More
    Homeখবরগঙ্গায় স্নান করতে যাওয়ার পথে অসাবধানতাবশত পা ফসকে নদীতে পরে গিয়ে গভীর...

    গঙ্গায় স্নান করতে যাওয়ার পথে অসাবধানতাবশত পা ফসকে নদীতে পরে গিয়ে গভীর জলে তলিয়ে গেল বছর চব্বিশের এক যুবক।

    Today Kolkata:- গঙ্গায় স্নান করতে যাওয়ার পথে অসাবধানতাবশত পা ফসকে নদীতে পরে গিয়ে গভীর জলে তলিয়ে গেল বছর চব্বিশের এক যুবক। ঘটনাটি ঘটেছে রবিবার সকালে নবদ্বীপ পোড়াঘাট সংলগ্ন গঙ্গার ধারে। মৃত যুবকের নাম রাজেশ বণিক ওরফে গৌরাঙ্গ, বাড়ি নাকাশিপাড়া থানার বেথুয়া ডহরি এলাকায়। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ওই যুবক মাস কয়েক আগে ব্যাকরণ ও সংস্কৃত পড়ার জন্য বাড়ি থেকে এসে পোড়াঘাট এলাকার একটি আশ্রমে বসবাস করত। মাঝেমধ্যে সুযোগ পেলে বেথুয়া ডহরি এলাকায় নিজের বাড়িতে চলে যেত সে। আবার কয়েকদিন পর ফিরে আসত নবদ্বীপে। এভাবেই এখানে থেকে নিজের পড়াশোনা চালাতে ওই যুবক। জানা যায়, আজ সকালে স্নান করতে যাওয়ার সময় শ্রীবাস অঙ্গন ও পোড়াঘাটের মধ্যবর্তী এলাকায় গঙ্গার ধারে জলে নামতে গিয়ে অসাবধানতাবশত পা ফসকে নদীতে পড়ে যায়।

    সাঁতার না জানার কারণে কিছুক্ষণের মধ্যেই গভীর জলে তলিয়ে যায় সে। এরপর প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী মারফত বিষয়টি জানতে পেরে ঘটনাস্থলে ছুটে আসে নবদ্বীপ থানার পুলিশ। পরে পুলিশের হস্তক্ষেপে নিখোঁজ ওই যুবকের খোঁজে নদীতে নামে বিপর্যয় মোকাবিলা দফতরের ডুবুরিরা। তবে এখনো পর্যন্ত তার কোনো সন্ধান পাওয়া যায়নি বলে জানা গিয়েছে পুলিশ সূত্রে।

    গঙ্গায় স্নান করতে যাওয়ার পথে অসাবধানতাবশত পা ফসকে নদীতে পরে গিয়ে গভীর জলে তলিয়ে গেল বছর চব্বিশের এক যুবক।

    MORE NEWS – হোলি উৎসবের প্রাক্কালে বাংলাদেশে ইস্কন মন্দির আক্রমণের তীব্র নিন্দা করল বিশ্ব হিন্দু পরিষদ।

    নতুন দিল্লী, ভারত, 19/03/2022 :-  হোলি উৎসবের প্রাক্কালে বাংলাদেশে ইস্কন মন্দির আক্রমণের তীব্র নিন্দা করল বিশ্ব হিন্দু পরিষদ। বিশ্ব হিন্দু পরিষদের তরফ থেকে বাংলাদেশ সরকারকে আবেদন জানানো হয়েছে যাতে সেই দেশের হিন্দু মানুষজন ও হিন্দু দেবালয়গুলির সুরক্ষা সেই দেশের সরকার দেয়। এছাড়াও যারা এই ঘটনা ঘটিয়েছে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়ার আর্জিও জানানো হয়েছে। বাংলাদেশ যাতে এই ব্যাপারে সক্রিয় পদক্ষেপ গ্রহণ করে তার জন্যে ভারত সরকারকেও অনুরোধ জানিয়েছে বিশ্ব হিন্দু পরিষদ। বিশ্ব হিন্দু পরিষদ একটি চিঠিতে লিখেছে, “গত 17 তারিখে দোল উৎসবের প্রাক্কালে বাংলাদেশের রাজধানী ঢাকার ওয়ারি এলাকায় ইস্কনের একটি মন্দিরে কট্টরপন্থী মুসলিম নেতা হাজি সৈফুল্লাহর নেতৃত্বে 200 জনের একটি দল হামলা চালিয়েছিল। রাধা মাধব জীউর ঐ মন্দিরে হামলা চালিয়ে ঐ দুষ্কৃতীরা মন্দিরের বিগ্রহগুলিও নিয়ে চলে যায়। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments