More
    Homeপশ্চিমবঙ্গনেতাজি জয়ন্তীতে তৃণমূল এবং বিজেপি কর্মী সমর্থকদের মধ্যে তুমুল সংঘর্ষ ভাটপাড়ায়, চলল...

    নেতাজি জয়ন্তীতে তৃণমূল এবং বিজেপি কর্মী সমর্থকদের মধ্যে তুমুল সংঘর্ষ ভাটপাড়ায়, চলল ৩ রাউন্ড গুলি

    তৃণমূল কংগ্রেস এবং বিজেপি কর্মী সমর্থকদের মধ্যে তুমুল সংঘর্ষ। বোমাবাজির অভিযোগ। ঘটনাস্থলে পৌঁছন বিজেপি সাংসদ অর্জুন সিং। তিনি গেলে পরিস্থিতি আরও উত্তপ্ত হয়ে ওঠে। অর্জুন সিংকে উদ্দেশ্য করে স্লোগান দিতে থাকেন তৃণমূল কংগ্রেস কর্মীরা। পরিস্থিতি সামাল দিতে ৩ রাউন্ড গুলি চালায় পুলিশ।

    নেতাজি জয়ন্তীতে তৃণমূল এবং বিজেপি কর্মী সমর্থকদের মধ্যে তুমুল সংঘর্ষ ভাটপাড়ায়, চলল ৩ রাউন্ড গুলি

    Read more-যাদবপুরে বেপরোয়া গাড়ির ধাক্কায় মৃত এক পথচারী; আশঙ্কাজনক ৬ জন হাসপাতালে

    নেতাজি জয়ন্তীতে সুভাষ চন্দ্র বসুর মূর্তিতে মাল্যদানকে কেন্দ্র করে ধুন্ধুমার কাণ্ড ভাটপাড়ায়। সকালে নেতাজির মূর্তিতে পবন সিংকে বাধা দেওয়া হয় বলে অভিযোগ। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় বিজেপি সাংসদ অর্জুন সিং। সঙ্গে সঙ্গে তাঁকে লক্ষ্য করে ইটবৃষ্টি শুরু হয় ভাটপাড়ায়। বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা। বিজেপির অভিযোগ ২৩ জানুয়ারি উপলক্ষ্যে এলাকায় মাস্ক বিলি করছিলেন বিধায়ক পবন সিং। তাতে বাধা দেয় তৃণমূল কংগ্রেস কর্মী সমর্থকরা।

    অর্জুন সিং ঘটনাস্থলে পৌঁছলে আরও উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। পরিস্থিতি সামাল গিতে বেশ কয়েক রাউন্ড গুলি চালায় পুলিশ। জানা গিয়েছে শূন্যে ৩ রাউন্ড গুলি চালিয়েছে পুলিশ। অর্জুন সিংয়ের দেহরক্ষীরা তাঁকে নিয়ে সেখান থেকে চলে যান। তারপরেও পরিস্থিতি উত্তেজনা প্রবণ হয়ে উঠছে। গোটা এলাকায় বিশাল পুলিশবাহিনী মোতায়েন রয়েছে। পুরো এলাকা ঘিরে রাখা হয়েছে। থমথমে হয়ে রয়েছে গোটা এলাকা।

    ভাটপাড়ার বিধায়ক পবন সিং সরাসরি অভিযোগ করেছেন পুরোটাই পরিকল্পনা করে করা হয়েছে। তৃণমূল কংগ্রেস কর্মীরা তাঁদের উপর হামলা চালায় বলে অভিযোগ। বেশ কিছু বিজেপি কর্মী আহত হয়েছেন সেখানে। পরিস্থিতি অত্যন্ত খারাপ হয়ে গিয়েছে বলে জানিয়েছে বিধায়ক। অর্জুন সিং ঘটনাস্থলে পৌঁছলে পরিস্থিতি আরও খারাপ হয়ে গিয়েছিল বলে জানিয়েছেন বিধায়ক পবন সিং। কোনও মতে তাঁর দেহরক্ষীরা তাঁকে উদ্ধার করে নিয়ে যান।

    জ্যোতিপ্রিয় মল্লিক অভিযোগ করেছেন ইচ্ছে করে অশান্তি ছড়ানোর চেষ্টা করছে। অর্জুন সিংয়ের গুণ্ডামি কোনও ভাবে বরদাস্ত করা হবে না। শান্তি জায়গাটাকে অশান্ত করে তুলছে। নিজেরাই অশান্তি ছড়ানোর চেষ্টা করছে বলে অভিযোগ করেছেন জ্যোতিপ্রিয় মল্লিক। অর্জুন সিং যাওয়ার পরেই সেখানে অশান্তি ছড়িয়েছে বলে পাল্টা অভিযোগ করেছেন তিনি।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments