More
    Homeখবরবিজেপির বুথ স্বশক্তিকরণ কর্মসূচি ঘিরে উত্তেজনা

    বিজেপির বুথ স্বশক্তিকরণ কর্মসূচি ঘিরে উত্তেজনা

    Today Kolkata:- বিজেপির বুথ স্বশক্তিকরণ কর্মসূচি ঘিরে উত্তেজনা।  কোচবিহারের ঘুঘুমারিকে কর্মসূচিতে গিয়েছিলেন বিজেপি বিধায়ক নিখিলরঞ্জন দে। সেখানে তাঁকে কালো পতাকা দেখানো হয় বলে অভিযোগ। দেওয়া হয় গো ব্যাক স্লোগান।কোচবিহার দক্ষিণের বিধায়ক নিখিলরঞ্জন দে-কে ঘেরাও করে বিক্ষোভ দেখান তৃণমূলকংগ্রেস কর্মীরা। পঞ্চায়েত ভেটোর আগে জেলায় জেলায় বুথ স্বশক্তিকরণ কর্মসূচি শুরু করেছে বিজেপি। উত্তরবঙ্গের কোচবিহারে রবিবার বুথ স্বশক্তি কর্মসূচিতে গিয়েছিলেন কোচবিহার দক্ষিণের বিধায়ক নিখিলরঞ্জন দে।

     

    কোচবিহার ১ নং ব্লকের ঘুঘুমারির পালপাড়া এলাকা ১৬৯ নম্বর বুথে এই কর্মসূচিতে যাচ্ছিলেন কোচবিহার দক্ষিণ কেন্দ্রের বিধায়ক নিখিল রঞ্জন দে। কর্মসূচিতে যোগ দেওয়ার আগেই এলাকার তৃণমূল কর্মী সমর্থকেরা তাকে কালো পতাকা দেখান এবং গো ব্ল্যাক স্লোগান দিতে থাকেন। এই নিয়ে উত্তেজনা ছড়ায় গোটা এলাকায়। উত্তেজনা নিয়ন্ত্রণে আনতে পুলিশ পৌঁছয় ঘটনাস্থলে।

     

    সেখান থেকে সরিয়ে দেওয়া হয় তৃণমূল কংগ্রেস কর্মীদের।কোচবিহার দক্ষিণ কেন্দ্রের বিধায়ক নিখিল রঞ্জন দে অভিযোগ করেছেন, রবিবার সকালে বুথ স্বশক্তি করন কর্মসূচিতে যখন আমি যাই সেই সময় কর্মসূচি চলা অবস্থায় তৃণমূলের লোকজন ঘটনাস্থলে এসে কালো পতাকা দেখান এবং গো ব্যাক স্লোগান দিতে থাকেন পাশাপাশি তারা অশালীন ভাষায় গালিগালাজ করেন। তিনি বলেন পরিস্থিতি এতটা উত্তপ্ত হয়ে ওঠে যেকোনো সময় আমাদের উপর আক্রমণ হতে পারতো।

    Sujay Bhadra “কারোও কাছ থেকে কোন টাকা পয়সা নেননি” – তাপস – কুন্তলের অভিযোগ খারিজ কালীঘাটের কাকুর সুজয় ভদ্রর।

    এমতাবস্থায় আমি কোতোয়ালি থানায় ফোন করলে পুলিশ ঘটনাস্থলে এসে তাদেরকে সরিয়ে দেন। বিেজপি অভিযোগ করেছেন, আসলে লোকসভা এবং বিধানসভা উভয় নির্বাচনে এই বুথে আমরা বিপুল ভোটে জয়লাভ করি। সারা জেলা জুড়ে তৃণমূল সন্ত্রাসের পরিবেশ সৃষ্টি করার চেষ্টা করছে আর সে কারণেই তারা বিরোধীদের কর্মসূচিতে বাধা দিয়ে এলাকায় উত্তেজনা তৈরির চেষ্টা করছে পঞ্চায়েত নির্বাচনের আগে। প্রসঙ্গত উল্লেখ্য কয়েকমাস আগে কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নীশিথ প্রামাণিকের বাড়ি ঘেরাওয়ের ঘটনা ঘিরে উত্তেজনা ছড়িয়েছিল কোচবিহারে। কর্মসূচি ঘিরে

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments