More
    Homeপশ্চিমবঙ্গএলাকার আইসিকে বদলি করা চলবে না, দাবিতে ক্যানিং থানার সামনে বিক্ষোভে সামিল...

    এলাকার আইসিকে বদলি করা চলবে না, দাবিতে ক্যানিং থানার সামনে বিক্ষোভে সামিল মহিলারা

    এলাকার আইসিকে কোনোভাবেই বদলি করা চলবে না। এই দাবিতে থানার সামনে বিক্ষোভে সামিল মহিলারা। এলাকায় থাকতে হবে থানার আইসিকে। তাকে কোথাও বদলি করা যাবে না। এই দাবি নিয়ে প্রায় শতাধিক মহিলা এদিন বিক্ষোভ দেখাতে আসেন ক্যানিং থানাতে। তালদি ক্যানিংয়ের মত বিভিন্ন এলাকা থেকে মহিলারা হাতে পোস্টার ব্যানার নিয়ে ক্যানিং থানার সামনে বিক্ষোভে সামিল হন। বিক্ষোভ কারীদের দাবি এলাকায় আইসি মাত্র কয়েক মাস হল এসেছেন তার মধ্যেই তাকে বদলি করা যাবে না।

    এলাকায় শান্তিশৃঙ্খলা বজায় রাখার স্বার্থে তাকে থাকতেই হবে। প্রায় ঘন্টা দুয়েক ধরে বিক্ষোভকারীরা থানার সামনে বসে অবস্থান বিক্ষোভ করেন। উল্লেখ্য রাজ্যের ১১০ জন আইসিকে বদলি করার নির্দেশ দেয় রাজ্য স্বরাষ্ট্রমন্ত্রক। সেইমতো বদলি হন ক্যানিং থানার আইসি আতিবুর রহমান। ক্যানিং থেকে তাঁকে পাঠানো হয়েছে কার্শিয়াংয়ে। ক্যানিং থানার আইসিকে এত তাড়াতাড়ি বদলি করা যাবে না এই দাবিতে সরব হন মহিলারা। মহিলারা দাবি তোলেন ক্যানিং থানার আইসির বদলি আটকানোর বিষয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হস্তক্ষেপ চান।

    মহিলাদের দাবি ক্যানিং থানার আইসিকে সবসময় বিপদে তারা পাশে পেয়েছেন। বিভিন্ন সময় ক্যানিং থানার আইসি সহযোগিতা করেছেন। তাই সরকারি অর্ডার থাকা সত্ত্বেও স্থানীয় মহিলারা কোনো ভাবেই তার বদলে চাইছেন না। তাঁর বদলে যেন আটকানো হয় সেই দাবি তুলেছেন তারা।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments