More
    Homeজাতীয়কোভিড আবহের মধ্যে জাঁকজমকহীন ভাবেই দেশজুড়ে পালন হচ্ছে ইদ, শুভেচ্ছা রাষ্ট্রপতি ও...

    কোভিড আবহের মধ্যে জাঁকজমকহীন ভাবেই দেশজুড়ে পালন হচ্ছে ইদ, শুভেচ্ছা রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর

    ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও। শুক্রবার সকালে খুশির ঈদের শুভেচ্ছা জানিয়ে রাষ্ট্রপতি বার্তা দিয়েছেন, পারস্পরিক ভ্রাতৃত্ব ও সম্প্রীতির চেতনাকে উজ্জীবিত করার উত্‍সব হল ঈদ। ঈদের শুভেচ্ছা বার্তায় প্রধানমন্ত্রী জানিয়েছেন, সম্মিলিত প্রচেষ্টায় বৈশ্বিক মহামারী কাটিয়ে উঠতে পারব আমরা।

    রাষ্ট্রপতি : “সমস্ত দেশবাসীকে ঈদের শুভেচ্ছা! এই উত্‍সব পারস্পরিক ভ্রাতৃত্ব ও সম্প্রীতির চেতনাকে শক্তিশালী করার এবং নিজেকে মানবতার সেবায় ফিরিয়ে আনার একটি সুযোগ। আসুন আমরা কোভিড-১৯ সম্পর্কিত সমস্ত নির্দেশিকা অনুসরণ করি এবং সমাজ ও দেশের মঙ্গল কামনায় কাজ করার সংকল্প করি।”

    প্রধানমন্ত্রী : “ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে শুভেচ্ছা ও শুভকামনা। সকলের সুস্বাস্থ্য ও মঙ্গল কামনা করছি। সম্মিলিত প্রচেষ্টায়, আমরা হয়তো বৈশ্বিক মহামারী কাটিয়ে উঠতে পারব এবং মানবতার কল্যাণের স্বার্থে কাজ করতে পারব। ঈদ মুবারক!”

    করোনা-পরিস্থিতিতে মুসলিম সম্প্রদায়ের বেশিরভাগ মানুষই এবার বাড়িতেই ঈদের নমাজ পাঠ করেছেন। দিল্লির জামা মসজিদের বাইরে এদিন সকালে পুলিশি নিরাপত্তা ছিল, কিন্তু প্রশাসনের অনুরোধে সাড়া দিয়ে বাড়িতেই সকলে নমাজ পাঠ করেছেন। তবে, ভিড় লক্ষ্য করা গিয়েছে পঞ্জাবের অমৃতসরের জামা মসজিদ খৈইরুদ্দিন হল বাজারে। সেখানে অসংখ্য মানুষজন একসঙ্গে নমাজ পাঠ করেছেন।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments