবার রাজ্যে ভুয়ো ডাক্তার! কোচবিহারে আটক মুন্নাভাই MBBS

    Read More-Maldah: শিল্পস্থাপন এবং কর্মসংস্থানের লক্ষ্যে মালদহে দ্রুত এয়ারপোর্ট চালুর ঘোষণা মুখ্যমন্ত্রী মমতার

    স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, কোচবিহার শহরেই রাজ রাজেন্দ্রনারায়ণ রোড সংলগ্ন নরসিংহ দিঘির পাশের একটি ক্লিনিকে ডাক্তারির ব্যবসা শুরু করেছিলেন ওই ব্যক্তি। রীতিমতো ভুয়ো সার্টিফিকেটও বানিয়ে ফেলেছিলেন। পরীক্ষা নিরীক্ষার নাম করে রোগীদের কাছ থেকে মোটা টাকাও আদায় করা হত বলে অভিযোগ। একেবারে গোটা একটা চক্র কাজ করছিল শহরে। এবার সেই চক্রের সঙ্গে কারা যুক্ত রয়েছে সেটাই জানার চেষ্টা করছে পুলিশ।

    Read More-নিম্নচাপের বৃষ্টিতে ব্যাপক ক্ষতি আলু চাষের, বিমার ক্ষেত্রে বিশেষ সুযোগ আনল রাজ্য

    তবে শুধু কোচবিহার নয়, অসম থেকেও রোগীরা আসতেন তাকে দেখাতে। বেশ নামও ছড়িয়েছিল এলাকায়। তবে রোগী ধরার একটি অদ্ভূত পদ্ধতি অবলম্বন করত ওই ভুয়ো ডাক্তার। বাস স্ট্যান্ডে ছড়ানো থাকত ওই ভুয়ো ডাক্তারের দালালরা। কোচবিহার বাস টার্মিনাসে কেউ নেমে চিকিৎসকের খোঁজ করলেই দালালরা সরাসরি ওই ভুয়ো চিকিৎসকের কাছে হাজির করত। কমিশনের বিনিময়ে এভাবে রোগী ধরার ফাঁদ তৈরি হয়েছিল। আর সেই ফাঁদে পা দিয়েই প্রতারণার শিকার হতেন রোগীরা। এবার সেই ভুয়ো ডাক্তারকেই আটক করল পুলিশ। এর সঙ্গেই শহরের দুটি প্যাথলজিকাল ল্যাবরেটরিও বন্ধ করে দেওয়া হয়েছে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments