More
    Homeখবরমেদিনীপুর শহরের বিভিন্ন স্থানে দোল উৎসব এ মেতেছে সাধারণ মানুষ।

    মেদিনীপুর শহরের বিভিন্ন স্থানে দোল উৎসব এ মেতেছে সাধারণ মানুষ।

    Today Kolkata:- বসন্ত এসেছে, প্রকৃতি নানা রং এ সেজে উঠেছে। আর তার সংগে পাল্লা দিয়ে মনুষ্য সমাজ ও মেতে উঠেছে নানা রং এর মেলায়। শিশু থেকে বৃদ্ধ আবালবৃদ্ধবনিতা সকলের এই রঙিন উৎসবে সামিল। আজ কোন ভেদাভেদ নাই। সবাই বসন্তের রঙিন রং এ নিজেকে রাঙিয়ে নিচ্ছে। প্রকৃতি র এই রঙিন উৎসবে বাদ পড়েছে না রাজনৈতিক দলগুলো। রাজনৈতিক নেতাগন এই সুযোগে জনসংযোগ সেরে নিচ্ছে। আজ সকাল থেকে মেদিনীপুর লোকসভার সাংসদ দিলীপ ঘোষ খড়্গপুরে নিজ বাসভবনে দলীয় কর্মীদের সঙ্গে দোল উৎসব এ সামিল হন। তার পর খড়্গপুর পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের গিয়ে সাধারণ মানুষ এবং দলের নেতাকর্মীদের সাথে ও দোল খেলায় মেতে উঠেন।

    পাশাপাশি খড়্গপূর শহরের ১৮ নং ওয়ার্ডের নির্বাচিত কাউন্সিলর কাউন্সিলর পূজা নাউডু দলীয় কর্মীদের নিয়ে নিজের এলাকায় সাধারণ মানুষের সঙ্গে দোল উৎসব এ সামিল হন। অপরদিকে ডেবরা ব্লকে লোয়্দা তে স্বগীয চন্দন অধিকারী মঞ্চে প্রথম বর্ষে বসন্ত উৎসব পালিত হয়েছে সমস্ত বিধি নিষেধ মেনে বসন্ত উৎসব পালন করছে প্রতি বছর এই উৎসব পালন করবে । মেদিনীপুর শহরের বিভিন্ন স্থানে দোল উৎসব এ মেতেছে সাধারণ মানুষ।

    মেদিনীপুর শহরের বিভিন্ন স্থানে দোল উৎসব এ মেতেছে সাধারণ মানুষ।

    MORE NEWS – পাণ্ডবেশ্বরের অনুষ্ঠিত হল মেগা সংবর্ধনা সভা।

    Today Kolkata :- পাণ্ডবেশ্বরের অনুষ্ঠিত হল মেগা সংবর্ধনা সভা। পাণ্ডবেশ্বর বিধানসভার হরিপুর অঞ্চল তৃণমূল কংগ্রেসের উদ্যোগে শনিবার খোট্টাডিহি ওসিপি (ocp) এলাকায় হয় সংবর্ধনা সভা। আসানসোলের মেয়র বিধান উপাধ্যায় ছাড়াও ডেপুটি মেয়র অভিজিৎ ঘটককে এদিন সম্বর্ধিত করা হয়। সভায় উপস্থিত ছিলেন পাণ্ডবেশ্বরের বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী সহ অন্যরা। এদিন সভা উপলক্ষে হরিপুর কোলিয়ারি চত্বর থেকে সভাস্থল পর্যন্ত 10000 বাইকের মিছিল করা হয়। পুষ্পস্তবক ও স্মারক দিয়ে সম্মানিত করা হয় মেয়র বিধান উপাধ্যায় ও ডেপুটি মেয়র অভিজিৎ-কে। বক্তৃতায় দলের জেলা সভাপতি তথা আসানসোলের মেয়র বিধান উপাধ্যায় বলেন যারা কাজ করে তাদের ভুল ও হয়। আমরাও মাঝেমধ্যে ভুল করে বসি। ভুল করলে আমাদের গালাগালি দেবেন কিন্তু দয়া করে কেউ দূরে সরে যাবেন না বা দলের ক্ষতি করবেন না। তিনি বলেন সিপিএমের আমলে কারো কথা বলার স্বাধীনতা ছিল না। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments