More
    Homeজাতীয়করোনা এবার প্রবেশ করল সংসদ ভবনে, ৪০০ কর্মীর করোনা রিপোর্ট পজিটিভ

    করোনা এবার প্রবেশ করল সংসদ ভবনে, ৪০০ কর্মীর করোনা রিপোর্ট পজিটিভ

    করোনা (Covid 19) এ বার প্রবেশ করল সর্বোচ্চ আইনসভায় অন্দরে। খবর পাওয়া গিয়েছে, করোনা সংক্রমণের তীব্র কোপে পড়েছে ভারতের সংসদ ভবন। গত ৬ ও ৭ জানুয়ারি সংসদ ভবনে কর্মরত কর্মচারী, সুরক্ষা কর্মী ও অন্যান্য কর্মচারীদের কোভিড পরীক্ষা করা হয়েছিল।

    যাতে ৪০০ জন কর্মচারী কোভিড পজিটিভ রিপোর্ট এসেছে। স্বভাবতই চাঞ্চল্য ছড়িয়েছে। কারণ, সংসদ ভবনে প্রধানমন্ত্রী-সহ কেন্দ্রীয় সরকারের ভিভিআইপি থেকে শুরু করে সাংসদদের যাতায়াত। অনেকেই তাঁদের মধ্যে বয়সে প্রবীণ। সেই কারণেই সংসদ ভবনে সংক্রমণ নিয়ে চিন্তায় রয়েছে কেন্দ্রীয় সরকার।

    এ ছাড়া সংসদের অধিবেশনও শুরু হওয়ার মুখে। করোনার বিপুল সংক্রমণের মধ্যেই সংসদের বাজেট অধিবেশ শুরু হওয়ার কথা রয়েছে জানুয়ারির শেষ সপ্তাহে। গুরুত্বপূর্ণ এই অধিবেশনে অধিকাংশ সাংসদরা উপস্থিত থাকেন। দীর্ঘ সময় ধরে সংসদের উভয় করে বাজেট পেশ, আলোচনা ও তার পর বাজেট পাশ হয়। এই গোটা প্রক্রিয়াকে থামিয়ে রাখারও কোনও উপায় নেই। কিন্তু এই বিপুল সংখ্যায় কর্মীদের করোনা রিপোর্ট পজিটিভ আসার চিন্তায় রয়েছে কেন্দ্রীয় সরকার।

    এমনিতে দেশের রাজধানীতে রোজই সংক্রমণ বৃদ্ধি পাচ্ছে। রোজই নতুন নতুন করে অঞ্চল হচ্ছে কন্টেনমেন্ট জোন। সপ্তাহ শেষে কার্ফু করারও সিদ্ধান্ত নিয়েছে কেজরিওয়াল সরকার। কিন্তু কোনও কিছু করেই সংক্রমণ রোধ করা যায়নি এখনও। রাজধানীর এই সংক্রমণের ঢেউ কি এসে পড়ল সংসদেও, এখন সেটাই প্রশ্ন।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments