More
    Homeখবরমেদিনীপুর মেডিকেল কলেজ ও হাসপাতালের মাতৃমা বিভাগে রোগী ভর্তি করতে এসে হেনস্তার...

    মেদিনীপুর মেডিকেল কলেজ ও হাসপাতালের মাতৃমা বিভাগে রোগী ভর্তি করতে এসে হেনস্তার অভিযোগ আয়াদের বিরুদ্ধে। রাত্রে বেধড়ক মারধর করা হয় আশা কর্মীকে।

    Today Kolkata:- বৃহস্পতিবার রাত 10টা নাগাদ পশ্চিম মেদিনীপুর জেলার কেশপুর থেকে মলিনা কিস্কু হাঁসদা নামের এক গর্ভবতী মহিলাকে মেদিনীপুর মেডিকেল কলেজ ও হাসপাতালের মাতৃমা বিভাগে ভর্তি করাতে নিয়ে আসে এলাকার আশা কর্মী মালা পাত্র। সেই সময় হাসপাতালে থাকা আয়াদের জুলুমবাজির মুখে পড়তে হয় এই আশা কর্মীকে। রোগী ভর্তি করতে মোটা অঙ্কের টাকা দাবি করে মাতৃমা বিভাগের আয়ারা। সেই টাকা দিতে রাজি না হওয়ায় বচসা শুরু হয় ওই আশাকর্মীকে ঘিরে। অভিযোগ বচসার মধ্যেই বেধড়ক মারধর করা হয় ওই আশা কর্মীকে। হাসপাতালে ভর্তি থাকা অন্যান্য রোগীর আত্মীয় পরিজনদের দাবি প্রত্যেকবারই রোগী ভর্তি করাতে এলে হাসপাতালের কর্তব্যরত আয়ারা মোটা অঙ্কের টাকা দাবি করে। টাকা না দিলে বাদশাসহ রোগীকে আটকে রাখার হুঁশিয়ারি দেয় আয়ারা। ব্যাহত হতে হয় চিকিৎসা পরিষেবা থেকে। ফলে বাধ্য হয়ে মোটা অংকের টাকা মিটিয়ে সরকারি পরিষেবা পেতে হয় রোগীদের। তবে যেভাবে স্বাস্থ্য দপ্তরের কর্মীকেই হেনস্তার শিকার হতে হল তা সত্যিই লজ্জাজনক বলে দাবি রোগীর পরিজনদের।

    মেদিনীপুর মেডিকেল কলেজ ও হাসপাতালের মাতৃমা বিভাগে রোগী ভর্তি করতে এসে হেনস্তার অভিযোগ আয়াদের বিরুদ্ধে। রাত্রে বেধড়ক মারধর করা হয় আশা কর্মীকে।

    MORE NEWS – কোন কারন ছাড়াই বাড়িতে জ্বলে উঠছে আগুন, এলাকায় আতঙ্কে পরিবারের।

    Today Kolkata :- কোন উৎস ছাড়াই বাড়িতে হঠাৎ হঠাৎ করে জ্বলে উঠছে আগুন। বিশেষ করে আগুন ধরছে জামা-কাপড়, বিছানা পত্রে। এমনই অদ্ভুত ঘটনার জেরে গত বেশ কিছুদিন ধরে আতঙ্কে দিন কাটছে মালদার কালিয়াচক – ২নং ব্লকের বাঙ্গীটোলার গোঁসাই হাট এলাকার হাজারিটোলার এক পরিবারের। জানা যায় গত শুক্রবার থেকে গোসাইহাট এলাকার বাসিন্দা ইসমাইল সেখ নামে এই পরিবারে কোন কারন ছাড়াই হঠাৎ করে জ্বলে উঠছে আগুন। সে আবার পরিবার লোকদের কাছে জ্বলেউঠে না। বাড়ি পরিজনদের আড়ালেই চলে যাচ্ছে জামাকাপড় বিছানা। আর এই নিয়েই হতবাক পরিবারের লোকদের সাথে এলাকাবাসীও। CONTINUE READING

    MORE NEWS – দেনা টাকা দিতে না পারায় শ্বশুরবাড়িতে এসে শাশুড়ি খুন জামাইয়ের।

    Today Kolkata :- জামাইকে দেনা শোধ করতে টাকা না দেওয়ায় খুন হতে হলে শাশুরিকে। ঘটনায় ধারালো অস্ত্রের কোপে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন গৃহবধূ। শুক্রবার বিকালে মুর্শিদাবাদের বড়য়া থানার সুন্দরপুর গ্রামে এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয় । CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments