More
    Homeখবর''ভারত জোড়ো যাত্রা বিপ্লবিক' , রাহুলের প্রশংসায় পঞ্চমুখ শত্রুঘ্ন বাড়ালেন তৃণমূলের অস্বস্তি।

    ”ভারত জোড়ো যাত্রা বিপ্লবিক’ , রাহুলের প্রশংসায় পঞ্চমুখ শত্রুঘ্ন বাড়ালেন তৃণমূলের অস্বস্তি।

    Today Kolkata:- কংগ্রেসের (Congress) সাথে তৃণমূলের (Trinamool Congress) সম্পর্ক – গত কয়েক বছরে ক্রমশ তিক্ত। শুধুই আঞ্চলিক নয় , জাতীয় স্তরে ক্রমশ দূরত্ব বেড়েছে দুই রাজনৈতিক দলের। এমনই পরিস্থিতিতে রাহুল গান্ধীর (Rahul Gandhi) প্রশংসায় পঞ্চমুখ তৃণমূল কংগ্রেস সাংসদ শত্রুঘ্ন সিনহা (Satrughna Sinha)। যা নিয়ে অস্বস্তিতে তৃণমূল কংগ্রেস।

    রাহুলের ভারত জোড়ো যাত্রা নিয়েও তৃণমূলের পক্ষ থেকে কোনও ইতিবাচক প্রতিক্রিয়া মেলেনি। সেই অবস্থায় দাঁড়িয়ে রাহুল গান্ধীকে (Rahul Gandhi) যুব সমাজের আইকন বলে প্রশংসা করেন তিনি। রাহুলের এই ভারত জোড়ো যাত্রার সঙ্গে লালকৃষ্ণ আডবাণীর (Lalkrishna Adbani) রথযাত্রার সাফল্যের তুলনা টেনেছেন শত্রুঘ্ন। তৃণমূল সাংসদ অবশ্য স্পষ্ট জানিয়েছেন, তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) সঙ্গেই আছেন।

    ''ভারত জোড়ো যাত্রা বিপ্লবিক'' , রাহুলের প্রশংসায় পঞ্চমুখ শত্রুঘ্ন বাড়ালেন তৃণমূলের অস্বস্তি

    রাহুল গান্ধীর (Rahul Gandhi) প্রশংসা করে শত্রুঘ্ন আরও বলেন, ‘রাহুল গান্ধি এই যাত্রার মাধ্যমে দেশের যুব সমাজের আইকন হয়ে উঠেছেন। তাঁদের প্রত্যাশা , প্রতীক্ষার প্রতীক হয়ে উঠেছেন। রাহুল গান্ধীর এই যাত্রা অদ্ভুত, অভাবনীয়। সব বয়সের, সব ধর্মের, নারী পুরুষ নির্বিশেষে সবাই এই যাত্রায় অংশ নিচ্ছেন। রাহুল গান্ধী (Rahul Gandhi) এই যাত্রা করতে গিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (Narendra Modi) সমালোচনা করছেন না। বরং ভারতকে জোড়ার কথা বলছেন। এমন যাত্রা এর আগে হয়তো হয়নি।

    ”ভারত জোড়ো যাত্রা বিপ্লবিক’, রাহুলের প্রশংসায় পঞ্চমুখ শত্রুঘ্ন বাড়ালেন তৃণমূলের অস্বস্তি।

    হাইকোর্টে বিচারপতি মান্থার এজলাস বয়কট, হাতাহাতির ঘটনায় জরুরি বৈঠকে প্রধান বিচারপতি।

    ‘আমার নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তিনি প্রকৃত অর্থেই গোটা দেশের আম জনতার নেত্রী। আমি তাঁর সঙ্গেই আছি। কিন্তু এমন কিছু জিনিস ঘটে যার থেকে নজর সরানো যায় না। রাহুল গান্ধীর (Rahul Gandhi) ভারত জোড়ো যাত্রা। এই যাত্রা বৈপ্লবিক। চার দশক ধরে রাহুল গান্ধী উপহাস , উপেক্ষা আর তিরস্কারের শিকার হয়েছেন। আর কয়েক দিনের মধ্যে তিনি কাশ্মীরের লাল চকে জাতীয় পতাকা (National Flag) তুলবেন। সাফল্য , সম্মান এবার তাঁর কাছে এসে ধরা দেবে।’

    রাহুল গান্ধীর ভূয়সী প্রশংসা করে দলীয় সাংসদের এই মন্তব্যে তৃণমূল কংগ্রেসের যথেষ্টই অস্বস্তির। দলের রাজ্যসভার সাংসদ শান্তনু সেনের (Santanu Sen) কথাতেও তা স্পষ্ট। শত্রুঘ্ন সিনহার (Satrughna Sinha) মন্তব্যে প্রতিক্রিয়া দিতে গিয়ে তিনি ভারত জোড়ো যাত্রা এবং কংগ্রেসকেই (Congress) ফের কটাক্ষ করেছেন। শান্তনু সেন বলেন, ‘শত্রুঘ্ন সিনহা যা বলেছেন সেটা তাঁর ব্যক্তিগত মতামত। কংগ্রেস নিজেরাই দলীয় কোন্দলে বিপর্যস্ত। গুলাম নবি আজাদের (Gulam Nabi Azad) মতো নেতা দল ছাড়ছেন। কংগ্রেস (Congress) বরং আগে নিজেদের জুড়ুক।’

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments