More
    Homeখবরনিউটাউন ইকোপার্কে প্রাতঃভ্রমনে আসেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষ।

    নিউটাউন ইকোপার্কে প্রাতঃভ্রমনে আসেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষ।

    Today Kolkata:- বেহালায় তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বে সংঘর্ষ বোমাবাজির ঘটনা নিয়ে দিলীপ ঘোষ বলেন…. সব জায়গায় গন্ডগোল। ভাগ বাটোয়ারা নিয়ে মারামারি। বেশী দিন দোকান চলবে না বুঝে গিয়েছে। যা হিংসা সমস্ত তৃণমুলই করছে। যত দুষ্কৃতি ছিল সব দলের মধ্যে ঢুকে গিয়েছে। সাধারণ মানুষের জীবন দুর্বিষহ হয়ে উঠেছে। ২) বীরভুম ধর্ষণ নিয়ে তিনি বলেন….
    এই ধরনের অপরাধ করার সাহস কেন ঘটছে। সরকারের কোনো গ্রিপ নেই। যে কলকাতা পুলিশকে স্কটল্যান্ড ইয়ার্ডের সাথে তুলনা করা হত তার উপর তৃণমূল পার্টি, কোর্ট কারোরই কোনো ভরসা নেই। একাধিক ঘটনায় সিবিআই তদন্তের নির্দেশ হচ্ছে। হয় পুলিশ কাজ করছে না, না হয় কাজ না করতে করতে কাজ করা ভুলে গিয়েছে। ৩) হাঁসখালির ঘটনায় সিবিআই তদন্তের নির্দেশ নিয়ে তিনি বলেন…. সারা ভারতে আর কোথাও সিবিআই কাজ করতে পারবে না। তাদের হেড অফিস এখানেই করতে হবে। পশ্চিম বাংলায় পুলিশ বিভাগ, সি আইডির দরকার নেই। এই সরকার পুলিশ প্রশাসনের উপর কারোর ভরসা থাকল না। ৪) হাইকোর্টে আইনজীবিদের মধ্যে হাতাহাতি প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন…. এর আগেও বিচারপতিকে হুমকি দেওয়ার ঘটনা ঘটে। কোর্টকেও পকেটের মধ্যে, হাতের মধ্যে নিয়ে বিচার ব্যবস্থাকেও প্রভাবিত করা হচ্ছে। সাধারণ মানুষের ভগবান ছাড়া আর কেউ নেই বলে জানান তিনি। ৫) পার্থ চ্যাটার্জিকে সিবিআইয়ের তলব প্রসঙ্গে তিনি বলেন…. উনি ধৃতরাষ্ট্র সেজে ছিলেন। উনার চোখের সামনে সব ঘটেছে। কোনো ব্যবস্থা নেননি। অন্ধ ধৃতরাষ্ট্রের বাকি জীবন কেটেছে তেমনই কাটবে। এই বিষয়ে লালু প্রসাদের উদাহরণ টানেন তিনি। নিউটাউন ইকোপার্কে,নিউটাউন ইকোপার্কে

    নিউটাউন ইকোপার্কে প্রাতঃভ্রমনে আসেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষ।

    ডেবরা ব্লকে 1নং ভবানীপুর অঞ্চলে বাঁকাকুল গ্রামে বাসন্তী পুজো উপলক্ষে বাংলা, বিহার, ওড়িষা এই তিনটি রাজ্য অংশ গ্রহণ করে।

    খড়গপুর শহরে প্রাতঃভ্রমণে বেরিয়ে দলীয় কর্মীদের সাথে নিয়ে চা চক্রে যোগ দিলেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ।

    মালদহের হরিশ্চন্দ্রপুরে বন্যাত্রাণ দুর্নীতির ঘটনায় এফআইআর হওয়ার পর দীর্ঘদিন ধরে ফেরার ছিলেন পঞ্চায়েত সমিতির সভাপতি কোয়েল দাস।

    বাংলাদেশে নারায়ণগঞ্জের বন্দর উপজেলার লাঙ্গলবন্দে লাখো পুণ্যার্থীর উপস্থিতিতে সনাতন ধর্মাবলম্বীদের মহাষ্টমী স্নানোৎসব শুরু হয়েছে।

    বাবাধাম দেওঘরে ভয়াবহ রোপওয়ে দুর্ঘটনায় মৃত 2, গুরুতর আহত 8 জন ।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments