More
    Homeখবরবিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল থেকে ছিটকে গেলেন রোহিতদের সতীর্থ , ধাক্কা খেল...

    বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল থেকে ছিটকে গেলেন রোহিতদের সতীর্থ , ধাক্কা খেল Team India।

    Today Kolkata:- Team India চলতি বছরটা ভারতীয় দলের জন্য ভীষণ গুরুত্বপূর্ণ। জোড়া আইসিসি ট্রফি জয়ের হাতছানি। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের পর ঘরের মাঠে ওডিআই বিশ্বকাপ (ODI World Cup) । অথচ চোট আঘাত ও অস্ত্রোপচারের কারণে জাতীয় দলের বাইরে কয়েকজন ক্রিকেটার। অস্ত্রোপচার হয়েছে জসপ্রীত বুমরার (Jaspreet Bumrah)। অ্যাক্সিডেন্টের কারণে দলের বাইরে ঋষভ পন্থ (Rishav Pant)। আগামী জুন মাসে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে খেলতে পারবেন না বুমরা ও পন্থ।

    এবার চিন্তা শ্রেয়স আইয়ারকে নিয়ে। শীঘ্রই পিঠের চোটের অস্ত্রোপচার হতে পারে শ্রেয়সের (Shreyas Iyer)। সুস্থ হওয়ার জন্য পাঁচমাস দলের বাইরে থাকবেন তিনি। তাই আইপিএল ও বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে খেলা হচ্ছে না শ্রেয়সের। এমনকী অক্টোবর-নভেম্বর মাসে ঘরের মাঠে ওডিআই বিশ্বকাপেও শ্রেয়সের খেলা নিয়ে অনিশ্চয়তা।

    পুরনো চোটের ব্যথা বাড়ায় আমেদাবাদের বর্ডার-গাভাসকর ট্রফির শেষ টেস্টের মাঝপথেই হাসপাতালে যেতে হয়েছিল তাঁকে। তখন থেকে বাইশ গজের বাইরে শ্রেয়স। তাঁর অস্ত্রোপচার হতে পারে বলে সম্ভাবনা কথা শোনা যাচ্ছিল। সেটাই নাকি সত্যি হতে চলেছে। বিসিসিআইয়ের মেডিকেল টিমের কড়া তত্ত্বাবধানে লন্ডন বা দেশেরই কোনও শহরে অস্ত্রোপচার হবে শ্রেয়সের।

    মুম্বইয়ের (Mumbai) এক চিকিৎসকের সঙ্গে আলোচনার পর এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। অস্ত্রোপচারের পর আপাতত পাঁচ মাসের বিরতি। আইপিএল, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের মতো হাই প্রোফাইল টুর্নামেন্ট মিস করবেন। ওডিআই বিশ্বকাপ (ODI World Cup) শুরু হতে এখনও সাত মাস বাকি। ততদিনে সুস্থ হয়ে মাঠে ফিরতে পারবেন কি না তারও নিশ্চয়তা নেই।

    বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল থেকে ছিটকে গেলেন রোহিতদের সতীর্থ , ধাক্কা খেল Team India।

    Partha Chaterjee “দল যাই বলুক , তিনি তৃণমূলী”, আলিপুর আদালতে দাবি পার্থ চট্টোপাধ্যায়ের।

    MORE NEWS – তিহারে প্রথম রাত, পরিচিত ওষুধের পাতা না পেয়ে সমস্যায় অনুব্রত।

    হাজতবাসে যেতে হয়েছে অনুব্রত মণ্ডলকে (Anubrata Mondal)। মঙ্গলবার থেকে শুরু হয়েছে ‘বীরভূমের বাঘ’ তৃণমূল নেতা অনুব্রতর তিহাড় যাপন। তিহার জেলে যাওয়া ঠেকাতে গত চার-পাঁচ মাস ধরে অনুব্রত মণ্ডলের পক্ষ থেকে আপ্রাণ চেষ্টা করা হচ্ছিল। দিল্লি যাত্রা ঠেকানো যায়নি। রাউস অ্যাভিনিউ কোর্ট গরু পাচার মামলায় ধৃত অনুব্রতকে ১৩ দিনের জন্য তিহারে বিচারবিভাগীয় হেফাজতে পাঠানোর নির্দেশ দেওয়ার পর আপাতত তাঁর ঠিকানা তিহার জেল। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments