More
    Homeখবরনতুন জার্সি উন্মোচন মুম্বই ইন্ডিয়ান্সের

    নতুন জার্সি উন্মোচন মুম্বই ইন্ডিয়ান্সের

    Today Kolkata:-  নতুন জার্সি উন্মোচন মুম্বই ইন্ডিয়ান্সের। চলতি বর্ডার-গাভাসকার ট্রফির চতুর্থ টেস্ট চলাকালীন প্রকাশ পেল আইপিএলের অন্যতম সেরা ফ্রাঞ্চাইজি মুম্বই ইন্ডিয়ান্স। ইতিমধ্যেই চলতি ডব্লুপিএল বা মহিলাদের আই পি এল-এ দুরন্ত খেলছে মুম্বই ইন্ডিয়ান্স। ভারত অধিনায়ক হরমনপ্রীত কৌরের নেতৃত্বে ইতিমধ্যেই জয়ের হ্যাটট্রিক করে ফেলেছে তারা। ডব্লুপিএলে এই মুহূর্তে পয়েন্ট তালিকাতে শীর্ষে রয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। এমন আবহেই প্রকাশ পেল এবারের আইপিএলের জন্য মুম্বই দলের নয়া জার্সি। প্রসঙ্গত এই জার্সিতে মুম্বইয়ের ঐতিহ্যকে ধরে রাখার চেষ্টা করা হয়েছে।

     

    জার্সির থিম বলা চলে ‘ কালি পিলি’ ট্যাক্সি। অর্থাৎ কালো হলুদ ট্যাক্সি যা মুম্বই শহরের ইতিহাসের সমার্থক। সেই ট্যাক্সিকেই থিম হিসেবে রাখা হয়েছে আইপিএলে মুম্বই দলের জার্সিতে। ৩১ মার্চ শুরু হচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ অর্থাৎ আইপিএল । রোহিত শর্মার নেতৃত্বাধীন মুম্বই ইন্ডিয়ান্স তাদের প্রথম ম্যাচ খেলবে ২ এপ্রিল। প্রতিপক্ষ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। গত বারের হতাশা পারফরম্যান্সকে পিছনে ফেলে নতুনভাবে শুরু করতে চান রোহিতরা। ফলে নতুন মরসুমে তাদের পথচলা শুরু হবে নতুন জার্সি পরেই ।

    আরও পড়ুন – অ্যাডিনো ভাইরাস নিয়ে সতর্ক রাজ্যসরকার,একগুচ্ছ নির্দেশিকা জারি

    এদিন আইপিএলের কথা মাথায় রেখে নতুন জার্সি উন্মোচন করেছে মুম্বই ইন্ডিয়ান্স। সোশ্যাল মিডিয়ায় নিজেদের টুইটার হ্যান্ডেল থেকে সেই ভিডিয়ো শেয়ার করেছে মুম্বই ইন্ডিয়ান্স কতৃপক্ষ। জার্সি ডিজাইন করেছেন ‘শান্তনু ও নিখিল’। ঐতিহ্যবাহী নীল এবং সোনালি রংকে বজায় রাখা হয়েছে । লিঙ্ক দেওয়া হয়েছে যাতে করে সমর্থকরা এই জার্সি কিনতে পারেন। মুম্বই সমর্থকরা শুরুর দিকে যাঁরা কিনবেন তারা নিজেদের নাম ও নম্বর লেখা জার্সি কেনার সুযোগ পাবেন।

     

    উল্লেখ্য, নতুন জার্সি উন্মোচন মুম্বই ইন্ডিয়ান্সের। চলতি বর্ডার-গাভাসকার ট্রফির চতুর্থ টেস্ট চলাকালীন প্রকাশ পেল আইপিএলের অন্যতম সেরা ফ্রাঞ্চাইজি মুম্বই ইন্ডিয়ান্স। ইতিমধ্যেই চলতি ডব্লুপিএল বা মহিলাদের আই পি এল-এ দুরন্ত খেলছে মুম্বই ইন্ডিয়ান্স। ভারত অধিনায়ক হরমনপ্রীত কৌরের নেতৃত্বে ইতিমধ্যেই জয়ের হ্যাটট্রিক করে ফেলেছে তারা। ডব্লুপিএলে এই মুহূর্তে পয়েন্ট তালিকাতে শীর্ষে রয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। এমন আবহেই প্রকাশ পেল এবারের আইপিএলের জন্য মুম্বই দলের নয়া জার্সি। প্রসঙ্গত এই জার্সিতে মুম্বইয়ের ঐতিহ্যকে ধরে রাখার চেষ্টা করা হয়েছে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments