More
    Homeখবরদিনেদুপুরে ঝাড়গ্রামে সড়কের উপরে চলল গুলি, আহত যুবক কে ঘটনাস্থল থেকে উদ্ধার...

    দিনেদুপুরে ঝাড়গ্রামে সড়কের উপরে চলল গুলি, আহত যুবক কে ঘটনাস্থল থেকে উদ্ধার করে হাসপাতালে পাঠায় পুলিশ।

    ঝাড়গ্রাম:- দিনেদুপুরে ঝাড়গ্রামের ছয় নম্বর জাতীয় সড়কের উপরে চলল গুলি। আহত যুবক কে ঘটনাস্থল থেকে উদ্ধার করে হাসপাতালে পাঠায় পুলিশ। ঘটনাটি শনিবার দুপুরে নেতুরা থেকে চন্দ্রী মোড়ের মধ্যে ছয় নম্বর জাতীয় সড়কের মধ্যে ঘটে। গুলিতে আহত যুবকের নাম সুদীপ মহাপাত্র ( ২৫)। সুদীপের বাড়ি চন্দ্রী এলাকার নয়াগ্রাম গ্রামে। সুদীপ স্থানীয় একটি রেশন দোকানের কর্মী। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সুদীপ এদিন চন্দ্রী মোড়ের দিক থেকে নেতুরার দিকে ফির ছিল সেই সময় সুদীপের পিছনে একটি মোটসাইকেলে দুই জন দুষ্কৃতী তাকে ধাওয়া করে। সুদীপকে বারে বারে দাঁড়াতে বললে সুদীপ না থাকায়। ওই দুষ্কৃতীরা প্রথমে শূন্যে এক রাউন্ড গুলি করে। শূন্যে এক রাউন্ড গুলি চালানোর পরেও সুদীপ না থামায় সুদীপ কে লক্ষ্য করে গুলি চালায় মোটরসাইকেলে থাকা দুষ্কৃতীরা।

    গুলি লাগে সুদীপের কোমরে। সুদীপের গুলি লাগতেই মোটরসাইকেল নিয়ে জাতীয় সড়কের ছিটকে পড়ে যায় সে। দুষ্কৃতীরা গাড়ি থামিয়ে সুদীপ কে পেছনে আরও একটি গুলি করে। তারপরে সুদীপের মোটরসাইকেল, মোবাইল ও মানি ব্যাগ নিয়ে চম্পট দেয় ওই দুই দুষ্কৃতী। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় ঝাড়গ্রাম থানার পুলিশ। সুদীপ কে ঘটনাস্থল থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় মোহনপুর ব্লক স্বাস্থ্য কেন্দ্রে। মোহনপুর থেকে সুদীপকে চিকিৎসার জন্য ঝাড়গ্রাম জেলার হাসপাতালে স্থানান্তর করা হয়। দিনে দুপুরে গুলি চালানোর ঘটনায় রীতিমতো আতঙ্কে পরিবেশ সৃষ্টি হয়েছে নেতুরা এলাকায়। আক্রান্ত সুদীপ ঝাড়গ্রাম সুপার স্পেশালিস্ট হাসপাতলে সাংবাদিকদের বলেন, আমি আসছিলাম সেই সময় দুই জন গুলি করে গাড়ি নিয়ে পালিয়ে যায়।

    দিনেদুপুরে ঝাড়গ্রামে সড়কের উপরে চলল গুলি, আহত যুবক কে ঘটনাস্থল থেকে উদ্ধার করে হাসপাতালে পাঠায় পুলিশ।

    MORE NEWS – Body builder বডিবিল্ডিং প্রতিযোগিতায় অংশ নিয়ে নজর কাড়লো এক মহিলা স্বাস্থ্যকর্মী।

    মালদা:- বডিবিল্ডিং প্রতিযোগিতায় অংশ নিয়ে নজর কাড়লো এক মহিলা স্বাস্থ্যকর্মী। মহারাষ্ট্রের পুনেতে অনুষ্ঠিত মিস্টার এন্ড মিসেস ইউনিভার্স প্রতিযোগিতায় অংশ নিয়ে ষষ্ঠ হলেন চাচল সুপার স্পেশালিস্ট হাসপাতলের এক স্বাস্থ্যকর্মী। তার পাশাপাশি অনুষ্ঠিত জাতীয় স্তরের প্রতিযোগিতাতেও অংশ নিয়ে তৃতীয় স্থান দখল করে নেয় লিপিকা দেবনাথ নামে ওই মহিলা। জানা যায় মালদা শহরের দুই নম্বর গভমেন্ট কলোনি এলাকায় একটি জিমে আট মাস থেকে বডি বিল্ডিং এর প্রশিক্ষণ নিচ্ছিলো সে। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments