More
    Homeখেলাদুই কোটি টাকা দিয়ে ছয় ক্রিকেটারকে দেখানো হল প্রলোভন! আইপিএল দলগুলোর চক্রান্তে...

    দুই কোটি টাকা দিয়ে ছয় ক্রিকেটারকে দেখানো হল প্রলোভন! আইপিএল দলগুলোর চক্রান্তে শেষ হয়ে যেতে পারে দেশের ক্রিকেট

     

    “টাইমস লন্ডন” এর রিপোর্ট অনুসারে, আইপিএল দলগুলি আন্তর্জাতিক ম্যাচে তাদের দেশের প্রতিনিধিত্ব করার পরিবর্তে ক্রিকেটারদের তাদের হয়ে খেলার জন্য যথেষ্ট পরিমাণ অর্থ অফার করছে। শর্ত এই খেলোয়াড়দের অবশ্যই তাদের আন্তর্জাতিক ক্যারিয়ার পুরোপুরি ছেড়ে দিতে হবে। এই ফ্র্যাঞ্চাইজিগুলি বিশ্বের বিভিন্ন টি-টোয়েন্টি লিগে তাদের নাগাল প্রসারিত করেছে এবং তাদের দলের জন্য শীর্ষ প্রতিভা নিয়োগ করতে আগ্রহী।

     

    আইপিএল ফ্র্যাঞ্চাইজিগুলি মর্যাদাপূর্ণ ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ, দক্ষিণ আফ্রিকা টি-টোয়েন্টি লীগ এবং সম্মানিত ইউএই গ্লোবাল টি-টোয়েন্টি লীগে দলগুলিকে অন্তর্ভুক্ত করার জন্য তাদের নাগালের প্রসারিত করেছে। উল্লেখযোগ্যভাবে, আসন্ন আমেরিকান টি-টোয়েন্টি লিগে আইপিএল দলগুলিও থাকবে। গুজব ছড়িয়েছে যে আইপিএল মোগলরা এমনকি বিখ্যাত সৌদি টি-টোয়েন্টি লীগে একটি দল কেনার জন্য অপেক্ষা করছে। ইতিমধ্যে, ছয়জন ইংলিশ ক্রিকেটার সম্পর্কে কানাঘুষা ছড়িয়ে পড়েছে যাদের এই লিগে খেলার জন্য বিভিন্ন আইপিএল দলে লোভনীয় পদের প্রস্তাব দেওয়া হয়েছে। যাইহোক, এই ক্রীড়াবিদদের পরিচয় এবং তাদের প্রতিভার জন্য প্রতিদ্বন্দ্বিতাকারী দলগুলি রহস্যের মধ্যে রয়ে গেছে, কারণ মিডিয়া এখনও এই তথ্য প্রকাশ করতে পারেনি।

     

    ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের (ইসিবি) ছয় ক্রিকেটার অফার পেয়েছে, সারা বছরের জন্য আইপিএল দলগুলোর সাথে চুক্তি করে বোর্ড ছেড়ে বেরিয়ে আসতে। এই খেলোয়াড়দের জন্যে তারা উল্লেখযোগ্য পরিমাণ অর্থ বিনিয়োগ করতে ইচ্ছুক। কিছু ব্যক্তি বিশ্বাস করেন যে ক্রিকেট শীঘ্রই ফুটবলের মতো হতে পারে, যেখানে ক্লাবের হয়ে খেলা দেশের হয়ে খেলার চেয়ে গুরুত্বপূর্ণ হয়ে উঠবে। বছরের শেষ নাগাদ আইপিএল দলগুলো এই ক্রিকেটারদের আনুষ্ঠানিক প্রস্তাব দিতে পারে বলে জানা গেছে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments