More
    Homeখবরভাগীরথী নদীতে, নৌকো করে ঘুরতে গিয়ে নৌকা উল্টে নিখোঁজ শিশুকন্যা সহ মা।

    ভাগীরথী নদীতে, নৌকো করে ঘুরতে গিয়ে নৌকা উল্টে নিখোঁজ শিশুকন্যা সহ মা।

    Today Kolkata:- বিয়ে বাড়িতে ঘুরতে এসে ভাগীরথী নদীতে নৌকো করে ঘুরতে গিয়ে নৌকা উল্টে নিখোঁজ হয়ে গেল একটি দেড় বছর বয়সী শিশুকন্যা সহ শিশুটির মা। ঘটনাটি ঘটেছে নদীয়ার নবদ্বীপ পৌরসভা প্রাচীন মায়াপুর শ্রীচৈতন্য কলোনি এলাকায়। জানা যায় ওই এলাকার বসবাসকারী একটি পরিবারের বিবাহ অনুষ্ঠান উপলক্ষে শ্যামনগর থেকে পূজা মুহুরী নামের আনুমানিক 24 বছর বয়সী এক গৃহবধূ তার দেড় বছরের শিশুকন্যা ও স্বামীকে নিয়ে বিয়ের অনুষ্ঠানে যোগদান করতে আসেন। শনিবার আনুমানিক বেলা বারোটা নাগাদ অনুষ্ঠান বাড়িতে উপস্থিত জনাদশেক আত্মীয়-স্বজন মিলে একটি নৌকো করে ভাগীরথী নদী পার হয়ে মায়াপুরের উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন। সেই সময় হঠাৎ করে তাদের নৌকাটি নদীতে ডুবে গিয়ে দুর্ঘটনাটি ঘটে।

    নৌকাডুবির ঘটনাটি দেখতে পেয়ে নদীর পাড়ে থাকা স্থানীয় বাসিন্দারা বাকি দের উদ্ধার করতে পারলেও পূজা মুহুরী ও তার দেড় বছরের শিশুকন্যা জলে তলিয়ে যায়। নিখোঁজ পূজা মুহুরী সাঁতার জানতেন না বলে জানা গিয়েছে পারিবার সূত্রে। খবর পেয়ে ঘটনাস্থলে এসে পৌঁছায় নবদ্বীপ থানার পুলিশ। পুলিশের হস্তক্ষেপে নিখোঁজ শিশুকন্যা সহ ওই মহিলার খোঁজে বিপর্যয় মোকাবিলা দপ্তরের কর্মীদের খবর দেওয়ার পাশাপাশি নদীগর্ভে তল্লাশি শুরু করার ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানা গিয়েছে পুলিশ সূত্রে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান নবদ্দীপ পৌরসভার পৌরপতি বিমল কৃষ্ণ সাহা। মর্মান্তিক এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে অনুষ্ঠান বাড়ি সহ ওই এলাকায়।

    ভাগীরথী নদীতে, নৌকো করে ঘুরতে গিয়ে নৌকা উল্টে নিখোঁজ শিশুকন্যা সহ মা।

    MORE NEWS – মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে আগামী ৫ই মে থেকে শুরু হতে চলেছে জনসংযোগ কর্মসূচি।

    মালদা:- মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে আগামী ৫ই মে থেকে শুরু হতে চলেছে জনসংযোগ কর্মসূচি। তারি প্রস্তুতি সভা হিসেবে মালদা জেলা পরিষদের গেস্ট হাউসে জেলা তৃণমূল কংগ্রেসের উদ্যোগে বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে উপস্থিত ছিলেন রাজ্যের মন্ত্রী সাবিনা ইয়াসমিন, তৃণমূলের জেলা সভাপতি আব্দুর রহিম বক্সি, যুব তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি চন্দনা সরকার, চেয়ারম্যান সময় মুখার্জি, ইংরেজবাজার পৌরসভার চেয়ারম্যান কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী, পুরাতন মালদা পৌরসভার চেয়ারম্যান কার্তিক ঘোষ, মালদা জেলা পরিষদের সভাধিপতি এটিএম রফিকুল হোসেন সহ অন্যান্য নেতৃত্ব। শনিবার কোর কমিটির সংস্থার সদস্য ও প্রত্যেকটি ব্লকের সভাপতি দের নিয়ে বৈঠক হয়। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments