More
    Homeখবরমানবতার পরিচয় দিলেন সীমান্তে থাকা বি এস এফের জওয়ানেরা।

    মানবতার পরিচয় দিলেন সীমান্তে থাকা বি এস এফের জওয়ানেরা।

    মালদাঃ- মানবতার পরিচয় দিলেন সীমান্তে থাকা বি এস এফের জওয়ানেরা, পথ ভুলে এক মানসিক ভারসাম্যহীন ব্যাক্তি নিজের দেশ পার করে রাতের অন্ধকারে বাংলাদেশে পারি দিচ্ছিলো, হঠাৎ ৪৪ নম্বর বিএসএফের ব্যাটেলিয়নরা প্রথমে স্মাগলার ভেবে তাকে আটকায়, খবর পেয়ে ঘটনা স্থালে পৌঁছায় বি এস এফের এর উচ্চপদস্থ অফিসারেরা। পরে জানতে পারে বি এস এপের আধিকারিকেরা ওই ব্যাক্তি ভারসাম্যহীন তারপরে খবর করা হয় টিম তারাশঙ্কর চ্যারিটি ( NGO) কে। টিম তারাশঙ্কর চ্যারিটি সদস্যদের সহযোগিতায় সোমবার ওই ভারসাম্যহীন ওই ব্যাক্তি সাথে কথা বলতে গিয়ে জানতে পারা যায় তার নাম বিজয় বর্মন, বাড়ি মালিবাড়ি গ্রামে। গগুলে সার্চ করলে উঠে আসে উত্তর দিনাজপুরের রায়গঞ্জ থানার এই গ্রামে রয়েছে।খবর দেওয়া হয় রায়গঞ্জ থানার, খবরের পরে ভেরিফাই করে জানতে পারে ওই গ্রামের বাসিন্দা।

    ওই ব্যাক্তি আজ থেকে প্রায় ছয় মাস আগে গ্রাম থেকে নিখোঁজ। থানা তে মিসিং ডাইরি করা আছে ওই ব্যক্তির নামে।পরিবারের সদস্যরা জানান, বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করলেও কোনো খোঁজ মেলেনি। রায়গঞ্জ থানার আই সি স্যারের কাছ থেকে ভাইয়ের সন্ধানের খবর পেয়ে তারা খুবই খুশি। থানা থেকে সমস্ত ডকুমেন্টস নিয়ে তারা পৌঁছে যায় মালদা জেলার হবিবপুর থানা কলাইবাড়ি এলাকায় ক্যাম্পে। সেখানকার এসিস্টেন্ট কমান্ড্যান্ট লখিন্দর যাদব, ইন্সপেক্টর আনন্দ পাসওয়ান সমস্ত ডকুমেন্টস ভেরিফাই করে তার দাদার হাতে বিজয় বর্মনকে তুলে দেওয়া হয়। তুলে দেওয়ার সময় তাদের চোখে ছিলো খুশির জল ছিলো, এসিস্টেন্ট কমান্ড্যান্ট লখিন্দর যাদব কেও ভাবুক করে দিয়েছিলো এই দৃশ্য।

    মানবতার পরিচয় দিলেন সীমান্তে থাকা বি এস এফের জওয়ানেরা।

    MORE NEWS – ব্রিজের কাজ হলেও ব্রিজের উপর ফুটপাতে নিয়ে চলাচলের রাস্তা সমস্যায় এলাকাবাসী।

    মালদাঃ- ব্রিজের কাজ হলেও ব্রিজের উপর ফুটপাতে নিয়ে চলাচলের রাস্তা সমস্যায় এলাকাবাসী, মালদা নালাগোলা রাজ্য সরকারকের আইহো ব্রিজ এক অন্যতম গুরুত্বপূর্ণ রাস্তার। এই ব্রিজে উপর দিয়ে দৈনিক বাস সহ ছোট বড় যানবাহন নিয়ে প্রায় দুই তিনশো গাড়ি সারাদিনে চলাচল করে এর মাধ্যমে রয়েছে আইহো ব্রিজে ভুমিকা বড় দৈনিক বাজার, স্কুল জন্য চলাচল করে বিভিন্ন জায়গায় মানুষ। প্রতিদিন স্কুল সহ বাজার বিভিন্ন কাজে আসতে হয় সাধারণ মানুষকে তার মধ্যে দেখা গিয়েছে ২০ থেকে ২৫ দিন ধরে পরে রয়েছে , CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments