More
    Homeখবরমঙ্গলবাড়ী ব্রিজ থেকে মহানন্দা নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা চালালো নবম শ্রেণীর...

    মঙ্গলবাড়ী ব্রিজ থেকে মহানন্দা নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা চালালো নবম শ্রেণীর এক ছাত্রী।

    মালদা, ১১ মার্চ :- মঙ্গলবাড়ী ব্রিজ থেকে মহানন্দা নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা চালালো নবম শ্রেণীর এক ছাত্রী। শুক্রবার দুপুরে ঘটনাটি ঘটেছে পুরাতন মালদা থানার মঙ্গলবাড়ী এলাকায়। ভরদুপুরে লোকজনের সামনে ব্রিজ থেকে নদীতে ঝাঁপ দেওয়ার ঘটনা জানাজানি হতেই ওই ছাত্রীকে উদ্ধারে এগিয়ে আসেন আশেপাশের লোকজন। স্থানীয় বাসিন্দাদের তৎপরতায় ওই ছাত্রী উদ্ধার হলেও তার শরীরে আঘাত লেগেছে বলেও জানা গিয়েছে। গুরুতর জখম অবস্থায় তাকে ওই ছাত্রীকে ভর্তি করানো হয়েছে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে।
    পুলিশ সূত্রে জানা গিয়েছে, জখম ওই ছাত্রীর নাম মিষ্টি ঝা (১৪)। সে পুরাতন মালদার নারায়ণপুর বিএসএফ ক্যাম্পে থাকে। মালদার কেন্দ্রীয় বিদ্যালয়ে নবম শ্রেণীতে পাঠরত রয়েছে ওই ছাত্রী। তার বাবা পেশায় বিএসএফ কর্মী। ওই ছাত্রী অচৈতন্য অবস্থায় থাকলেও তার কাছ থেকে একটি পরিচয় পত্র উদ্ধার করেছে পুলিশ। সেই পরিচয় পত্রে ওই ছাত্রীর নাম ও ঠিকানা জানা গিয়েছে। তবে কি কারণে আত্মহত্যার চেষ্টা করেছে ওই ছাত্রী সে সম্পর্কে পুলিশ পরিষ্কার করে কিছু জানাতে পারে নি।
    প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, এদিন দুপুর একটা নাগাদ স্কুল পোশাক পরে মঙ্গলবাড়ী ব্রিজ থেকেই মহানন্দা নদীর মাঝখানে ঝাঁপ দেয় ওই ছাত্রী। এরপরই নদীতে স্নান করার সময় কিছু লোক ওই ছাত্রীকে দেখতে পেয়ে তাকে উদ্ধার করে। বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে পুরাতন মালদা থানার পুলিশ।

    মঙ্গলবাড়ী ব্রিজ থেকে মহানন্দা নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা চালালো নবম শ্রেণীর এক ছাত্রী।

    MORE NEWS – বেআইনি আগ্নেয়াস্ত্র সহ দুই দুষ্কৃতীকে গ্রেফতার করল ইংরেজবাজার থানার সাদা পোশাকের পুলিশ।

    মালদা,১০ মার্চ :- বেআইনি আগ্নেয়াস্ত্র সহ দুই দুষ্কৃতীকে গ্রেফতার করল ইংরেজবাজার থানার সাদা পোশাকের পুলিশ।
    বুধবার রাতে ইংরেজবাজার থানার মিল্কি এলাকা থেকে দু’জনকে গ্রেফতার করে পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে ধৃতদের নাম রাহুল শেখ (২২) এবং রবিউল শেখ (২৩)। দুই জনের বাড়ি বৈষ্ণবনগর থানার বিভিন্ন এলাকায়। বৃহস্পতিবার ধৃতদের তোলা হয় মালদা জেলা আদালতে। বুধবার রাতে ইংরেজবাজার থানার সাদা পোশাকের পুলিশ হানা দেয় মিলকি এলাকায়। সেখানে সন্দেহভাজন দুই যুবককে তল্লাশি চালায় তাদের কাছ থেকে উদ্ধার হয় একটি পাইপগান এবং এক রাউন্ড কার্তুজ। পুলিশের প্রাথমিক অনুমান কোন অসামাজিক কাজকর্ম করার জন্য তারা ওই এলাকায় জমায়েত হয়েছিল। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments