More
    Homeজাতীয়ভয়াবহ বিস্ফোরণে কেঁপে উঠল লুধিয়ানা আদালত! মৃত ২, আহত কমপক্ষে ৫

    ভয়াবহ বিস্ফোরণে কেঁপে উঠল লুধিয়ানা আদালত! মৃত ২, আহত কমপক্ষে ৫

    লুধিয়ানার জেলা আদালতের চত্বরে বিস্ফোরণে মৃত্যু হল দু’জনের। আহত হয়েছেন কমপক্ষে পাঁচজন। বৃহস্পতিবার সকালে তিনতলায় বিস্ফোরণ হয়েছে। তবে কীভাবে বিস্ফোরণ হয়েছে, সে বিষয়ে আপাতত পুলিশের তরফে কিছু জানানো হয়নি।

    ভয়াবহ বিস্ফোরণে কেঁপে উঠল লুধিয়ানা আদালত! মৃত ২, আহত কমপক্ষে ৫

    Read More-Breaking: কলকাতা মেয়র হচ্ছেন ফিরহাদ হাকিমই, চেয়ারম্যান মালা রায়, ডেপুটি মেয়র অতীন ঘোষ

    সংবাদসংস্থা পিটিআই জানিয়েছে, আদালত চত্বরের তিনতলার শৌচাগারে বিস্ফোরণ হয়েছে। বিস্ফোরণের সময় আদালতে স্বাভাবিক ছন্দে কাজ চলছিল। ইতিমধ্যে পুরো এলাকা ঘিরে ফেলেছে পুলিশ। চলছে উদ্ধারকাজ। ঘটনাস্থলে এসেছে দমকল। তারইমধ্যে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একাধিক ভিডিয়োয় দেখা গিয়েছে, আদালতের ভিতর থেকে ধোয়া পড়েছে। একটি দেওয়াল ভেঙে পড়েছে।

    স্থানীয় সূত্রে খবর, এদিন দুপুর ১২টা ২২ মিনিট নাগাদ বিস্ফোরণটি হয়। মনে করা হচ্ছে, কোনও শক্তিশালী বিস্ফোরক দিয়েই বিস্ফোরণটি ঘটানো হয়েছে। তবে এখানে কী ধরনের বিস্ফোরক ব্যবহার করা হয়েছে, তা এখনও জানা যায়নি। ইতিমধ্যেই পুলিশ গোটা চত্বরটি ঘিরে ফেলেছে।

    বিস্ফোরণের খবর পেয়েই লুধিয়ানার উদ্দেশে রওনা দেন পঞ্জাবের মুখ্যমন্ত্রী চরণজিত্‍ সিং চন্নি । প্রাক্তন মুখ্যমন্ত্রী অমরিন্দর সিং-ও ট্যুইট করে শোক প্রকাশ করেছেন । ট্যুইটারে তিনি লেখেন, “লুধিয়ানা আদালত চত্বরে বিস্ফোরণ হওয়ার খবর পেলাম। দু’জনের মৃত্যুর খবরে অত্যন্ত দুঃখিত। আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি। পঞ্জাব পুলিশকে এই ঘটনার শেষ অবধি যেতেই হবে।”

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments