More
    Homeখবরভাঙরে এলোপাথাড়ি গুলি, আশঙ্কাজনক এক তৃণমূল নেতা

    ভাঙরে এলোপাথাড়ি গুলি, আশঙ্কাজনক এক তৃণমূল নেতা

    Today Kolkata:-  ভাঙরে এলোপাথাড়ি গুলি, আশঙ্কাজনক এক তৃণমূল নেতা। আশঙ্কাজনক অবস্থায় ওই তৃণমূল নেতাকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে আসা হয়। এরপর পরিস্থিতি বুঝে আরজি কর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানীয় তৃণমূল নেতাকে স্থানান্তরিত করা হয়েছে বলে জানা যাচ্ছে। দোল পুর্নিমা উপলক্ষ্যে সব জায়গাতেই একটা উৎসবের মেজাজ। এই অবস্থায় এই ঘটনা ঘিরে তীব্র চাঞ্চল্য তৈরি হয়েছে। তবে কি কারণে ভর সন্ধ্যায় এমন গুলি চলল তা স্পষ্ট নয়। ইতিমধ্যে ঘটনাস্থলে পৌঁছেছে কলকাতা লেদার কমপ্লেক্স থানার পুলিশ।

     

    কীভাবে এই ঘটনা তা খতিয়ে দেখা হচ্ছে বলে। তবে পুলিশের প্রাথমিক ধারনা, শাসকদলের স্থানীয় নেতা প্রোমোটিংয়ের কারবারে জড়িত ছিলেন। আর সেই সংক্রান্ত কোনও একটি বিষয় নিয়েই এই ঝামেলার সূত্রপাত বলে জানা গিয়েছে। অন্যদিকে স্থানীয়দের দাবি, একটি জমিকে কেন্দ্র করে এই ঘটনা ঘটেছে। তবে ঘটনার পরেই এলাকা ছাড়া দুষ্কৃতীরা। যদিও বিশাল পুলিশবাহিনী এই মুহূর্তে ঘটনাস্থলে রয়েছে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এই ঘটনাটি ঘটেছে ভাঙড়ের কেএলসি থানার কাঁঠালবেড়িয়া এলাকায়।

    ৭০০ বছরের পুরনো মমিতে ঘুমিয়ে আছে স্পিরিচুয়াল প্রেমিকা, নাছোড় যুবকের বায়নায় তাজ্জব পুলিশও

    গুলিবিদ্ধ ওই তৃণমূল নেতার নাম আনসার মোল্লা বলে জানা গিয়েছে। দীর্ঘদিন রঙের কাজের সঙ্গেই যুক্ত ছিলেন এই ব্যক্তি। সম্প্রতি প্রোমোটিংয়ের কাজে যুক্ত হন। আজ মঙ্গলবার সন্ধ্যায় স্থানীয় এক নেতার সঙ্গে আনসারের ঝামেলা হয় বলে অভিযোগ। আর এরপরেই এলোপাথাড়ি গুলি চলে বলে অভিযোগ। আর তাতে আনসার গুরুতর আহত হয়েছে বলে খবর। তবে ঘটনার পর থেকে আনসারের বিরোধী বলে পরিচিত ব্যক্তিরা সবাই এলাকা ছেড়েছে। যদিও তাঁদের খোঁজে শুরু হয়েছে জোর তল্লাশি।

     

    উল্লেখ্য, ভাঙরে এলোপাথাড়ি গুলি, আশঙ্কাজনক এক তৃণমূল নেতা। আশঙ্কাজনক অবস্থায় ওই তৃণমূল নেতাকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে আসা হয়। এরপর পরিস্থিতি বুঝে আরজি কর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানীয় তৃণমূল নেতাকে স্থানান্তরিত করা হয়েছে বলে জানা যাচ্ছে। দোল পুর্নিমা উপলক্ষ্যে সব জায়গাতেই একটা উৎসবের মেজাজ। এই অবস্থায় এই ঘটনা ঘিরে তীব্র চাঞ্চল্য তৈরি হয়েছে। তবে কি কারণে ভর সন্ধ্যায় এমন গুলি চলল তা স্পষ্ট নয়। ইতিমধ্যে ঘটনাস্থলে পৌঁছেছে কলকাতা লেদার কমপ্লেক্স থানার পুলিশ।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments