More
    Homeখবরকোন কারন ছাড়াই বাড়িতে জ্বলে উঠছে আগুন, এলাকায় আতঙ্কে পরিবারের।

    কোন কারন ছাড়াই বাড়িতে জ্বলে উঠছে আগুন, এলাকায় আতঙ্কে পরিবারের।

    Today Kolkata :- কোন উৎস ছাড়াই বাড়িতে হঠাৎ হঠাৎ করে জ্বলে উঠছে আগুন। বিশেষ করে আগুন ধরছে জামা-কাপড়, বিছানা পত্রে। এমনই অদ্ভুত ঘটনার জেরে গত বেশ কিছুদিন ধরে আতঙ্কে দিন কাটছে মালদার কালিয়াচক – ২নং ব্লকের বাঙ্গীটোলার গোঁসাই হাট এলাকার হাজারিটোলার এক পরিবারের। জানা যায় গত শুক্রবার থেকে গোসাইহাট এলাকার বাসিন্দা ইসমাইল সেখ নামে এই পরিবারে কোন কারন ছাড়াই হঠাৎ করে জ্বলে উঠছে আগুন। সে আবার পরিবার লোকদের কাছে জ্বলেউঠে না। বাড়ি পরিজনদের আড়ালেই চলে যাচ্ছে জামাকাপড় বিছানা। আর এই নিয়েই হতবাক পরিবারের লোকদের সাথে এলাকাবাসীও। তবে এই ঘটনা নিয়ে এলাকাবাসীরা রাজ্য সরকারের কাছে দাবি করছেন যে কি করে এই অদ্ভুত ঘটনা ঘটছে?

    তবে এই নিয়ে পরিবারের লোক ইসমাইল শেখ দাবি করে বলেন এই ঘটনা ঘটলে গায়ের মধ্যে কি পোশাক পড়ে থাকবো কি করে। সব কাপড়ে তো আগুনে পুড়ে ছাই হয়ে যাচ্ছে। আবার জামা কাপড় ছাড়া অন্য কোন কিছুতে আগুন লাগে না। এই ঘটনা নিয়ে আমরা আতঙ্কের মধ্যে আছি। তাই তিনি সরকারের কাছে দাবি জানাচ্ছেন কিছু সাহায্য, আর এই ঘটনার তদন্ত করে দেখা উচিত।

    কোন কারন ছাড়াই বাড়িতে জ্বলে উঠছে আগুন, এলাকায় আতঙ্কে পরিবারের।

    MORE NEWS – স্টেশন থেকে এক অজ্ঞাত পরিচয় নাবালককে উদ্ধার করল পুলিশ।

    মালদা, ১০মার্চ:- স্টেশন থেকে এক অজ্ঞাত পরিচয় নাবালককে উদ্ধার করল পুলিশ। আপাতত সেই নাবালককে পুলিশের কাছে রাখা হয়েছে। সঠিক ভাবে কাউন্সেলিং করে তার ঠিকানা জেনে তার বাড়ি পৌঁছে দেওয়া হবে বলে পুলিশ সূত্রে জানা গেছে। যদিও নাবালক ছেলেটি জানিয়েছে তার বাবা নেই দাদার সঙ্গে ঝগড়া করে সে চলে এসেছে। পুলিশের পক্ষ থেকে তার খাওয়া-দাওয়ার ব্যবস্থা করা হয়েছে এবং নতুন জামা কাপড় দেওয়া হয়েছে। অজ্ঞাত পরিচয় ওই নাবালকের নাম গনেশ বিশ্বাস (১১)। মালদা জেলা হরিশ্চন্দ্রপুর থানা এলাকার মিলনগড় স্টেশনে ওই নাবালক কে একা একা ঘুরতে দেখে পুলিশ। জিজ্ঞাসা করে জানতে পারে সে নবদ্বীপ থেকে ট্রেনে করে এসেছে। পরণে ছিল ছেড়া জামা কাপড়। তাকে সাথে সাথে উদ্ধার করে হরিশ্চন্দ্রপুর থানায় নিয়ে যাওয়া হয়। সে তার বাড়ির যে ঠিকানা বলছে নবদ্দীপ পুলিশের সঙ্গে যোগাযোগ করে সঠিক ভাবে সেই ঠিকানা পাওয়া যাচ্ছে না। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments