More
    Homeরাজনৈতিকগুজরাতে এগিয়ে মুখ্যমন্ত্রী ভূপেন্দ্র! পিছিয়ে কংগ্রেস।

    গুজরাতে এগিয়ে মুখ্যমন্ত্রী ভূপেন্দ্র! পিছিয়ে কংগ্রেস।

    Today Kolkata:- আজ অর্থাৎ বৃহস্পতিবার গুজরাতে ভোটের গণনা। সকাল আটটা থেকে গণনা শুরু হয়েছে। বুথফেরত সমীক্ষা মেনে গুজরাতে কি গেরুয়া ঝড় দেখবে দেশবাসী? নাকি দিল্লির পুরভোটের মতো মুখ থুবড়ে পড়বে গেরুয়া শিবির। তাই নিয়ে বাড়ছে উত্তেজনার পারদ। গুজরাতের লড়াই এবার ত্রিমুখী। এবার নির্বাচনে শাসকদল বিজেপির সঙ্গে টক্কর কংগ্রেস ও আম আদমি পার্টির। হিমাচল প্রদেশও এদিন চলছে ভোটগণনা।

    জানা যাচ্ছে, গুজরাতের ঘাটলোদিয়া কেন্দ্রে এগিয়ে বিজেপি প্রার্থী তথা বিদায়ী মুখ্যমন্ত্রী ভূপেন্দ্র পটেল। বিজয় রূপানির ইস্তফা দেওয়ার পর নতুন মুখ্যমন্ত্রী হিসাবে বেছে নেওয়া হয়েছে গুজরাতের ঘাটলোদিয়ার বিধায়ক ভূপেন্দ্র প্যাটেলকে। এই  বিধানসভা ভোট পর্যন্ত গুজরাতের মুখ্যমন্ত্রী ছিলেন পতিদার সম্প্রদায়ের এই বিধায়ক। সাড়ে সাত বছরে গুজরাটে তিন বার মুখ্যমন্ত্রীর মুখ বদলাতে হয়েছে গেরুয়া শিবিরকে।

    বুথ ফেরত সমীক্ষায় ইঙ্গিত মিলেছে গুজরাত বিধানসভা নির্বাচনে ম্যাজিক ফিগার পার করতে চলেছে বিজেপি। এদিন সকাল প্রায় পৌনে দশটা পর্যন্ত পাওয়া ফল অনুসারে ইতিমধ্যেই গুজরাতে জয়ের উল্লাসে মেতেছে বিজেপি। ১৮২টি আসনের মধ্যে ১৪৭টি আসনে এগিয়ে বিজেপি। কংগ্রেস এগিয়ে ২১টি আসনে। ১০টি আসনে এগিয়ে আম আদমি পার্টি। অন্যদিকে, হিমাচলপ্রদেশে ৩৩টি আসনে এগিয়ে কংগ্রেস, ৩২টি আসনে এগিয়ে বিজেপি।

    গুজরাতে এগিয়ে মুখ্যমন্ত্রী ভূপেন্দ্র! পিছিয়ে কংগ্রেস।

    বগটুই-কাণ্ডে সিবিআইয়ের জালে মূল অভিযুক্ত লালন, ৬ দিনের পুলিশি হেফাজত।

    কঠিন ও তরল বর্জ্যের ব্যবস্থাপনায় উদ্যোগী রাজ্য, তৈরি হচ্ছে সাড়ে তিন হাজার কোটি টাকা তহবিল।

    গুজরাটে পদ্ম ফোটানোর মূল কারিগর কে? নির্বাচনের আগে ব্যপক ডামাডোল পদ্ম শিবিরে।

    MORE NEWS – “পুষ্করে স্নান করলে পাপ ধুয়ে যেত” , মুখ্যমন্ত্রীকে নজিরবিহীন কটাক্ষ করলেন বিমান বসু।

    ফের মুখ্যমন্ত্রীকে নজিরবিহীন কটাক্ষ করলেন বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু। পুষ্কর সফর নিয়ে বললেন, “পুষ্করে স্নান করলে পাপ ধুয়ে যেত।”  নাস্তিক বামনেতার এই মন্তব্যের নিন্দা করেছে তৃণমূল। রবিবার দিল্লি সফরে গিয়েছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । সোমবার দুপুরে রাজস্থানে আজমেঢ় শরিফ দরগায় যান তিনি। মাজারে চাদর ও ফুল চড়ান। সঙ্গে ছিলেন ফিরহাদ হাকিম। সেখান থেকে বেরিয়ে পুষ্করের ব্রহ্মা মন্দিরে যান মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে পুজো দেন। কিছুক্ষণ বসেছিলেন ব্রহ্মা সাবিত্রী ঘাটে। সেই পুষ্কর মন্দিরে পুজো দেওয়া নিয়ে প্রশ্ন করা হলে এএনআই-এ সাক্ষাৎকারে মুখ্যমন্ত্রীকে তীব্র কটাক্ষ করেন বিমান বসু। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments