More
    Homeখবরবিপুল অঙ্কের বোর্ড মানি সহ গ্রেপ্তার ১০জুয়াড়ি

    বিপুল অঙ্কের বোর্ড মানি সহ গ্রেপ্তার ১০জুয়াড়ি

    Today Kolkata:  বিপুল অঙ্কের বোর্ড মানি সহ গ্রেপ্তার ১০জুয়াড়ি। গোপন সূত্রের খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে প্রায় দেড় লক্ষ টাকা সহ ১০ জন জুয়াড়িকে গ্রেফতার করলো মালদা থানার পুলিশ। সোমবার গভীর রাতে মালদহের পুরাতন মালদা থানার সাহাপুর গ্রাম পঞ্চায়েতের নিত্যানন্দপুর এলাকায়। সেখানে একটি আমবাগানের মধ্যেই অস্থায়ী ছাউনি গড়েই চলছিল বেআইনি জুয়ার ঠেক। যদিও এই জুয়ার ঠেক নিয়ে আশেপাশে এলাকার মানুষদের মধ্যে দীর্ঘদিন ধরে অসন্তোষ তৈরি হয়েছিল।

     

    পুলিশকে অভিযোগ জানিয়ে কোনও লাভ হচ্ছিল না বলে স্থানীয় বাসিন্দাদের বক্তব্য। কিন্তু অভিযোগ পেয়ে পুলিশই জুয়াড়িদের ধরার জন্যই ফাঁদ পেতে ছিল। এরপর সোমবার রাতে গোপন সূত্রে অভিযান চালিয়ে ডেরা থেকে ১০ জুয়ারিকে গ্রেফতার করে পুলিশ। উদ্ধার হয়েছে প্রায় দেড় লক্ষ টাকার বোর্ড মানি। পুলিশ জানিয়েছে, ধৃতদের বাড়ি পুরাতন মালদার মঙ্গলবাড়ী সাহাপুর এবং ইংরেজ বাজার ব্লকের যদুপুর এলাকায়। স্থানীয় বাসিন্দারা পুলিশের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন। তারা বলেন পুলিশ অনেকদিন পরই ভালো কাজ করেছে। এর ফলে এলাকায় অসামাজিক কাজকর্ম বন্ধ হবে।

    আরও পড়ুন – স্ট্যান্ড রোডে একটি পরিত্যাক্ত বাড়ি থেকে উদ্ধার নরকঙ্কাল, ঘটনায় এলাকায় চাঞ্চল্য

    উল্লেখ্য, গোপন সূত্রের খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে প্রায় দেড় লক্ষ টাকা সহ ১০ জন জুয়াড়িকে গ্রেফতার করলো মালদা থানার পুলিশ। সোমবার গভীর রাতে মালদহের পুরাতন মালদা থানার সাহাপুর গ্রাম পঞ্চায়েতের নিত্যানন্দপুর এলাকায়। সেখানে একটি আমবাগানের মধ্যেই অস্থায়ী ছাউনি গড়েই চলছিল বেআইনি জুয়ার ঠেক। যদিও এই জুয়ার ঠেক নিয়ে আশেপাশে এলাকার মানুষদের মধ্যে দীর্ঘদিন ধরে অসন্তোষ তৈরি হয়েছিল। পুলিশকে অভিযোগ জানিয়ে কোনও লাভ হচ্ছিল না বলে স্থানীয় বাসিন্দাদের বক্তব্য।

     

    কিন্তু অভিযোগ পেয়ে পুলিশই জুয়াড়িদের ধরার জন্যই ফাঁদ পেতে ছিল। এরপর সোমবার রাতে গোপন সূত্রে অভিযান চালিয়ে ডেরা থেকে ১০ জুয়ারিকে গ্রেফতার করে পুলিশ। উদ্ধার হয়েছে প্রায় দেড় লক্ষ টাকার বোর্ড মানি। পুলিশ জানিয়েছে, ধৃতদের বাড়ি পুরাতন মালদার মঙ্গলবাড়ী সাহাপুর এবং ইংরেজ বাজার ব্লকের যদুপুর এলাকায়। স্থানীয় বাসিন্দারা পুলিশের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন। তারা বলেন পুলিশ অনেকদিন পরই ভালো কাজ করেছে। এর ফলে এলাকায় অসামাজিক কাজকর্ম বন্ধ হবে। বিপুল অঙ্কের

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments