More
    Homeখবরব্রিজের কাজ হলেও ব্রিজের উপর ফুটপাতে নিয়ে চলাচলের রাস্তা সমস্যায় এলাকাবাসী।

    ব্রিজের কাজ হলেও ব্রিজের উপর ফুটপাতে নিয়ে চলাচলের রাস্তা সমস্যায় এলাকাবাসী।

    মালদাঃ- ব্রিজের কাজ হলেও ব্রিজের উপর ফুটপাতে নিয়ে চলাচলের রাস্তা সমস্যায় এলাকাবাসী, মালদা নালাগোলা রাজ্য সরকারকের আইহো ব্রিজ এক অন্যতম গুরুত্বপূর্ণ রাস্তার। এই ব্রিজে উপর দিয়ে দৈনিক বাস সহ ছোট বড় যানবাহন নিয়ে প্রায় দুই তিনশো গাড়ি সারাদিনে চলাচল করে এর মাধ্যমে রয়েছে আইহো ব্রিজে ভুমিকা বড় দৈনিক বাজার, স্কুল জন্য চলাচল করে বিভিন্ন জায়গায় মানুষ। প্রতিদিন স্কুল সহ বাজার বিভিন্ন কাজে আসতে হয় সাধারণ মানুষকে তার মধ্যে দেখা গিয়েছে ২০ থেকে ২৫ দিন ধরে পরে রয়েছে আইহো ব্রিজের ওপর পরে রয়েছে এদিক সেদিক হয়ে ব্রিজের ওপরের কেটে ফেলা অংশ। ব্রিজের ব্যারিকেড করে রাখা হয়েছি সেই ব্যারিকেড গুলি ব্রিজের ওজন কমাতে কেটে ফেলা হয় বলে জানা গিয়েছে।

    তার ফলে সমস্যা পরতে হছে সাধারণ পথচলতি মানুষেকে। ব্রিজের উপরে ছিলো ফুটপাত ব্রিজের উপরে সেই ব্যারিকেড কেটে ফেলে রাখা হয়েছে ছরিয়ে ছিটিয়ে, ফুটপাত দখল করে যার ফলে পথ চলতি মানুষের যাতায়াতে সমস্যা পরতে হছে দৈনিক। এলাকাবাসী অভিযোগ সারাদিন এই রাস্তা দিয়ে ছোট বাচ্চা থেকে বড় সকলেই চলাচল করতে হয় ব্রিজের ওপর দিয়ে ফুটপাত নেই এবং যদি কোনকারনে কারো পায়ে পরে যায় ফলে যেকো সময় ঘটতে পারে দূর্ঘটনা। কোন ভাবে যদি কোন দুর্ঘটনা ঘটে যায় কি হবে। প্রশাসে কাছে অনুরোধ জানাছেন এলাকাবাসী খুব শীঘ্রই ব্রিজের উপর থেকে কেটে ফেলা অংশগুলি সরিয়ে নেওয়া হওক।

    ব্রিজের কাজ হলেও ব্রিজের উপর ফুটপাতে নিয়ে চলাচলের রাস্তা সমস্যায় এলাকাবাসী।

    MORE NEWS – Ramzan,রমজানে ইফতারের ঐতিহ্য মানেই বাংলাদের পুরান ঢাকা।

    Today Kolkata:- Ramzan,রমজানে ইফতারের ঐতিহ্য মানেই বাংলাদের পুরান ঢাকা। পুরান ঢাকার চকবাজারের ইফতারের সুপরিচিতি সারা বাংলাদেশের । করোনার কারণে গত দুই বছর এই ঐতিহ্যবাহী ইফতার বাজারের জৌলুস ছিল অনেকটাই ম্লান। সংক্রমণ কমে যাওয়ায় আবারও ঐতিহ্যে ফিরেছে পুরান ঢাকার চকবাজারের ইফতার। সোমবার রমজানের দ্বিতীয় দিনেও বাহারি ইফতার সামগ্রীর পসরা সাজিয়ে বসেছে দোকানিরা। ইফতারের সময় এগিয়ে আসতেই ক্রেতা-বিক্রেতার হাঁকডাকে সরগরম হয়ে ওঠে পুরান ঢাকার বিভিন্ন অলিগলি।(Ramzan) সোমবার ইফতার বিক্রির দোকানগুলোতে ক্রেতাদের উপচে পড়া ভিড় লক্ষ্য করা গেছে। পুরান ঢাকার চকবাজার ছিল জমজমাট। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments