More
    Homeখবরএবার সিউড়ি থানার আইসিকে তলব করল ইডি

    এবার সিউড়ি থানার আইসিকে তলব করল ইডি

    Today Kolkata:-   এবার সিউড়ি থানার আইসিকে তলব করল ইডি। গরু পাচারকাণ্ডের সঙ্গে সরাসরি যোগ রয়েছে মহম্মদ আলির। সূত্রের খবর, গত কয়েক মাস ধরে অনুব্রত মণ্ডলের মামলা লড়ার খরচও জুগিয়েছেন সিউড়ি থানার আইসি। গরু পাচার কাণ্ডে এবার সিউড়ি থানার আইসিকে তলব করল ইডি। শনিবার আইসি মহম্মদ আলিকে হাজিরা দেওয়ার নির্দেশ দিয়েছে ইডি। নিয়ে আসতে বলা হয়েছে ব্যাঙ্ক অ্যাকাউন্টের সমস্ত নথি।

     

    এর আগে গরু পাচার মামলায় আসানসোলের বিশেষ সংশোধনাগারের সুপারিন্টেন্ডেন্ট কৃপাময় নন্দীকে তলব করেছে ইডি। ৫ এপ্রিল তাঁকে হাজিরা দিতে হবে দিল্লিতে ইডি দপ্তরে। তাঁকেও ব্যাঙ্ক অ্যাকাউন্টের নথি নিয়ে আসতে বলা হয়েছে। এবার তলব করা হল সিউড়ি থানার আইসিকেও। ইডি সূত্রের খবর, গরু পাচারকাণ্ডের সঙ্গে সরাসরি যোগ রয়েছে মহম্মদ আলির।

    World Trade Centre কলকাতার নব দিগন্তে ৩৫ লক্ষ বর্গফুট জুড়ে ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের শাখা, বিনিয়োগের পরিমাণ ১৫০০ কোটি টাকা।

    সূত্রের খবর, গত কয়েক মাস ধরে অনুব্রত মণ্ডলের মামলা লড়ার খরচও জুগিয়েছেন সিউড়ি থানার আইসি। সেই বিষয়েই জিজ্ঞাসাবাদ করা হতে পারে আইসিকে। প্রসঙ্গত গরু পাচার কাণ্ডে মূল অভিযুক্ত এনামূল হক সহ সায়গল হোসেন ও অনুব্রত মণ্ডল এখন জেলবন্দি। এই পরিস্থিতিতে তলব করা হল সিউড়ি থানার আইসি ও আসানসোলের বিশেষ সংশোধনাগারের সুপারিন্টেন্ডেন্ট কৃপাময় নন্দীকে।

     

    MORE NEWS – নিয়োগ দুর্নীতিতে এবার নাম জড়াল কামদুনির মৌসুমী কয়ালের।

    নিয়োগ দুর্নীতিতে এবার নাম জড়াল কামদুনির মৌসুমী কয়ালের। নিয়োগ দুর্নীতিতে একের পর এক চাঞ্চল্যকর তথ্য আর নাম প্রকাশ্যে আসতে শুরু করেছে। এবার কুন্তল ঘোষের মুখে শোনা গেল কামদুনীর প্রতিবাদী মৌসুমী কয়ালের নাম। বৃহস্পতিবার আদালতে পেশ করার সময় কুন্তল ঘোষ দাবি করেেছন েয কামদুনীর মৌসুমী কয়ালের সঙ্গে তাপস মণ্ডলের যোগাযোগ ছিল। তাপস মণ্ডলের এজেন্ট ছিলেন মৌসুমী কয়াল। এই নিয়ে নতুন এক মহিলার নাম প্রকাশ্যে আনলেন কুন্তল ঘোষ। সেই সঙ্গে তাপস মণ্ডলকেও আক্রমণ করেছেন তিনি। তাপস মণ্ডল টাকা নিয়েছেন এবং গোপাল দলপতি টাকা দিয়েছিল বলে অভিযোগ করেছেন তিনি। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments