More
    Homeআন্তর্জাতিক৭০০ বছরের পুরনো মমিতে ঘুমিয়ে আছে স্পিরিচুয়াল প্রেমিকা, নাছোড় যুবকের বায়নায় তাজ্জব...

    ৭০০ বছরের পুরনো মমিতে ঘুমিয়ে আছে স্পিরিচুয়াল প্রেমিকা, নাছোড় যুবকের বায়নায় তাজ্জব পুলিশও

    যুবককে এই নিজে জেরা শুরু করতে চমকে ওঠেন তাঁরা। ধৃত যুবক দাবি করেন সেই মমির মধ্যে নাকি ঘুমিয়ে রয়েছে তার প্রেমিকা। প্রথমে কথাটা শুনে পুলিশের মনে হয়েছিল প্রেমিকাকে খুন করে বুঝি দেহ লোপাট করতে মমির ভেতরে ভরে রেখেছে। কিন্তু না। তাজ্জব ধীরে ধীরে যুবক যা বলল তাতে পুলিশ হাসবে না কাঁদবে বুঝে উঠতে পারছিল না। জেরায় পুলিশকে সেই যুবক যা জানিয়েছে। সেটা কষ্ট কল্পনা বললে ভুল হবে না। যুবক দাবি করেছেন সেই মমিতে নাকি ঘুমিয়ে রয়েছেন তাঁর স্পিরিচুয়াল প্রেমিকা।

     

    তিনি যখন বাইরে যান তখন প্রেমিকা এই মমির মধ্যে ঘুমিয়ে থাকেন। সেটাকে নিয়েই তিনি ঘোরেন। আর যখন বাড়িতে থাকেন তখন তাঁর সঙ্গে ঘুমিয়ে থাকেন তাঁর স্পিরিচুয়াল প্রেমিকা। কাজেই মমিটি তিনি সামলে রাখতে পারবেন। সেটা তাঁর একান্তই ব্যক্তিগত। তাজ্জব হাসপাতালের বেডে বসেই মাধ্যমিকের পরীক্ষার্থীর জীবন বিজ্ঞান পরীক্ষা সেই যুবকের কথা শুনে রীতিমত চমকে গিয়েছিল পুলিশ। খুন করে প্রেমিকাকে তার মধ্যে রাখা হয়েছে কিনা তা খোঁজ করতে মমিটি খুলে ফেলেন তাঁরা। সেটা খোলার পরেই পুলিশ দেখতে পায় তাতে ৬০০ থেকে ৮০০ বছরের পুরনো একটি মমি রয়েছে। এবং সেটি এক পুরুষের মমি।

    CBI & Partha রং মিস্ত্রি থেকে দুবাইয়ে হোটেল মালিক! পার্থর ভাগ্নি জামাইয়ের বিপুল সম্পত্তিতেও নজর সিবিআইয়ের।

    কোনও যুবতি বা মহিলার নয়। তারপরেই যুবকের মানসিক সুস্থতা নিয়ে সন্দেহ হয় তাঁদের। মমিটিকে উদ্ধার করে সেটি সরকারের হাতে তুলে দেওয়া হয়েছে। কিন্তু কোথা থেকে এই যুবক মমিটি পেল তা বুঝে উঠতে পারছেন না তাঁরা।হাসপাতালের বেডে বসেই মাধ্যমিকের পরীক্ষার্থীর জীবন বিজ্ঞান পরীক্ষা সেই যুবকের কথা শুনে রীতিমত চমকে গিয়েছিল পুলিশ। তাজ্জব খুন করে প্রেমিকাকে তার মধ্যে রাখা হয়েছে কিনা তা খোঁজ করতে মমিটি খুলে ফেলেন তাঁরা। সেটা খোলার পরেই পুলিশ দেখতে পায় তাতে ৬০০ থেকে ৮০০ বছরের পুরনো একটি মমি রয়েছে। এবং সেটি এক পুরুষের মমি। কোনও যুবতি বা মহিলার নয়। তারপরেই যুবকের মানসিক সুস্থতা নিয়ে সন্দেহ হয় তাঁদের।

     

    মমিটিকে উদ্ধার করে সেটি সরকারের হাতে তুলে দেওয়া হয়েছে। কিন্তু কোথা থেকে এই যুবক মমিটি পেল তা বুঝে উঠতে পারছেন না তাঁরা। লাতিন আমেরিকার জনপ্রিয় ফুড ডেলিভারি সংস্থা পেিডডোস ইয়া-তে কাজ করেন ২৬ বছরের যুবক। তার নাম জুলিও সেজার। পুলিশ জেরায় জানতে পেরেেছ জুলিও েসজার তার স্পিরিচুয়াল বান্ধবীর একটি নামও দিয়েছিলেন। জুয়ান্তা নাম রেখেছিলেন তিনি। স্থানীয় সংবাদ মাধ্যমে এই নিয়ো জোর খবর হয়। সেখানেই সুলিও তার স্পিরিচুয়াল বান্ধবীর কথা বলেছিলেন। তখনই তিনি সেই নামের কথা বলেছিলেন। পুলিশকে কিছুতেই মমিটি দিতে চাইছিলেন না। অনেক কষ্টে জোর করে সেটি ছিনিয়ে নেয় পুলিশ তার কাছ থেকে। সেই বহুমূল্য মমিটির দাম কয়েকশো কোটি টাকা তাতে কোনও সন্দেহ নেই। লাতিন আমেরিকার জনপ্রিয় ফুড ডেলিভারি সংস্থা পেিডডোস ইয়া-তে কাজ করেন ২৬ বছরের যুবক।

     

    তার নাম জুলিও সেজার। পুলিশ জেরায় জানতে পেরেেছ জুলিও েসজার তার স্পিরিচুয়াল বান্ধবীর একটি নামও দিয়েছিলেন। জুয়ান্তা নাম রেখেছিলেন তিনি। স্থানীয় সংবাদ মাধ্যমে এই নিয়ো জোর খবর হয়। সেখানেই সুলিও তার স্পিরিচুয়াল বান্ধবীর কথা বলেছিলেন। তখনই তিনি সেই নামের কথা বলেছিলেন। পুলিশকে কিছুতেই মমিটি দিতে চাইছিলেন না। অনেক কষ্টে জোর করে সেটি ছিনিয়ে নেয় পুলিশ তার কাছ থেকে। সেই বহুমূল্য মমিটির দাম কয়েকশো কোটি টাকা তাতে কোনও সন্দেহ নেই।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments