More
    Homeখবরএস এস সি নিয়োগে দুর্নীতি

    এস এস সি নিয়োগে দুর্নীতি

    Today Kolkata :- এস এস সি তে নিয়োগে দুর্নীতির প্রতিবাদে এবং এস এল এস টি তে মেধা তালিকার ভিত্তিতে নিয়োগের দাবিতে আজ আনএমপ্লয়েড ইয়ুথ স্ট্রাগল কমিটির পক্ষ থেকে এসএসসি দপ্তরের সামনে বিক্ষোভ দেখানো হয়। এস এস সি চেয়ারম্যানকে ডেপুটেশনও দেওয়া হয়। এই বিক্ষোভ সভায় সংগঠনের রাজ্য সম্পাদক সঞ্জয় বিশ্বাস বলেন, “গতকাল মহামান্য কলকাতা হাইকোর্ট শুধুমাত্র মুর্শিদাবাদ জেলাতে এস এল এস টি তে শিক্ষক নিয়োগ বাতিল করলো। এই ঘটনা প্রমাণ করলো যে এস এল এস টি-তেও মেধা তালিকার ভিত্তিতে নিয়োগ হয়নি। ssc তে গ্রুপ সি, গ্রুপ ডি’র মত এস এল এস টি র ক্ষেত্রেও দুর্নীতি হয়েছে। অবিলম্বে এই দুর্নীতিপূর্ণ তালিকা বাতিল করে অবস্থান ও অনশনরত এস এল এস টি পরীক্ষার্থীদের সঙ্গে কথা বলে মেধা তালিকার ভিত্তিতে দ্রুত নিয়োগ করতে হবে। অবিলম্বে সরকারের উচিৎ অনশন স্থলে গিয়ে সমস্যার সমাধান করা। সংগঠনের রাজ্য সম্পাদকের নেতৃত্বে চার সদস্যের প্রতিনিধি দল এস এস সি চেয়ারম্যানের কাছে ডেপুটেশন দেয়। আগামীদিনে জেলায় জেলায় বিক্ষোভের ডাক দেওয়া হয়।

    এস এস সি নিয়োগে দুর্নীতি

    MORE NEWS – আগামী 27 শে ফেব্রুয়ারি রাজ্যের 108 টি পুরসভার সাথে দক্ষিণ দিনাজপুরের একাধিক পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হবে।

    Today Kolkata :- আগামী 27 শে ফেব্রুয়ারি রাজ্যের 108 টি পুরসভার সাথে দক্ষিণ দিনাজপুরের একাধিক পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হবে । যার দরুন এই নির্বাচনকে কেন্দ্র করে বিভিন্ন রাজনৈতিক দল প্রচারে ব্যস্ত। ঠিক তেমনিভাবে বালুরঘাট পুরসভার বিভিন্ন ওয়ার্ডে ভোট প্রচার করতে দেখা গেল কাচা বাদাম খেত ভুবন বাদ্যকর মহাশয় কে। এবারের পৌরসভা নির্বাচনে তৃণমূলের প্রার্থীদের বিপুল ভোটে জয়যুক্ত করবার জন্য বালুরঘাট বাসীর কাছে তিনি আহ্বান জানান। এছাড়া ও তাকে ঘিরে ব্যাপক জনসমাগম ঘটে এবং মাঝে মাঝে তার বিখ্যাত গান – “বাদাম বাদাম দাদা কাচা বাদাম আমার কাছে নেইকো বুবু ভাজা বাদাম” – গানটিকে সকল স্তরের মানুষের মন জয় করেছেন বলেই জেলা তৃণমূল সূত্রের জানানো হয়েছে। CONTINUE READING

    তৃণমূল কংগ্রেস প্রার্থী শিপ্রা রায়ের সমর্থনে নির্বাচনী মিছিলে যোগ দিলেন রাজ্যের প্রতিমন্ত্রী সাবিনা ইয়াসমিন

    পাথরপ্রতিমা ব্লক ঘিরে মোটা টাকার বিনিময়ে আধার কার্ড তৈরির রমরমা বাজার প্রশাসনিক হস্তক্ষেপে বন্ধ হল।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments