More
    Homeখবরজয়নগরে গ্যাস বেলুনের সিলিন্ডার ফেটে মৃত ৪, আহত ৪।

    জয়নগরে গ্যাস বেলুনের সিলিন্ডার ফেটে মৃত ৪, আহত ৪।

    Today Kolkata:- জয়নগরে গ্যাস বেলুনের সিলিন্ডার ফেটে মৃত ৪, আহত ৪। তাঁদের সবাইকে কলকাতার হাসপাতালে পাঠানো হয়েছে। জয়নগরের রাজাপুর-করাবেগ গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত বাটরা গ্রামে রবিবার রাতে বসেছিল একটি অনুষ্ঠানের আসর। আর সেই অনুষ্ঠান উপলক্ষে রাস্তার ধারে ধারে বসেছিল হরেক রকম দোকান। তেমনি একটি গ্যাস বেলুনের সিলিন্ডার নিয়ে বসেছিল গ্যাস বেলুন বিক্রেতা। সাড়ে ন’টা নাগাদ সিলিন্ডার বিস্ফোরণ ঘটলে মৃত্যু হয় চার জনের। গুরুতর আহত হন বেশ কয়েকজন। যারা ওই অনুষ্ঠান উপলক্ষে এসেছিল সেখানে।

    এই ঘটনায় আহত আরও চারজনকে রাতেই কলকাতার হাসপাতালে পাঠানো হয়েছে। বিস্ফোরণের ঘটনা মৃতরা হলেন, বাটরার কুতুবুদ্দিন মিস্ত্রি(৩৮), উত্তর পদুয়ার সাহিন মোল্লা (১২), ঠাকুরেরচকের আবির গাজি (৮/১০) এবং গ্যাস বেলুন বিক্রেতা পূর্ব রঘুনাথপুরের মুচিরাম হালদার (৫৫)। বেলুনের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ঘটার খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছে যায় জয়নগর থানার আইসি রাকেশ চট্টোপাধ্যায়ের নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী।

    যান লাগোয়া বকুলতলা থানার পুলিশ কর্মীরাও। কেনা অনুষ্ঠান মঞ্চ ও পরপর যে দোকান বসে ওই এলাকায়, তা এই দু’টি থানা এলাকার মধ্যেই।এদিকে এই মর্মান্তিক দুর্ঘটনায় এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। পুলিশ ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে। কেন রাজ্যের বিভিন্ন জায়গায় একাধিকবার গ্যাস বেলুন সিলিন্ডার বিস্ফোরণে মৃত্যুর পরেও মেলায় কিংবা অনুষ্ঠানে গ্যাস বেলুন বিক্রেতাদের থাকতে অনুমতি দেওয়া হচ্ছে, তা নিয়ে প্রশ্ন করছেন অনেকেই।

    জয়নগরে গ্যাস বেলুনের সিলিন্ডার ফেটে মৃত ৪, আহত ৪।

    দীর্ঘ অপেক্ষার অবসান, প্রায় ৭০৩ বছর পর নদীয়ার কল্যাণীতে কুম্ভ মেলা মেলায় হাজার হাজার নাগা সাধুদের আগমন।

    আরও পড়ুন – গরুর যত্ন নিলে গরুও মানুষের খেয়াল রাখবে, শ্রীকৃষ্ণের বাণী স্মরণ কেন্দ্রীয় মন্ত্রীর।

    উল্লেখ্য, জয়নগরে গ্যাস বেলুনের সিলিন্ডার ফেটে মৃত ৪, আহত ৪। তাঁদের সবাইকে কলকাতার হাসপাতালে পাঠানো হয়েছে। জয়নগরের রাজাপুর-করাবেগ গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত বাটরা গ্রামে রবিবার রাতে বসেছিল একটি অনুষ্ঠানের আসর। আর সেই অনুষ্ঠান উপলক্ষে রাস্তার ধারে ধারে বসেছিল হরেক রকম দোকান। তেমনি একটি গ্যাস বেলুনের সিলিন্ডার নিয়ে বসেছিল গ্যাস বেলুন বিক্রেতা। সাড়ে ন’টা নাগাদ সিলিন্ডার বিস্ফোরণ ঘটলে মৃত্যু হয় চার জনের। গুরুতর আহত হন বেশ কয়েকজন। যারা ওই অনুষ্ঠান উপলক্ষে এসেছিল সেখানে। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments