More
    Homeঅনান্যবছরের শুরুতেই ঝোড়ো ব্যাটিং শীতের, কলকাতায় পারদ পতন।

    বছরের শুরুতেই ঝোড়ো ব্যাটিং শীতের, কলকাতায় পারদ পতন।

    Today Kolkata:- সপ্তাহান্তে জাঁকিয়ে শীতের (Winter) সম্ভাবনা। নতুন বছরের শুরু থেকেই ঝোড়ো ব্যাটিং শীতের। বৃহস্পতিবার থেকে ফের পারদ পতন ,এমনটাই পূর্বাভাস দিয়েছে আবহাওয়া দফতর। রবিবার ১৩ ডিগ্রির নিচে নামতে পারে কলকাতার তাপমাত্রা (Temparature)। আগামী দু’দিন কুয়াশা বজায় থাকবে রাজ্যে।

    হাওয়া অফিস সূত্রে খবর ,আগামী তিন দিন এরকমই থাকবে আবহাওয়া (Weathe) । বিক্ষিপ্তভাবে সকালের দিকে কুয়াশা, পরে কোথাও আংশিক মেঘলা আবার কোথাও পরিষ্কার আকাশ থাকবে। বৃষ্টির কোনও সম্ভাবনা এখনই নেই। কলকাতায় আংশিক মেঘলা আকাশ থাকবে। সকালে হালকা থেকে মাঝারি কুয়াশা বজায় থাকবে। বৃহস্পতিবার থেকে পরিবর্তন হবে তাপমাত্রার (Temparature)।

    কলকাতায় এই মরশুমের শীতলতম দিন শনিবার, জানাল হাওয়া অফিস

    কলকাতায় পড়তে চলেছে জাকিয়ে ঠাণ্ডা, কবে থেকে জেনে নিন

    দার্জিলিং (Darjeeling) ,কালিম্পং এর পার্বত্য এলাকায় হালকা বৃষ্টির সামান্য সম্ভাবনা রয়েছে। মালদহ , কোচবিহার , উত্তর ও দক্ষিণ দিনাজপুরে ঘন কুয়াশার সতর্কতা। বাকি জেলায় হালকা থেকে মাঝারি কুয়াশার সম্ভাবনা। খুব কম জায়গায় ঘন কুয়াশার সম্ভাবনা। সকালে সর্বনিম্ন তাপমাত্রা ১৬.৩ ডিগ্রি সেলসিয়াস। স্বাভাবিকের থেকে ৩ ডিগ্রি বেশি।

    আগামী ২৪ ঘন্টায় কলকাতা শহরের তাপমাত্রা (Temparature) থাকবে ১৭ থেকে ২৫ ডিগ্রি সেলসিয়াস। উত্তর-পশ্চিম ভারতের রাজ্যগুলিতে শীতল উত্তুরে বাতাসের প্রভাবে আগামী দু’তিন দিনে অন্তত ৪ ডিগ্রি তাপমাত্রা নামতে পারে। ঘন কুয়াশার সতর্কতা দেশের রাজধানী দিল্লি (Delhi) সহ পাঞ্জাব , হরিয়ানা , চন্ডিগড় , উত্তরপ্রদেশ এবং বিহারে। ঘন থেকে অতি ঘন কুয়াশার সতর্কতা উত্তরাখন্ড (Uttarakhand) , পাঞ্জাব , হরিয়ানা এবং উত্তরপ্রদেশে (Uttar Pradesh)।

    বছরের শুরুতেই ঝোড়ো ব্যাটিং শীতের, কলকাতায় পারদ পতন।

    ”নন্দীগ্রামে পরাজয়ের জ্বালা ভুলতে পারেননি, সেই কারণেই মঞ্চে ওঠেননি” : মুখ্যমন্ত্রীকে ব্যঙ্গ শুভেন্দুর।

    খেলার সময়ে বোমা বিস্ফোরণ , মাথাভাঙায় গুরুতর জখম চতুর্থ শ্রেণীর পড়ুয়া।

    MORE NEWS – মোদী সরকারের নোট বাতিলের সিদ্ধান্তে আইনত বৈধ! জানিয়ে দিল শীর্ষ আদালত।

    সোমবার সুপ্রিম কোর্টের সাংবিধানিক বেঞ্চ জানাল, নোট বাতিলের সিদ্ধান্তে আইনত বৈধ ছিল। আরও বলা হয় রিজার্ভ ব্যাংকের সঙ্গে ছ’মাস ধরে আলোচনার পরেই নোটবন্দির সিদ্ধান্ত নিয়েছিল কেন্দ্র। এইসঙ্গে এদিন নোটবন্দী বিরোধি যাবতীয় মামলা খারিজ করে শীর্ষ আদালত। উল্লেখ্য , ২০১৬ সালের ৮ নভেম্বর, রাত ৮টা। ঐতিহাসিক সিদ্ধান্ত জানান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি । আচমকা ঘোষণায় বাতিল হয় পুরনো ১০০০ টাকা এবং ৫০০ টাকার নোট। পরবর্তীকালে সেই সিদ্ধান্তের বৈধতা নিয়ে প্রশ্ন উঠেছিল। এই বিষয়ে একাধিক মামলা হয় সুপ্রিম কোর্টে। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments