More
    Homeখবরকন্যাসন্তানের জন্ম দেওয়া এবং পণের দাবি মেটাতে না পারায় গৃহবধূকে বিষ খাইয়ে...

    কন্যাসন্তানের জন্ম দেওয়া এবং পণের দাবি মেটাতে না পারায় গৃহবধূকে বিষ খাইয়ে হত্যার অভিযোগ উঠল শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে।

    Today Kolkata:- ঘটনাটি ঘটেছে ডায়মন্ড হারবার থানার মশার হাট এলাকার ফকিরপাড়ায়। স্থানীয় সূত্রে জানা যায় ফলতার গোপালপুর এলাকার বাসিন্দা সুস্মিতা বিবির সাথে বিয়ে হয়েছিল ডায়মন্ড হারবার থানার মশার হাট এলাকার বাসিন্দা এবাদুল শেকের। বিয়ের দেড় বছরের মধ্যেই সুস্মিতা একটি কন্যা সন্তানের জন্ম দেয় আর তারপর থেকেই শুরু হয় তার ওপর শারীরিক অত্যাচার এবং একাধিক ভাবে পন দাবি করে শ্বশুরবাড়ির লোকজন। এরপরই সুস্মিতার বাপের বাড়ির লোকজনকে জানানো হয় তাদের মেয়ে বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছে তাকে ডায়মন্ডহারবার হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাপের বাড়ির লোকজন ডায়মন্ডহারবার হাসপাতালে দেখে মৃত অবস্থায় পড়ে রয়েছে তাদের সুস্মিতা বিবি। বাপের বাড়ির পরিবারের লোকজনের অভিযোগ স্বামী এবাদুল শেখ ও শ্বশুরবাড়ির লোকজন মিলে পণের টাকা দিতে না পারা তেই তাকে পরিকল্পিতভাবে খুন করেছে। ইতিমধ্যেই ডায়মন্ডহারবার থানায় স্বামী ও শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে সুস্মিতার পরিবার। মেয়ের ইতিমধ্যে ডায়মন্ড হারবার থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে ডায়মন্ডহারবার পুলিশ মর্গে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। কন্যাসন্তানের,কন্যাসন্তানের

    কন্যাসন্তানের জন্ম দেওয়া এবং পণের দাবি মেটাতে না পারায় গৃহবধূকে বিষ খাইয়ে হত্যার অভিযোগ উঠল শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে।

    MORE NEWS – Visva Bharati বিশ্বভারতী ছাত্র আবাসনে ছাত্র মৃত্যু ঘিরে রণক্ষেত্র, উপচার্য নিরপত্তা চেয়ে টুইট রাজ্যপালের।

    শান্তিনিকেতন:- বিশ্বভারতী ছাত্র আবাসনে মৃত্যু ঘিরে রণক্ষেত্র রুপ নিল। একদিকে রাজ্যের রাজ্যপাল জগদ্বীপ ধনকর তার অফিসিয়াল টুইট হ্যান্ডেল থেকে টুইট করে, বলছেন যে বিশ্বভারতীর উপচার্য বাড়িতে নিরপত্তা নেই। রাজ্যপালের টুইট করার আগের ঘটনা দেখা গেছে যে। বিশ্বভারতী ছাত্র অসীম দাসের মৃত্য দেহে আনা হয় বিশ্বভারতী ক্যাম্পসে, এমনকী শান্তিনিকেতন থানার সামনে দেহ রেখে বিক্ষোভ দেখানো হয়।এরপর বিশ্বভারতী উপচার্য গৃহ পূর্বিতার সামনের লোহার গেট ভেঙে দিয়ে ক্ষুদ্ধ ছাত্র ছাত্রীরা ঢুকে পরে। এই দাবিতে যে মৃত্য ছাত্রের দেহে মাল্যদান বা শেস শ্রদ্ধা করা হোক, কিন্তু তা না করেতেই বিক্ষোভ দেখাতে শুরু করে। এরপর উপাচার্য ঘনিষ্ট কয়েক জন একাধিক বাইক নিয়ে উপচার্য গৃহের সামনে আসে, CONTINUE READING

    জায়গা দখল করাকে কেন্দ্র করে মহিলাকে বাঁশ পেটা দুষ্কৃতিদের, দর্শকের ভুমিকায় পুলিশ।

    Bamongachi বামনগাছি স্টেশনে সংলগ্ন পরপর ৫ দোকানে অগ্নিকান্ড রবিবার, ঘটনাস্থলে দমকলের একটি ইঞ্জিন গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments