More
    Homeঅনান্যবাড়িতে সবজি নেই? সন্ধ্যের আড্ডা জমে উঠুক আলুসেদ্ধ ও পাউরুটিতেই।

    বাড়িতে সবজি নেই? সন্ধ্যের আড্ডা জমে উঠুক আলুসেদ্ধ ও পাউরুটিতেই।

    Today Kolkata:- একটু বৃষ্টি হলেই সন্ধ্যার চায়ের সঙ্গে কিছু একটা স্পাইসি খেতে ইচ্ছে কার না হয়? তবে বাড়িতে তেমন কোন উপকরণ না থাকলে মুখরোচো খাবার বানাতে গিয়ে একটু ভাবতে হয়। এই সুস্বাদু স্যান্ডউইচ রেসিপিটি বানিয়ে দেখুন সব বয়সের মানুষের কাছে ফ্যান হয়ে যাবেন আপনি। এই স্টাফড স্যানডুইচ তৈরি করতে লাগবে শুধু পাউরুটি, সেদ্ধ আলু, সেদ্ধ মটর, পেঁয়াজ এবং কিছু মশলা। এই রেসিপিটি ব্রেকফাস্টের জন্য, রাতের খাবারের জন্য বা এমনকী সন্ধ্যার স্ন্যাকস হিসাবেও খাওয়া যেতে পারে। কীভাবে বানাবেন দেখে নিন উপকরণ:- ৪ টি স্লাইস পাউরুটি, ১/৪ কাপ সেদ্ধ মটর, ১/৪ চা চামচ গোলমরিচ, ১/২ চা চামচ লাল লঙ্কা গুঁড়ো, ১টি ছোট পেঁয়াজ, ২টেবিল চামচ সবুজ চাটনি, ১টি বড় সেদ্ধ আলু, ১/২ চা চামচ চাট মসলা, ১/৪ চা চামচ গরম মসলা গুঁড়া, প্রয়োজন অনুযায়ী লবণ ও ২ টেবিল চামচ টমেটো সস।

    প্রণালী:- একটি পাত্রে আলুসিদ্ধ নিয়ে তার মধ্যে কাটা পেঁয়াজ, সেদ্ধ মটর, লবণ, চাট মসলা, গোলমরিচ গুঁড়া, গরম মসলা এবং লাল মরিচের গুঁড়া ভালভাবে মেশান। এবার এক স্লাইসে এক টেবিল চামচ সস এবং অন্য স্লাইসে এক টেবিল চামচ পুদিনা চাটনি ছড়িয়ে দিন। অর্ধেক মিশ্রণ ব্যবহার করুন এবং একটি স্লাইসে ছড়িয়ে দিন। আরেকটি স্লাইস এর ওপরে দিয়ে চাপা দিন। একইভাবে আরেকটি স্যানডুইচ বানিয়ে নিন। পরিবেশনের আগে আপনি রুটির স্লাইসগুলির সাইডগুলি কেটে দিতে পারেন। এরপর স্যান্ডউইচের দুই পাশে মাখন লাগিয়ে গ্রিল করে টমেটো সস ও চাটনির সঙ্গে বাড়ির ছোট থেকে বড় সবাইকে পরিবেশন করুন সুস্বাদু আলুর স্যানডুইচ।

    বাড়িতে সবজি নেই? সন্ধ্যের আড্ডা জমে উঠুক আলুসেদ্ধ ও পাউরুটিতেই।

    MORE NEWS – পেটিএম, ফোনপে দিয়ে মোবাইল রিচার্জ করছেন? সাবধান হন এখনই।

    আপনি কি পেটিএম বা ফোনপে থেকে মোবাইল রিচার্জ করেন? তার জন্য কিছু অতিরিক্ত চার্জ লাগে? অনেক ইউজার সম্প্রতি দাবি করেছেন যে, পেটিএম থেকে মোবাইল রিচার্জ করতে কিছু টাকা অতিরিক্ত চার্জ হিসাবে দিতে হচ্ছে। ১-৬ টাকা সেই অতিরিক্ত চার্জের পরিমাণ নির্ভর করছে আপনি কত টাকা রিচার্জ করবেন, তার উপরে। তবে এই ফি আদায় করা হচ্ছে, ইউপিআই, বা ডেবিট অথবা ক্রেডিটা কার্ডের সাহায্যে মোবাইল রিচার্জ করলে। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments