More
    Homeঅনান্যনদিয়ার হাঁসখালি তে কিশোরীকে গণধর্ষণ করে পুড়িয়ে মারার ঘটনায় তদন্তে সিবিআই।

    নদিয়ার হাঁসখালি তে কিশোরীকে গণধর্ষণ করে পুড়িয়ে মারার ঘটনায় তদন্তে সিবিআই।

    Today Kolkata:- নদিয়ার হাঁসখালি তে কিশোরীকে গণধর্ষণ করে পুড়িয়ে মারার ঘটনায় তদন্তে সিবিআই মূল অভিযুক্ত চারজন ছাড়াও মোট নয়জনের বিরুদ্ধে কলকাতা হাইকোর্টে চার্জশিট পেশ করেছে। এরপরই সোমবার রানাঘাট আদালতে বিচারকের সামনে অভিযুক্তদের তোলা হয়। অভিযুক্তদের উকিল রাজা ব্যানার্জির দাবি, ‘ধর্ষিতা মহিলা যে অভিযোগ করেছিল সেই অভিযোগে পরিমল বিশ্বাস ও অশোক বিশ্বাসের নাম ছিল। কিন্তু আশ্চর্যজনকভাবে সিবিআই এদের চার্জশিট থেকে নাম বাদ দিয়ে দিয়েছে। যেহেতু চার্জশিট থেকে এদের নাম বাদ গেছে সেহেতু আদালত আজ বাদীকে ডেকে পাঠিয়েছিল তার বক্তব্য শোনার জন্য। সেখানে বাদী আদালতের কাছে জানায় তিনি অশোক বিশ্বাস ও পরিমল বিশ্বাসের নামে কোন অভিযোগ দায়ের করেননি। চার্জশিটে সিপিআই ফারদার ইনভেস্টিগেশনের জন্য জানিয়েছে, যদি কোন সন্দেহজনক ভাবে কাউকে পাওয়া যায়।

    পরবর্তীকালে ১৬ তারিখে ডেট পড়েছে। আমরা চার্জসিট থেকে যা পেলাম তাতে আমার ডিফেন্স লইয়ার হিসাবে মনে হচ্ছে সঠিকভাবে তদন্ত হয়নি। সেই জন্য আমরা কোর্টের কাছে আবেদন করেছি অন্য কোন সিবিআই অফিসারদের দিয়ে আবার ইনভেস্টিগেশন করানো হোক। সঠিক যে তথ্য তার সিবিআই সারপ্রেস করেছে বলে আমার মনে হচ্ছে। আমরা আজকে জামিনের জন্য আবেদন করেছিলাম। আদালত জামিন মঞ্জুর করেনি। অরুণাংশু বাগচী বলে একজনের নাম ছিল তাকে পুলিশ এতদিন অ্যারেস্ট করেনি এছাড়া ও চার্জসিট দেওয়ার আগে অব্দি কোনরকম পুলিশ ওয়ারেন্টের প্রেয়ার ও করেনি। চার্জশিট দেওয়ার পর কোর্টে আজকে তাকে ফরওয়ার্ড করেছে’।

    নদিয়ার হাঁসখালি তে কিশোরীকে গণধর্ষণ করে পুড়িয়ে মারার ঘটনায় তদন্তে সিবিআই।

    কৃষ্ণনগরের তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রের মাতা কালীকে নিয়ে বিতর্কিত মন্তব্যের প্রতিবাদ।

    MORE NEWS – দ্রুত গতিতে বাইক চালিয়ে দূর্ঘটনার কবলে বোলপুরের ট্রাফিক ওসি৷

    দ্রুত গতিতে বাইক চালিয়ে দূর্ঘটনার কবলে বোলপুরের (Bolpur) ট্রাফিক ওসি৷ নাম তুহিন ঝাঁ৷ বাইক নিয়ে বোলপুর বাইপাসের ডিভাইডারে ধাক্কা মেরে গুরুত্বর জখম হন তিনি৷ ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ট্রাফিক ওসির মাথায় হেলমেট ছিল না৷ বোলপুরের দিক থেকে কাশিপুরের দিকে দ্রুত গতি সম্পন্ন বাইক (স্পোর্টস বাইক) নিয়ে যাচ্ছিলেন বোলপুর থানার ট্রাফিক ওসি তুহিন ঝাঁ৷ জানা গিয়েছে, বোলপুর বাইপাসে ডিভাইডাকে দ্রুত গতিতে ধাক্কা মারে বাইক আরোহী ওসি৷ গুরুত্বর জখম হওয়ার পর ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর৷ CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments