More
    Homeখবরফের আক্রান্ত বন্দেভারত এক্সপ্রেস!

    ফের আক্রান্ত বন্দেভারত এক্সপ্রেস!

    ফের আক্রান্ত বন্দেভারত এক্সপ্রেস!  আর তাতে ট্রেনের কাচ ভেঙে গিয়েছে বলে জানা যাচ্ছে। তবে এই ঘটনা বাংলায় নয়, তেলেঙ্গানার মেহবুবাবাদে ঘটেছে বলে জানা যাচ্ছে। সেকেন্দ্রাবাদ-বিশাখাপত্তনম বন্দে ভারত এক্সপ্রেস ট্রেনটিকে টার্গেট করা হয় বলে জানা যাচ্ছে।

     

    আর এই ঘটনা সামনে আসার পরেই এই ঘটনার তদন্ত শুরু করেছে রেল। যদিও এই ঘটনায় কোনও যাত্রী আহত হয়নি বলেই জানা যাচ্ছে। তবে এই ঘটনায় যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। একই সঙ্গে প্রশ্ন উঠছে যাত্রী সুরক্ষাতেও। যদিও বন্দেভারতের নিরাপত্তা বাড়ানো হয়েছে। কিন্তু এরপরেও একের পর এক জায়গাতে হামলাতে আতঙ্কিত যাত্রীরা। বলে রাখা প্রয়োজন, এটি দ্বিতীয় ঘটনা গত এক সপ্তাহের মধ্যে।

    Read More- সুন্দরবন পাখী উৎসবের সমাপ্তে সুন্দরবনে পাখী বৃদ্ধির খসড়া প্রকাশ বনদপ্তরের

    এর আগে চলতি মাসের শুরুতেই খাম্মাম স্টেশনেও বন্দে ভারত এক্সপ্রেস লক্ষ্য করে পাথর হামলা হয়। এমনকি উদ্বোধনের আগে ট্রায়াল রান করার সময়েও বিশাখাপত্তনমে হামলার মধ্যে পড়ে বন্দে ভারত। পাথর ছুড়ে ভাঙা হয় জানলা। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের হাম্লয়া। সেকেন্দ্রাবাদ-বিশাখাপত্তনম বন্দে ভারত এক্সপ্রেসে হামলার ঘটনা সামনে এল। উল্লেখ্য, এর আগে বাংলাতেও হামলার মধ্যে পড়ে বন্দেভারত এক্সপ্রেস। একবার নয়, একাধিকবার হামলা হয়। এমনকি বাংলা-বিহার সীমান্তেও ভারতের সেমি এই বুলেট ট্রেনটিকে লক্ষ্য করে এই ইটবৃষ্টি হয়।

     

    আর তাতে একাধিকবার ভাঙে ট্রেনের কাঁচ। এর ফলে বন্দেভারতের নিরাপত্তা বাড়ানোর সিদ্ধান্ত নেয় রেল। তবে বিশাখাপত্তনমে হামলার ঘটনায় রেল জানিয়েছে, সমস্ত দিক থেকে ঘটনার তদন্ত শুরু হয়েছে। ট্রেনটি বিশাখাপত্তনমে পৌঁছালে, ট্রেনের অবস্থা এবং সমস্ত কিছু রেলওয়ে পুলিশ আধিকারিকরা পরীক্ষা করা হয় বলে জানানো হয়।তবে কেন এভাবে বন্দেভারত ট্রেনটিকে লক্ষ্য করে হামলা চালানো হয় তা এখনও স্পষ্ট নয়। রেলের তরফে দাবি, বাইরে থেকে ছোঁড়া পাথরের আঘাতে ট্রেনের বেশ ক্ষতি হয়েছে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments