More
    Homeখবরপথ সুরক্ষা সম্পর্কে সাধারণ মানুষকে আরো বেশি করে সচেতন করে তুলতে পথে...

    পথ সুরক্ষা সম্পর্কে সাধারণ মানুষকে আরো বেশি করে সচেতন করে তুলতে পথে নামলেন স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা।

    Today Kolkata:- পথ সুরক্ষা সম্পর্কে সাধারণ মানুষকে আরো বেশি করে সচেতন করে তুলতে পথে নামলেন স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা। রবিবার দুপুরে নদীয়ার নবদ্বীপ শহরের পৃথিবী ফাউন্ডেশন নামক একটি স্বেচ্ছাসেবী সংগঠন ও নবদ্বীপ থানার পুলিশের যৌথ উদ্যোগে শহরের প্রাণকেন্দ্র পোড়ামা তলা ও রাধা বাজার মোড় এলাকায় সচেতনতামূলক পথনাটিকা মাধ্যমে পথচলতি মানুষজনকে পথ ও সুরক্ষা সম্পর্কে সচেতন করলেন সংগঠনের সদস্য ও নবদ্বীপ থানার কর্মরত পুলিশ কর্মীরা। এছাড়াও এই দিন শহরের অভ্যন্তরে একটি সচেতনতামূলক পদযাত্রায় অংশগ্রহণ করেন তারা। সাধারণ মানুষকে সচেতন করে তোলার মধ্য দিয়ে আগামী দিনের পথ দুর্ঘটনা নিয়ন্ত্রণ করাই তাদের একমাত্র লক্ষ্য বলে এই দিন জানান পৃথিবী ফাউন্ডেশন এর অন্যতম সদস্য দেবশ্রী মল্লিক।

    পথ সুরক্ষা সম্পর্কে সাধারণ মানুষকে আরো বেশি করে সচেতন করে তুলতে পথে নামলেন স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা।

    MORE NEWS – ইতিহাস গবেষণার জন্য নিজের বাড়ি মেদিনীপুর কলেজকে দান করলেন এই কলেজের প্রাক্তনী ড: অন্নপূর্ণা চ্যাটার্জি।

    Today Kolkata:- ইতিহাস চর্চায় ও গবেষণায় অসামান্য সাফল্যের জন্য তিনি এবছরই এশিয়াটিক সোসাইটির আর পি চন্দ্র স্মৃতি পুরস্কার পেয়েছেন। শনিবার তিনি মেদিনীপুর কলেজের অধ্যক্ষ ড. গোপাল চন্দ্র বেরার হাতে তাঁর উইল করা বাড়ির দলিল তুলে দেন। তিনি নিজে এই কলেজের প্রাক্তন ছাত্রী। মেদিনীপুর গোপ ( মহিলা ) কলেজে অধ্যাপনা করেছেন। বর্তমানে তিনি এশিয়াটিক সোসাইটির রিসার্চ ফেলো। বয়স ৯১ বছর । ইতিহাস চর্চায় ডুবে থাকার ফলে তাঁর আর সংসার জীবনে প্রবেশ করা হয়নি। শনিবার কলেজে এসে জানালেন আগে একই বাড়িতে যৌথ পরিবারে থসকতেন । তাঁর বইপত্র , গবেষণা সংক্রান্ত কাগজ , পাণ্ডুলিপি , পুরাতন সব দলিল দস্তাবেজে কয়েকটি ঘর ভরে উঠেছিল। এজন্য মেদিনীপুরের ক্ষুদিরাম নগরে মাইকো লেনে একটি দোতলা বাড়ি নির্মাণ করেন। ১৯৯৮ সাল থেকে সেখানেই একা থাকেন। ২ জন সর্বক্ষণের পরিচারিকা আছেন। CONTINUE READING

    চিকিৎসারত অবস্থায় রহস্যজনকভাবে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতাল থেকে নিখোঁজ হল এক রোগী।

    মেদিনীপুর মেডিকেল কলেজ ও হাসপাতালের মাতৃমা বিভাগে রোগী ভর্তি করতে এসে হেনস্তার অভিযোগ আয়াদের বিরুদ্ধে। রাত্রে বেধড়ক মারধর করা হয় আশা কর্মীকে।

    ডাকাতির উদ্দেশ্যে জড়ো হওয়ায় আগ্নেয়াস্ত্র সহ দুই ব্যক্তিকে গ্রেপ্তার করল কান্দি থানার পুলিশ গোলাহাট এলাকা থেকে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments