More
    Homeপশ্চিমবঙ্গগার্ডেনরিচে পৌঁছে গেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়! বেআইনি নির্মাণকারী প্রোমোটারের বিরুদ্ধে কড়া ব্যবস্থার...

    গার্ডেনরিচে পৌঁছে গেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়! বেআইনি নির্মাণকারী প্রোমোটারের বিরুদ্ধে কড়া ব্যবস্থার নির্দেশ

    হঠাৎ করি মাঝরাতে গার্ডেনরিচে বহুতল ভেঙে যাওয়ায় সোশ্যাল মিডিয়ায় শোক প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী। দুর্ঘটনাস্থলে সোমবার দিন সকালে গেলেন মমতা। এদিন মাথায় ব্যান্ডেজ ছিল তার। গার্ডেনরিচের ফতেপুর ব্যানার্জি বাগান লেনের ওই এলাকায় সকাল নটার একটু পরে পৌঁছে যান মুখ্যমন্ত্রী। তিনি গাড়ি থেকে নেমে হেঁটে এলাকা পরিদর্শন করেন।

    রবিবার রাতে ঘটে দুর্ঘটনাটি। খবর পেয়েই সেখানে পৌঁছে যান দক্ষিণ কলকাতার সাংসদ মালা রায়, কলকাতার মেয়র ফিরহাদ হাকিম এবং দমকল মন্ত্রী সুজিত বসু। সকালবেলা আহতদের দেখতে যান মমতা বন্দ্যোপাধ্যায়ও। মুখ্যমন্ত্রী জানান রমজান মাসে এমন হয়ে যাওয়ায় তিনি অত্যন্ত দুঃখিত। এই ঘিঞ্জি এলাকায় এমন বহুতল নির্মাণের অনুমতি ছিল কিনা মেয়রকে জিজ্ঞাসা করায় তিনি জানান অনুমতি ছিল না। ফিরহাদ হাকিমের কথায়, বেআইনিভাবে এটি তৈরি করা হয়েছে।

    এলাকা পরিদর্শনের পরে মুখ্যমন্ত্রী বেরিয়ে যান সামনেই চিকিৎসাধীন হাসপাতালে সাত জনকে দেখতে। তাদের দেখার পর বেরিয়ে এসে তিনি জানান তারা স্থিতিশীল অবস্থায় আছেন এবং তাদেরকে আশ্বাস দিয়েছেন। স্বাস্থ্য সচিব কে তিনি পুরো বিষয়টা নজরে রাখতে বলেছেন। জানা যাচ্ছে মৃতদের পরিবারকে 5 লক্ষ টাকা ক্ষতিপূরণ এবং আহতদের পরিবারকে 1 লক্ষ টাকা ক্ষতিপূরণ দেওয়া হবে। ইতিমধ্যেই গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্ত প্রোমোটারকে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments