More
    Homeখবরজিতেন্দ্র তিওয়ারিকে ৮ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ

    জিতেন্দ্র তিওয়ারিকে ৮ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ

    Today Kolkata:-   জিতেন্দ্র তিওয়ারিকে ৮ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ । আসানসোলে কম্বল বিতরণ অনুষ্ঠানে পদপিষ্ট হয়ে মৃত্যুর ঘটনায় গ্রেফতার করা হয় জিতেন্দ্র তিওয়ারিকে। আসানসোলের বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারিকে ৮ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিল আদালত। গতকাল তাঁকে নয়ডা থেকে গ্রেফতার করে কলকাতায় নিয়ে আসা হয়। আদালতে নিজেই নিজের হয়ে সওয়াল করেন জিতেন্দ্র।

     

    গত ১৪ ডিসেম্বর আসানসোলে কম্বল বিতরণ অনুষ্ঠানের আয়োজন করেছিলেন জিতেন্দ্র তিওয়ারি। সেখানে আমন্ত্রিত ছিলেন শুভেন্দু অধিকারী। কিন্তু সেখানে শুভেন্দু চলে যাওয়ার পরেই শুরু হয় হুড়োহুড়ি। পদপিষ্ট হয়ে তিন জন মারা যায়। তারমধ্যে শিশুও ছিল। সেই ঘটনাতেই গ্রেফতার করা হয়েছে জিতেন্দ্রকে। জিতেন্দ্র তিওয়ারিকে গতকাল রাতেই কলকাতায় নিয়ে আসা হয়েছে।

     

    শহরে স্বাস্থ্য পরীক্ষা করানোর পর সকালেই নিয়ে আসা হয় আসানসোলে। সেখানে তুমুল বিক্ষোভ দেখান জিতেন্দ্র অনুগামী বিজেপি কর্মী সমর্থকরা। গরু পাচারকে অভিযুক্ত কেষ্ট বা অনুব্রত মণ্ডলকে কালো কাচের এসি গাড়িতে নিয়ে যাওয়া হয়েছিল কলকাতায়। কিন্তু জিতেন্দ্র তিওয়ারিকে নন এসি ভাঙাচোরা গাড়িতে কেন নিয়ে আসা হল তা নিয়ে প্রশ্ন তুলেছেন বিজেপি নেতারা। এই নিয়ে তুমুল বিক্ষোভ শুরু হয়েছিল আদালত চত্ত্বরে।

    Sujay Bhadra “কারোও কাছ থেকে কোন টাকা পয়সা নেননি” – তাপস – কুন্তলের অভিযোগ খারিজ কালীঘাটের কাকুর সুজয় ভদ্রর।

    আদালতে নিজের সপক্ষে বলার জন্য কোনও আইনজীবী নেননি জিতেন্দ্র তিওয়ারি। নিজেই নিজের হয়ে সওয়াল করেন। সরকারি আইনজীবী সোমনাথ চট্টরাজ জানিয়েছেন ১৪ দিনের পুলিশ হেফাজতের আবেদন করেছিল। আদালত ৮ দিনের পুলিশ হেফাজত মঞ্জুর করেছে। আগামী ২৭ তারিখ পুনরায় জিতেন্দ্র তিওয়ারি কে পেশ করা হবে আদালতে। আসানসোল আদালতে তিনটি ধারায় মামলা রুজ করা হয়েছে বিজেপি নেতার বিরুদ্ধে। তার মধ্যে অনিচ্ছাকৃত খুনের মামলাও রয়েছে।

     

    MORE NEWS – বিশ্ব শান্তিতে নোবেল পুরস্কার পেতে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ? জল্পনা তুঙ্গে।

    প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi) কি নোবেল শান্তি পুরস্কার পেতে পারেন ? সেই সম্ভাবনা একেবারেই উড়িয়ে দেওয়া যাচ্ছে না। খোদ নরওয়ের নোবেল কমিটির উপনেতা বলছেন , প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি নোবেল শান্তি পুরস্কার পাওয়ার সবচেয়ে বড় দাবিদার। মোদির প্রশংসনীয় নীতিতে ভর করেই ভারত শক্তিশালী ও সমৃদ্ধ দেশে পরিণত হয়েছে। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments