More
    Homeঅনান্যমোবাইল চোর সন্দেহ এক যুবককে ধরে পুলিশের হাতে তুলে দিল ফল ব্যবসায়ীরা।

    মোবাইল চোর সন্দেহ এক যুবককে ধরে পুলিশের হাতে তুলে দিল ফল ব্যবসায়ীরা।

    মালদা,৮ জুলাই:- মোবাইল চোর সন্দেহ এক যুবককে ধরে পুলিশের হাতে তুলে দিল ফল ব্যবসায়ীরা। ঘটনাটি ঘটেছে, শুক্রবার সকালে ইংরেজবাজার নিয়ন্ত্রিত ফল বাজার এলাকায়। এদিন ওই যুবককে ফল বাজার এলাকায় ঘুরতে দেখেন ব্যবসায়ীরা। এর আগে কয়েকটি মোবাইল চুরির ঘটনা সিসি ক্যামেরার ফুটেজ দেখে ওই যুবককে চিনতে পেরে তাকে ধরে ফেলেন ব্যবসায়ীরা। ধৃতর কাছ থেকে উদ্ধার হয় বেশ কিছু মাদকদ্রব্য। ব্যবসায়ীরা থানায় খবর দিলে ঘটনাস্থলে পৌঁছে ওই যুবককে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে ওই যুবকের বাড়ি ইংরেজবাজার থানার বাঁধাকপুকুর এলাকায়।
    এই ঘটনায় আরো কেউ রয়েছে কিনা তা তদন্ত শুরু করেছে পুলিশ। ইংরেজ বাজার নিয়ন্ত্রিত ফল বাজার ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি গৌতম সাহা জানান, ফলবাজার এলাকায় এর আগে মোটরবাইক, মোবাইলসহ বেশ কিছু জিনিস চুরি গিয়েছে। মোবাইল চুরির ঘটনা সিসি ক্যামেরায় ধরা পড়ে। শুক্রবার সকালে বাজারে ঘোরাফেরা করতে দেখে ওই যুবককে ধরে ফেলে স্থানীয় ব্যবসায়ীরা। পুলিশের কাছে তিনি আবেদন রাখেন সঠিকভাবে তদন্ত করার জন্য।

    মোবাইল চোর সন্দেহ এক যুবককে ধরে পুলিশের হাতে তুলে দিল ফল ব্যবসায়ীরা।

    দেশের রাষ্ট্রপতি নির্বাচনে প্রার্থী দ্রৌপদী মুর্মু কে সাহায্য করার আবেদন করলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

    সরকারি অবসর কর্মী মনোজ বাবুর স্ত্রী বলে দাবি করে ঘরের তালা ভেঙে ঘর দখলের চেষ্টা।

    MORE NEWS – পূর্ব রেলওয়ে মালদা ডিভিশনের সিদ্ধান্ত অনুযায়ী কেন্দ্রীয় মহাবিদ্যালয় যাওয়ার জন্য পড়ুয়াদের বাস পরিষেবা আর দেওয়া হবে না।

    বাস দুর্ঘটনার পর পূর্ব রেলওয়ে মালদা ডিভিশনের সিদ্ধান্ত অনুযায়ী কেন্দ্রীয় মহাবিদ্যালয় যাওয়ার জন্য পড়ুয়াদের বাস পরিষেবা আর দেওয়া হবে না। আর এই নিয়েই ক্ষুব্ধ অভিভাবকরা । বাসের দাবিতে বৃহস্পতিবার দুপুরে মালদা রেলওয়ে ডিভিশনের ডিআরএম এর অফিসে বাস চালু করার দাবিতে আর্জি জানালো অভিভাবকরা। তাদের দাবি পড়ুয়াদের স্কুল নিয়ে যাওয়ার জন্য বাস চালু না করা হলে পড়ুয়াদের স্কুল যেতে অসুবিধা হবে। এদিকে পড়ুয়াদের দ্রুত ইস্কুলে নিয়ে যাওয়ার ব্যবস্থা না করা হলে আন্দোলনে হুমকি দিয়েছেন ইংরেজবাজার পৌরসভার তৃণমূল কাউন্সিলর গৌতম দাসও। যদিও ক্ষুব্ধ ওই অভিভাবকরা বাসের দাবিতে ডিআরএম অফিসে আরজি জানালেও কোন লাভ হয়নি ।রেলকর্তারা তাদের কোন কথাই শুনতে রাজি নন। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments