More
    Homeখবরকালিয়াচকের একটি লিচু বাগানের একশোরও বেশি ককটেল বোমার হাদিস পেল পুলিশ।

    কালিয়াচকের একটি লিচু বাগানের একশোরও বেশি ককটেল বোমার হাদিস পেল পুলিশ।

    মালদা, ৫ এপ্রিল:- কালিয়াচকের একটি লিচু বাগানের একশোরও বেশি ককটেল বোমার হাদিস পেল পুলিশ । আর এই ঘটনাকে ঘিরে সোমবার সকাল থেকেই তুমুল চাঞ্চল্য ছড়িয়েছে কালিয়াচক থানার দক্ষিণ লক্ষ্মীপুর গ্রামে। কে বা কারা দুই প্লাসটিকের জার ভর্তি এই বোমা-গুলি মজুদ করে রেখেছিল সেই সম্পর্কে এখনও পরিষ্কার করে জানতে পারে নি তদন্তকারী পুলিশ কর্তারা।
    পুলিশ জানিয়েছে, ক্রিকেট বলের মত হুবহু দেখতে এই বোমা গুলিকে প্রচলিত ভাষায় ককটেল বোমা বলে পরিচিত। সীমান্তের ওপারে এই ধরনের বোমার দুষ্কৃতীদের কাছে চাহিদা রয়েছে। ফলে এখানে এই ককটেল বোমা বানানোর প্রবণতা বাড়ছে দুষ্কৃতীদের মধ্যে বলে মনে করছে পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, এদিন সকালে দক্ষিণ লক্ষীপুর গ্রামের লিচুবাগান দিয়ে কিছু মানুষ কাজে যাওয়ার সময় বড় দুই প্লাস্টিকের জার পরিতক্ত জঙ্গলের মধ্যে পড়ে থাকতে দেখেন।

    তারপরে উঁকিঝুঁকি মারতে সেই বোমার সন্ধান মেলে। খবর দেওয়া হয় কালিয়াচক থানায়। এরপরই তদন্ত আসে সংশ্লিষ্ট থানার পুলিশ। লিচু বাগানের যেখানে দুই জার ভর্তি বোমা মজুত রয়েছে, সেখানে লাল ফিতা দিয়ে ঘিরে রেখেছে পুলিশ। ইতিমধ্যে এই বোমাগুলি নিষ্ক্রিয় করার জন্য বোম স্কোয়াড কর্তাদের খবর দিয়েছে জেলা পুলিশের কর্তারা। পুলিশ জানিয়েছে, প্লাস্টিকের বড় দুই জার ভর্তি প্রায় ১০০ টি তাজা ককটেল বোমা মজুত রয়েছে বলে অনুমান করা হচ্ছে। তবে এই ঘটনার পিছনে কারা জড়িত রয়েছে সেটিও তদন্ত করে দেখা হচ্ছে।

    কালিয়াচকের একটি লিচু বাগানের একশোরও বেশি ককটেল বোমার হাদিস পেল পুলিশ।

    MORE NEWS – শহরে বেআইনিভাবে টোটো চলাচল রুখতে কড়া পদক্ষেপ পুলিশের।

    Today Kolkata:- মুর্শিদাবাদ জেলার কান্দি শহরে বেআইনি টোটো চলাচল রুখতে এবার করা হাতে নামল কান্দি থানার পুলিশ প্রশাসন। প্রশাসনের পক্ষ থেকে আগেয় কান্দি শহরে চলাচল করবার জন্য বেশকিছু টোটো চিহ্নিত করে তাদের লাইসেন্স দেয়া হয়েছে তাও কিছু আইন অমান্যকারী টোটো বিভিন্ন গ্রাম থেকে কান্দি শহরে এসে কান্দি শহরের যানজট সৃষ্টি করছে, এবার সেই সমস্ত টোটোদের চিহ্নিত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণের করবার পথে নামল কান্দি থানার পুলিশ প্রশাসন। কান্দি থানার ভারপ্রাপ্ত আধিকারিক, CONTINUE READING

    Bamongola থানার বিভিন্ন জায়গায় থেকে চুরি হয়ে যাওয়া মোবাইল উদ্ধার।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments