More
    Homeখবরপ্রাইমারি টেট পরীক্ষায় প্রথম বর্ধমানের মেয়ে ইনা।

    প্রাইমারি টেট পরীক্ষায় প্রথম বর্ধমানের মেয়ে ইনা।

    Today Kolkata:-  প্রাইমারি টেট পরীক্ষায় প্রথম বর্ধমানের মেয়ে ইনা। রাজ্যজুড়ে টেট নিয়ে ডামাডলের মধ্যে প্রাইমারি টেট – ২০২২ এর পরীক্ষায় প্রথম বর্ধমানের আলমগঞ্জের ইনা সিংহ। টেটের সর্বমোট ১৫০ নাম্বারের মধ্যে ১৩৩ নাম্বার পেয়ে প্রথম হয়েছে ইনা। ২০১৪ সালে বর্ধমানের হাটগোবিন্দপুর কলেজ থেকে ইংরেজিতে অনার্স নিয়ে পাশ করার পর থেকেই বিভিন্ন ছোট-বড় চাকরির পরীক্ষায় বসতে শুরু করে সে।

    প্রাইমারি টেট পরীক্ষায় প্রথম বর্ধমানের মেয়ে ইনা।

    প্রাইমারি টেট পরীক্ষায় প্রথম বর্ধমানের মেয়ে ইনা।

    নিজ চেষ্টায় অবশেষে রাজ্য টেট পরীক্ষায় শীর্ষস্থান দখল করে বর্ধমানের ইনা। তার এই সাফল্য খুশি পরিবার অন্যান্য সদস্যরা। সে তার এই সাফল্য বাবা দেবাশীষ সিংহ ও মা কাকলী সিংহের উদ্দেশ্যে উৎসর্গ করে। বর্তমানে যেখানে টেটের চাকরি নিয়ে আন্দোলনে রাস্তায় বহু শিক্ষার্থী, সেখানে তার এই সাফল্যে এনা খুবই আনন্দিত। টেটে উত্তীর্ণ চাকরি প্রার্থীদের উদ্দেশ্যে এনা জানায় তাদের আন্দোলনের ফল তার এই সাফল্য।

    প্রাইমারি টেট পরীক্ষায় প্রথম বর্ধমানের মেয়ে ইনা।

    Trinamool Congress “তৃণমূলকে ভোট দিন , এক মাসের মধ্যে চালু লক্ষ্মীর ভান্ডার’’- ত্রিপুরায় বাংলা মডেলে জোড় সওয়াল অভিষেকের।

    Jambu & Kashmir ‘অমূল্য রতন’-ই বটে, লিথিয়ামের খনির সন্ধানে বদলে যাবে দেশের ভবিষ্যৎ! প্রভাব নাগরিক জীবনেও।

    Sougata Roy ”তোমার বউ পালিয়ে গেছে, বউ চলে যাওয়ার পর ওর তার কেটে গেছে”, সৌমিত্রকে কটাক্ষ সৌগত রায়ের।

    MORE NEWS – সুন্দরবন পাখী উৎসবের সমাপ্তে সুন্দরবনে পাখী বৃদ্ধির খসড়া প্রকাশ বনদপ্তরের

    আন্দোলনরতরা যেন আন্দোলন চালিয়ে যায়। আগামী দিনে স্বচ্ছভাবে যোগ্যরাই চাকরি পাবে বলে বিশ্বাস ইনার। ইনা কেন্দ্রীয় সরকারের ই টেট পরীক্ষাতেও ভাল রেজাল্ট করেছে। যদিও রাজ্য সরকারের টেট পরীক্ষায় সফল হওয়া তার অন্যতম লক্ষ্য ছিল বলে ইনা জানিয়েছেন। এছাড়াও একজন ডব্লিউ বিসিএস অফিসার হওয়ার দিকে তার নজর রয়েছে। রাজ্যের টেটে সফল হলেও ডব্লিউবিসিএস পরীক্ষার চিন্তা মাথা থেকে সরাচ্ছেন না ইনা।

    দরিদ্র পরিবারের মেয়ে ইনা নিজের অধ্যবসায় ও সাধনার জেরে এই নজরকারা সাফল্যে একদিকে যেমন খুশী তার বাবা মা, আত্মীয় পরিজন, অপরদিকে তার সাফল্যে খুশী বর্ধমানবাসীও। উল্লেখ্য, টেট – ২২ সালের পরীক্ষা হয় ওই বছরের ১১ ডিসেম্বর। ফল প্রকাশ হল শুক্রবার। এদিন প্রাথমিক শিক্ষাপর্ষদের সভাপতি গৌতম পাল টেটের ফলাফল ঘোষনা করেন। টেট ২০২২ পরীক্ষায় প্রথম দশে জায়গা পায় ১৭৭ জন।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments