More
    Homeবিনোদনচাঁদাবাজি করছে কলকাতা ট্রাফিক পুলিশ! ক্ষোভ উগরে দিলেন ঋত্বিক চট্টোপাধ্যায়

    চাঁদাবাজি করছে কলকাতা ট্রাফিক পুলিশ! ক্ষোভ উগরে দিলেন ঋত্বিক চট্টোপাধ্যায়

    ট্রাফিক আইন ভাঙার অভিযোগে নোটিস পেয়েছেন অভিনেতা ঋত্বিক চক্রবর্তী। এই নোটিস পাঠানো হয়েছে কলকাতার ট্রাফিক পুলিশের পক্ষ থেকে। তবে অভিনেতার অভিযোগ, এই নোটিসগুলো আসলে চাঁদাবাজি।

    মঙ্গলবার নিজের ফেসবুক পোস্টে ঋত্বিক চক্রবর্তী লিখেছেন, “একটা প্যাটার্ন লক্ষ্য করলাম! বাকিদের সাথে পর্যবেক্ষণটা ভাগ করতে চাই। ছবিতে ‘কোল.পোল’ আমাকে পাঠানো এসএমসের স্ক্রিনশট আছে। দেখুন কেমন পছন্দসই মাসে ১০টা থেকে ১২টা কেস দেবে বলে একটা নির্বোধ-কাঁচা-চাঁদাবাজির (এক্সটরশন নাকি অন্যকিছু বলে?!) বন্দোবস্ত করেছে কোল-পোল।”

    ঋত্বিক চক্রবর্তীর পোস্টে থাকা স্ক্রিনশটগুলোতে দেখা যাচ্ছে, ‘কোল.পোল’ নামের একটি সংস্থা থেকে অভিনেতাকে দুটি এসএমএস পাঠানো হয়েছে। প্রথম এসএমসে বলা হয়েছে, অভিনেতার গাড়ির বিরুদ্ধে দুটি ট্রাফিক আইন ভাঙার মামলা রয়েছে। দ্বিতীয় এসএমসে বলা হয়েছে, যদি অভিনেতা এই মামলাগুলো মিটমাট করতে চান, তাহলে তাকে ১০,০০০ টাকা দিতে হবে।

    ঋত্বিক চক্রবর্তী অভিযোগ করেছেন, এই মামলাগুলো মিথ্যা। তিনি বলেন, “বিশেষ মাস প্রতি দুটো করে এসএমএস। প্রথমটায় দুটো ট্রাফিক ভায়োলেশন এর নোটিস, ২/৩ দিন পর ৮ বা তার অধিক ট্রাফিক ভায়োলেশানের নোটিস। মানে মাঝের ২ দিনেই ৮/৯ বার ট্রাফিক ভায়োলেশান? তাই নাকি ভাইটু? মাঝে ১-২ মাস করে চুপ। তার পর আবার যেরম কে যেরম! জানি না সেই সময় বোধহয় এই প্যার্টান অন্যের সঙ্গে ঘটছে। এই ভাবেই চলছে… আমার এটাকে করদাতাকে নির্লজ্জভাবে লোটার প্ল্যান মনে হচ্ছে সাদা চোখে।”

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments