More
    Homeজাতীয়'প্রধানমন্ত্রী কে হবেন তা পরিস্থিতির উপর নির্ভর করবে, মূল লক্ষ্য বিজেপিকে ক্ষমতাচ্যুত...

    ‘প্রধানমন্ত্রী কে হবেন তা পরিস্থিতির উপর নির্ভর করবে, মূল লক্ষ্য বিজেপিকে ক্ষমতাচ্যুত করা’ , স্পষ্ট জবাব মমতার

    তিনদিনের মুম্বাই সফরে গিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। লোকসভা নির্বাচনকে পাখির চোখ করে এগোচ্ছে তৃণমূল কংগ্রেস। রাজনৈতিক বিশ্লেষকরা প্রথম থেকেই বলে এসেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের এবারের মুম্বাই শহর তাত্‍পর্যপূর্ণ হতে চলেছে।

    ‘প্রধানমন্ত্রী কে হবেন তা পরিস্থিতির উপর নির্ভর করবে, মূল লক্ষ্য বিজেপিকে ক্ষমতাচ্যুত করা’ , স্পষ্ট জবাব মমতার

    Read More-ফেসবুকে অখিলেশ যাদবের বিরুদ্ধে বিতর্কিত পোস্ট, জুকারবার্গ সহ ৫০ জনের বিরুদ্ধে FIR

    মুম্বাই সফরে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় কী বলেন, কী করবেন তার দিকেই নজর রয়েছে সকলের।পশ্চিমবঙ্গের হ্যাটট্রিক করার পর থেকেই জাতীয় স্তরে শাখা-প্রশাখা ছড়িয়ে দেওয়ার চেষ্টায় নেমে পড়েছে ঘাসফুল শিবির।

    বাংলার বাইরে যতগুলি রাজ্যে তৃণমূল কংগ্রেস নিজেদের বীজ বপন করেছে সেগুলির মধ্যে অন্যতম হতে চলেছে মুম্বাই।২০২৪ সালে জাতীয় রাজনীতিতে প্রাসঙ্গিক হয়ে উঠতে এবং বিজেপিকে উত্‍খাত করতে বড় মুখ হয়ে উঠেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তবে বিরোধীরা যতই তাঁকে খোঁচা দিক প্রধানমন্ত্রী হওয়ার লোভে তিনি রাজ্যে রাজ্যে ঘুরে বেড়াচ্ছেন আজ তাদের দাবি কে একপ্রকার উড়িয়ে দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

    আজ মুম্বাই বিশিষ্টজনদের সঙ্গে বৈঠকে বসেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। ওই বৈঠকে মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়ে দেন গণতন্ত্রকে রক্ষা করতে হবে দেশকে বাঁচাতে হবে। কে প্রধানমন্ত্রী হবে তা বড় কথা নয়। যে কোনো মানুষ প্রধানমন্ত্রী হতে পারেন। প্রধানমন্ত্রী কে হবেন তা পরিস্থিতির উপর নির্ভর করবে। অর্থাত্‍ তৃণমূল সুপ্রিমো বুঝিয়ে দিতে চাইলেন সিংহাসন তার মূল লক্ষ্য নয় তার মূল লক্ষ্য বিজেপিকে রাজনৈতিকভাবে ক্ষমতাচ্যুত করা।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments