More
    Homeখবরমুখ্যমন্ত্রীকে উত্তর প্রদেশে অসম্মান,তার প্রতিবাদে অবরোধ হাওড়ায়।

    মুখ্যমন্ত্রীকে উত্তর প্রদেশে অসম্মান,তার প্রতিবাদে অবরোধ হাওড়ায়।

    Today Kolkata :- মুখ্যমন্ত্রীকে উত্তর প্রদেশে অসম্মান। তার প্রতিবাদে অবরোধ হাওড়ায়। অরুপ রায়ের পর এবার কল্যাণ ঘোষ। মুখ্যমন্ত্রীকে অসম্মান করার প্রতিবাদে হাওড়ায় গর্জে উঠলো তৃণমূল।  বৃহস্পতিবার বিকেলে হাওড়ার ডোমজুড়ে বিধায়ক তথা হাওড়া সদরের তৃণমূল সভাপতি কল্যাণ ঘোষের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল সংঘটিত হয়। সেই মিছিলের শেষে ডোমজুড়ের শলপ ব্রিজের নিচে জাতীয় সড়ক অবরোধ করেন তৃণমূল সমর্থকরা।  তবে অবরোধ বেশিক্ষণ চলেনি। অবরোধ উঠে যায়। তৃণমূল কংগ্রেসের বিধায়ক কল্যান ঘোষ জানান, বুধবার উত্তর প্রদেশে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।  সেখানে গঙ্গা দর্শনের জন্য তিনি বারানশীতে যান। সেখানে মুখ্যমন্ত্রীকে হেনস্থা করা হয়। এই ঘটনার তীব্র প্রতিবাদ জানাচ্ছি আমরা। তিনি বলেন এই রাস্তা কেন্দের। তাই আমরা জাতীয় সড়ক অবরোধ করেছি। আমরা কেন্দ্র কে জানাতে চাই যদি আমাদের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কেউ বা কারা হেনস্থা করে তাহলে আমরাও আগামী দিনে প্রতিবাদ করবো ও উপযুক্ত ব্যবস্থা নেবো।

    প্রসঙ্গত আজ বৃহস্পতিবার সকালে হাওড়া শিবপুর ট্রামডিপো থেকে হাওড়া ময়দান পর্যন্ত মন্ত্রী অরূপ রায়ের নেতৃত্বে এই একই ঘটনার প্রতিবাদে বিক্ষোভ মিছিল সংঘটিত হয়।  এদিন বিকেলে হাওড়ার ডোমজুড়ের হল আবার বিক্ষোভ মিছিল।  মোট কথা মুখ্যমন্ত্রীকে হেনস্থা করার ঘটনার প্রতিবাদে গর্জে উঠল হাওড়া।

    মুখ্যমন্ত্রীকে উত্তর প্রদেশে অসম্মান,তার প্রতিবাদে অবরোধ হাওড়ায়।

    MORE NEWS – ইউক্রেনের অলভিয়া বন্দরের জলসীমায় আটকে থাকা বাংলাদেশি জাহাজ ‘এমভি বাংলার সমৃদ্ধি’তে রকেট হামলা

    Today Kolkata:- ইউক্রেনের অলভিয়া বন্দরের জলসীমায় আটকে থাকা বাংলাদেশি জাহাজ ‘এমভি বাংলার সমৃদ্ধি’তে রকেট হামলা হয়েছে। এতে জাহাজের থার্ড ইঞ্জিনিয়ার হাদিসুর রহমানের মৃত্যু হয়েছে। বুধবার স্থানীয় সময় বিকেল ৫টা ১০ মিনিটে এ হামলা হয় বলে জানান সেখানে অবস্থান করা বাংলাদেশি নাবিক সালমান সামি। ইউক্রেনের অলভিয়া বন্দরে ২৯ জন নাবিক নিয়ে আটকা পড়েছিল ‘বাংলার সমৃদ্ধি’। বাংলাদেশ শিপিং কর্পোরেশনের এই জাহাজটি গত ২২ ফেব্রুয়ারি ইউক্রেনের অলভিয়া বন্দরে পৌঁছায়। জাহাজটি ইউক্রেন থেকে সিরামিকের কাঁচামাল নিয়ে ইতালিতে যাওয়ার কথা ছিলো। তবে যুদ্ধ শুরু হয়ে যাওয়ার পর আর ফিরতে পারেনি।
    বাংলার সমৃদ্ধি জাহাজের সেকেন্ড ইঞ্জিনিয়ার রবিউল আউয়াল একটি ভিডিও বার্তায় বলেছেন, আমাদের জাহাজে রকেট হামলা হয়েছে। একজন মারা গেছেন। আমাদের জাহাজে পাওয়ার সাপ্লাই নেই। ইমার্জেন্সি পাওয়ার সাপ্লাইয়ে আমরা চলছি। আমরাও সবাই মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছি। দয়া করে আমাদের বাঁচান। বুধবার রাতে বাংলার সমৃদ্ধি জাহাজে রকেট হামলায় জাহাজের থার্ড ইঞ্জিনিয়ার মো. হাদিসুর রহমান মৃত্যুবরণ করেছেন।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments