More
    Homeখবরদেশের চরিত্র বদলাচ্ছে, রাহুল গান্ধী আর প্রধানমন্ত্রী হতে পারবেন না,কটাক্ষ হেমন্তর

    দেশের চরিত্র বদলাচ্ছে, রাহুল গান্ধী আর প্রধানমন্ত্রী হতে পারবেন না,কটাক্ষ হেমন্তর

    Today Kolkata:-  দেশের চরিত্র বদলাচ্ছে, রাহুল গান্ধী আর প্রধানমন্ত্রী হতে পারবেন না,কটাক্ষ হেমন্তর। হিমন্ত বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি দেশের জন্য কাজ করছেন। কর্ণাটকের জন্য কাজ করছেন। তিনি যখন বিদেশে যান, দেশের প্রশংসা করেন। অথচ রাহুল গান্ধী বিদেশে গিয়ে ভারতকে বদনাম করছেন। এরপরই হুঁশিয়ারির সুরে অসমের মুখ্যমন্ত্রী বলে দিয়েছেন, জেনে রাখুন। যতদিন নরেন্দ্র মোদি আছেন, রাহুল গান্ধী আপনি প্রধানমন্ত্রী হতে পারবেন না।

    রাজনৈতিক মহলের ধারণা, ভারত জোড়ো যাত্রার পর জনমানসে রাহুলের ভাবমূর্তি অনেকটা বদলেছে। ‘পাপ্পু’ ইমেজ কাটিয়ে নেতা হয়ে ওঠার চেষ্টা করছেন রাহুল। সম্ভবত সেকারণেই ফের একযোগে রাহুলের ভাবমূর্তি নষ্ট করার কাজে নেমে পড়েছে বিজেপি। গেরুয়া শিবিরের অভিযোগ, কংগ্রেস সাংসদ বিদেশে গিয়ে দেশের অপমান করেছেন। সংসদেও এ নিয়ে লাগাতার আক্রমণ শানাচ্ছেন অনুরাগ ঠাকুর, পীযুষ গোয়েলরা কর্ণাটকের নির্বাচনেও রাহুলের বিরুদ্ধে ওঠা এই অভিযোগকে হাতিয়ার করছে বিজেপি।

    আরও পড়ুন – Santanu Banerjee শুরুতে কাঁধে ছিল মই ! যুব নেতা হওয়ার পর ভোল বদলায় শান্তনুর , তৃণমূল নেতা হয়ে ওঠেন ‘লাটসাহেব’ !

    হিমন্ত আরও একটি তাৎপর্যপূর্ণ মন্তব্য করেছেন কর্ণাটকে। তার দাবি,”কর্ণাটকে বিজেপিকে ক্ষমতায় ফেরাতে হবে। কারণ আমাদের আর বাবরি মসজিদ চায় না। আমরা রাম জন্মভূমি চায়।” রাজনৈতিক মহল মনে করছে বাবরি-রাম মন্দির ইস্যু মনে করিয়ে ফের চেনা হিন্দুত্ব ইস্যু উসকে দিতে চেয়েছেন অসমের মুখ্যমন্ত্রী, এখন তা কতটা কাজে লাগে সেটাই দেখার।

    নরেন্দ্র মোদি বেঁচে থাকতে রাহুল গান্ধী কোনওভাবেই প্রধানমন্ত্রী হতে পারবেন না। কর্ণাটকের জনসভায় কংগ্রেস নেতাকে তীব্র আক্রমণ অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মার। তাঁর দাবি, ভারতের মানুষ আর বাবরি মসজিদ চায় না, চায় রাম মন্দির। দেশের চরিত্র

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments