More
    Homeখবরমানুষের অভাব অভিযোগ শুনে দ্রুত সমাধান করতে নতুন কর্মসূচি "পাড়ায় আমরা"যুব সভাপতি...

    মানুষের অভাব অভিযোগ শুনে দ্রুত সমাধান করতে নতুন কর্মসূচি “পাড়ায় আমরা”যুব সভাপতি গৌতম অধিকারীর নেতৃত্বে।

    ডায়মন্ড হারবার:- রাজ্য জুড়ে শুরু হয়েছে দুয়ারে সরকার কর্মসূচি, সম্প্রীতি এদিন দুয়ারে সরকার প্রকল্পের ন্যায় ডায়মন্ড হারবার ১নম্বর ব্লকের যুব সভাপতি গৌতম অধিকারীর নেতৃত্বে কানপুর,ধনবেরিয়া অঞ্চলে আবারও নতুন কর্মসূচি শুরু হলো “পাড়ায় আমরা” তারই ভিন্ন চিত্র ধরা পড়ল আজ। সাধারণ মানুষের কাছে রাজ্য সরকারের বিভিন্ন প্রকল্পকে আকর্ষণীয় করে তুলতে নেওয়া হল অভিনব উদ্যোগ। স্থানীয় মানুষের উপস্থিতি ছিল নজরকারা।  উপস্থিত ছিলেন ১নম্বর ব্লক যুব সভাপতি গৌতম অধিকারী সহ অঞ্চলের সকল নেতৃত্বরা। সরকারি প্রকল্পের উপর মানুষের উৎসাহ ও দুয়ারে সরকারে সকল সুযোগ সুবিধা থেকে যারা বাদ পড়েছে এবং প্রকল্প সম্বন্ধে মানুষের ধারণা স্পষ্ট করার জন্য এরকম উদ্যোগ বলে জানা যায়। ১নম্বর ব্লক যুব সভাপতি গৌতম অধিকারী বলেন রাজ্যের মুখ্যমন্ত্রীর অনুপ্রেরণায়, সাংসদ অভিষেক বন্দোপাধ্যায়ের নির্দেশে এই কর্মসূচি।

    ডায়মন্ড হারবার ১নম্বর ব্লকের প্রত্যেক মানুষের সকল অভাব অভিযোগ শুনে দ্রুত সমাধান করতে,এবং স্থানীয় মানুষ যাতে সরকারি প্রকল্পের সঠিক সুবিধা পায় তাই এই ধরনের উদ্যোগ। কারণ এর আগে বিভিন্ন ক্ষেত্রে দেখা যেত সরকারি প্রকল্প থাকলেও সমন্বয়ের অভাবে প্রান্তিক গ্রামের বহু মানুষ এই সব প্রকল্পের সুবিধা পেত না। লক্ষ্য সাধারণ মানুষের ঘরে ঘরে সরকারকে পৌঁছে দেওয়া। অর্থাৎ প্রত্যেক মানুষ যাতে সরকারি সুযোগ-সুবিধা সঠিক ভাবে পায়।  ফলে এই উদ্যোগ খুশি সাধারণ মানুষ, এবং তৈরি হয়েছে মানুষের মধ্যে উৎসাহ।

    মানুষের অভাব অভিযোগ শুনে দ্রুত সমাধান করতে নতুন কর্মসূচি “পাড়ায় আমরা”যুব সভাপতি গৌতম অধিকারীর নেতৃত্বে।

    MORE NEWS – নেতাজি পৌর বাজারের পাইকারি মাছ বাজার স্থানান্তর হতে চলেছে মালদা জেলা নিয়ন্ত্রিত বাজারে।

    মালদা,৮ এপ্রিল:- নেতাজি পৌর বাজারের পাইকারি মাছ বাজার স্থানান্তর হতে চলেছে মালদা জেলা নিয়ন্ত্রিত বাজারে।
    মালদা শহরের রথবাড়ি সংলগ্ন নেতাজি পৌরবাজারে দীর্ঘদিন ধরে পাইকারি মাছ বাজার করে আসছেন ১২১ জন ব্যবসায়ী। এখানে মাছ বাজার থাকার জন্য বিভিন্ন সমস্যার সম্মুখীন হতেন ব্যবসায়ীরা। সরু রাস্তা দিয়ে ভিন রাজ্য থেকে আসা মাছ বোঝাই গাড়ির জন্য যানজটের সৃষ্টি হতো। নেতাজি পৌর বাজার ব্যবসায়ী সমিতির সম্পাদক মানিক জয়সওয়াল জানান, দীর্ঘদিন ধরে তাদের দাবি ছিল পাইকারি মাছ বাজার স্থানান্তর করা হোক। জেলাশাসকের নির্দেশে পাইকারি মাছ বাজার স্থানান্তর হতে চলেছে মালদা জেলা নিয়ন্ত্রিত বাজারে। তিনি আরো বলেন, পাইকারি মাছ বাজার চলে গেলেও খুচরো মাছ বাজার থাকবে নেতাজি পৌরবাজারে। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments